বাংলা নিউজ > বায়োস্কোপ > Roosha Chatterjee: ষোলআনা বাঙালিয়ানা! ‘ঊষসী’ রুশার বিয়ের এলাহি মেনুতে কী কী ছিল? শুনলে জিভে জল আসবে

Roosha Chatterjee: ষোলআনা বাঙালিয়ানা! ‘ঊষসী’ রুশার বিয়ের এলাহি মেনুতে কী কী ছিল? শুনলে জিভে জল আসবে

রুশার বিয়ের অপূর্ব সাজ

Roosha Chatterjee Wedding: আমেরিকা-নিবাসী পাত্রের গলায় মালা দিলেন ‘তোমায় আমায় মিলে’র নায়িকা। রুশা-অনুরণের বিয়ের মেনু ছিল পুরোদস্তুর বাঙালি খাবারে ভরপুর।

বাবা-মা'র পছন্দ করা পাত্রের সঙ্গে বৃহস্পতিবার সাত পাক ঘুরেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় ওরফে সবার প্রিয় ‘ঊষসী’। ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকের সুবাদে রাতারাতি আলোচনার শীর্ষে উঠে আসা অভিনেত্রী রুশা অবশেষে নিজের ১৩ বছর দীর্ঘ অভিনয় কেরিয়ারে ইতি টানলেন বিয়ের পর্ব সেরে। মাইক্রোসফটে কর্মরত অনুরণ রায়চৌধুরীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন ‘ঊষসী’ রুশা। আমেরিকা-নিবাসী রুশার বর।

১৯ জানুয়ারি ইকো পার্কের সামনের এক ব্যাঙ্কোয়েটে বসেছিল বিয়ের আসর। জাঁকজমক করে বিয়ে করলেও বিয়েতে সেভাবে ইন্ডাস্ট্রির লোকজনের উপস্থিতি চোখে পড়েনি। কিন্তু বাঙালি কনের সাজে রুশার ছবি ইতিমধ্যেই ভাইরাল। প্রচলিত ট্রেন্ড ভেঙে বেনারসি নয়, বিয়ের দিন লাল কাঞ্জিভরম শাড়িতে সাজলেন রুশা। সঙ্গে ছিল গা ভর্তি সোনার গয়না, শোলার মুকুট, আলতা রাঙা দু-হাতে শাখা-পলা। ‘সীমন্তিনী’ রুশার উপর থেকে চোখ ফেরানো দায়! বরের পরনে ছিল সুরু নকশা কাটা পাঞ্জাবি ও সুরু সোনালি পাড়ের ধুতি।

সপ্তাহখানেক আগেই ফাঁস হয়েছিল রুশার বিয়ের খবর। তখনও অবশ্য বরের ছবি সামনে আসেনি। রুশার বরের নাম অনুরণ রায়চৌধুরী। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণের বাড়ি অশোকনগরে। মাইক্রোসফটে চাকরি করে অনুরণ, থাকে ওয়াটিংটনের সিয়াটেলে। বিয়ের পর আমেরিকাতেই চলে যাবেন অভিনেত্রী। ইতি টানবেন কেরিয়ারে।
সপ্তাহখানেক আগেই ফাঁস হয়েছিল রুশার বিয়ের খবর। তখনও অবশ্য বরের ছবি সামনে আসেনি। রুশার বরের নাম অনুরণ রায়চৌধুরী। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণের বাড়ি অশোকনগরে। মাইক্রোসফটে চাকরি করে অনুরণ, থাকে ওয়াটিংটনের সিয়াটেলে। বিয়ের পর আমেরিকাতেই চলে যাবেন অভিনেত্রী। ইতি টানবেন কেরিয়ারে।

সাজে শুধু বাঙালিয়ানা ছিল তা নয়, রুশা-অনুরণের বিয়ের মেনুও ষোলআনা বাঙালিয়ানা। স্টাটারে ছিল নানারকম কাবাবের স্টল। ভেজ-ননভেজ দু'রকম আয়োজনই ছিল। মেন কোর্সের শুরুতেই কড়াইশুঁটির কচুরি। শীতের বিয়েবাড়ি তো এই পদছাড়া এককথায় অসম্পূর্ণ! তারপর কবিরাজি, পোলাও, মাংসে জমজমাট মেন কোর্স। শেষ পাতে মুখ মিষ্টি করার জন্য জিলিপি, বারড়ি, সন্দেশ আর নলেন গুড়ের রসগোল্লা। আপতত অনুরণের অশোকনগরের বাড়িতে থাকবেন ঊষসী। আপতত বিয়ে পরবর্তী নানানন আচার নিয়ে ব্যস্ত অভিনেত্রী।

আগামী মাসে বরের সঙ্গে আমেরিকায় পাড়ি দেবেন ঊষসী। সিয়াটেলে থাকেন অনুরণ, সেখানেই সংসার পাতবেন অভিনেত্রী। অভিনয় জীবনে ইতি টানার আফসোস নেই তাঁর। নতুন জীবন শুরু করার উচ্ছ্বাস চোখে-মুখে।

রুশা তাঁর অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন ২০০৯ সালে স্টার জলসায় 'ওগো বধূ সুন্দরী' ধারাবাহিকে লাবণ্য চরিত্রে অভিনয় করে। এই সিরিয়ালের নায়িকা ললিতার (ঋতাভরী চক্রবর্তী) বোনের চরিত্রে অভিনয় করেছিলেন রুশা। ২০১৩ সালে কেরিয়ারের সবচেয়ে বড় ব্রেক পান অভিনেত্রী। এরপর ২০১৩ সালে স্টার জলসায়র ‘তোমায় আমায় মিলে’-তে মুখ্য চরিত্রে দেখা মেলে তাঁর। এরপরে সেভাবে লিড রোলে দেখা না গেলেও ‘শ্রীময়ী’, ‘মহাপীঠ তারাপীঠ’ কিংবা ‘খেলাঘর’-এর মতো সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে তাঁর। সম্প্রতি স্টার জলসার ‘হরগৌরী পাইস হোটেল’-এ আইপিএস অফিসার ঊষসী হিসাবে ক্যামিও রোলে দেখা মিলেছে রুশার। অভিনেত্রীর নতুন জীবনের জন্য রইল একরাশ শুভেচ্ছা।

আরও পড়ুন- টুকটুকে কনে বউ রুশা, মাথায় টোপর, মুখে হাসি! দেখে নিন আমেরিকা-নিবাসী পাত্রকে

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বায়োস্কোপ খবর

Latest News

চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর অভিনয়ে নামাতেই ভেঙেছিল প্রথম প্রেম! কোন বয়সে প্রথম প্রেমে পড়েন ‘মিঠাই’ সৌমিতৃষা মোদীর রাজ্যে ক্রাউডফান্ড করে ভোটে লড়ছেন কিছু কংগ্রেস প্রার্থী '...সব রক্ষা হয়ে যাবে', নববর্ষে হাতে ত্রিশূল নিয়ে প্রচারে দিলীপ ঘোষ ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার সত্তরোর্ধ্বদের ফ্রি স্বাস্থ্য বিমার প্রতিশ্রুতি, PM কিষাণ নিয়েও বড় সংকল্প BJP-র রামনবমী ২০২৪ এ শুভ যোগ! গাড়ি , সম্পত্তি কেনার যোগ, লাকি ৫ রাশি কারা? মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায় ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের

Latest IPL News

চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.