বাংলা নিউজ > বায়োস্কোপ > Roosha Chatterjee: ঠোঁটে ঠোঁট রেখে ভিজে চুমু! নিউ ইয়র্কের কাচে মোড়া বহুতলে বরকে জড়িয়ে ধরলেন রুশা

Roosha Chatterjee: ঠোঁটে ঠোঁট রেখে ভিজে চুমু! নিউ ইয়র্কের কাচে মোড়া বহুতলে বরকে জড়িয়ে ধরলেন রুশা

রুশা-অনুরণের জমজমাট প্রেম! (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম/অনুরণ)

Roosha Chatterjee-Anuran Roychowdhury: আজ ঠোঁটের কোলাজ…. বহুতলের কিনারায় জমজমাট ভালোবাসা। বরকে ঠোঁটে ঠাসা ভেজা চুমু রুশার। দেখুন জুটির রোম্যান্টিক ছবি।

বিয়ের পর পার হয়েছে বেশ কয়েক মাস। শুধু অভিনয় নয়, কলকাতা ছেড়ে সাত সমুদ্র পারে সংসার পেতেছেন ‘তোমায় আমায় মিলে’ নায়িকা। রুশার (Roosha Chatterjee) বরের পরিচয় প্রকাশ্যে আসবার পর থেকেই ট্রোলিংয়ের মুখে পড়েছেন অভিনেত্রী। রুশার ‘বেঁটে বর’ অনুরণকে (Anuran Roychowdhury) অনেকেই আক্রমণ করেছেন, কিন্তু বিতর্ককে থোড়াই কেয়ার! প্রেমে মজে রয়েছেন এই দম্পতি। আর আপতত নিউ ইয়র্কে ছুটি কাটাচ্ছেন দুজনে।

রুশা-অনুরণের নিউ ইয়র্ক ডায়েরি-র ঝলক রবিবারই উঠে এসেছিল নায়িকার ইনস্টাগ্রামের দেওয়ালে। হাডসন নদীর তীরে দাঁড়িয়ে বরকে জাপটে রোম্যান্টিক ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। এবার পালা অনুরণের! আর টেলিপাড়ার এই জামাই কিন্তু একধাপ এগিয়ে গেলেন। বউয়ের ঠোঁটে ঠোঁট রেখে সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। নবদম্পতির রোম্যান্সের ফ্রেমবন্দি ঝলক দেখে হাঁ নেটিজেনরা। ছবির বিবরণীতে অনুরণ লিখেছেন, ‘লাভিং অন দ্য এজ’, যার বাংলা তর্জমা করলে খানিকটা দাঁড়ায় ‘কিনারায় (দাঁড়িয়ে) ভালোবাসা’। 

<p>কিনারায় জমে উঠেছে প্রেম (ছবি-ইনস্টাগ্রাম স্ক্রিনশট)</p>

কিনারায় জমে উঠেছে প্রেম (ছবি-ইনস্টাগ্রাম স্ক্রিনশট)

রুশা-অনুরণের এই আগুন ছবিটি লেন্সবন্দি হয়েছে ‘হাডসন এজ’-এ। নিউ ইয়র্ক বেড়াতে গেলে আপনার উইশ লিস্টে থাকতেই হবে ম্যানহ্যাটনের এই কাচে মোড়া বহুতল। গোটা নিউ ইয়র্ক শহরটা আপনি নজরবন্দি করতে পারেন হাডসন এজ (Hudson edge) থেকে। এদিন রুশার দেখা মিলল বাদামি রঙা লেদার জ্যাকেট আর ডেনিমে। সঙ্গে স্লিং ব্যাগ, চোখে রোদচশমা। সাদা প্যান্ট, সাদা-কালো স্ট্রাইপ ট্রি-শার্ট আর কালো ডেনিম জ্যাকেটে ফ্রেমবন্দি নায়িকার হ্যান্ডসাম বর।

রবিবার হাডসন নদীর ধারে দাঁড়িয়ে বরের সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করেছিলেন রুশা। সঙ্গে অভিনেত্রীর বার্তা, ‘ভালবাসার ভরা সেই হাসি, তোমায় ভালবাসি বর।’ বোঝাই যাচ্ছে যতই সম্বন্ধ করে বিয়েটা হোক না কেন, অনুরণের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রুশা।

আরও পড়ুন-অনুরণকে আগলে রুশা বললেন, ‘ভালোবাসি বর’, নিউ ইয়র্কে হাডসন পারে জমজমাট প্রেম!

মাইক্রোসফটে চাকরি করে রুশার বর। সেই সূত্রেই সিয়াটেলে থাকেন অনুরণ। সেখানেই মাইক্রোসফটে হেড কোয়াটার। সিয়াটেল থেকে নিউ ইয়র্কে ঘুরতে গিয়েছেন তাঁরা। সিয়ালেটে সংসার পাতার পর বাঙালি নববর্ষে বরের সঙ্গে ছবি দিয়েছেন রুশা। সেখানে নীল রঙের শাড়ি পরে একদম খাঁটি বাঙালি সাজে পাওয়া গিয়েছিল নায়িকাকে। বিদেশে বসেও নিজের সংস্কৃতিকে আগলে রেখেছেন রুশা। সঙ্গে হানিমুন পর্বও চুটিয়ে উপভোগ করছেন। তারই টুকরো ঝলক দেখে দারুণ খুশি অনুরাগীরা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Makeup Tips: মেকআপ করার সময় এই বিষয়গুলো মাথায় রাখুন, নাহলেই ঘাঁটবে সাজ চালের জলে নাকি ত্বক ভালো থাকে! কথাটি কি আদৌ সত্যি? পুরোটা জেনে তবেই ব্যবহার করুন ৪ উইকেটে ১১২ থেকে ১৬৫ রানে অল-আউট অন্ধ্র, রুদ্ধশ্বাস জয়ে রঞ্জির শেষ চারে MP সন্দেশখালির প্রতিবাদে বিজেপির ধরনায় 'না' কলকাতা পুলিশের, হাই কোর্টে সুকান্ত সোনার সংসারে সবচেয়ে বেশি পুরস্কার জগদ্ধাত্রীর, সেরা নায়ক-নায়িকা-জুটি কারা শারীরিক প্রতিকুলতাকে উপেক্ষা করেই পাঁচ উইকেট, চিন্তার খবর দিলেন অশ্বিন 'কভি হাঁ কভি না'-ফিরবে নতুন রূপে? বাবা শাহরুখের জুতোয় পা গলাবেন আরিয়ান! আন্না কে বিয়ের মরশুমে ৭ দিনে অনেকটাই বাড়ল সোনার দাম, আজ কলকাতায় হলুদ ধাতুর রেট কত? ঘুম থেকে উঠতেই হাতে কফির কাপ! অজান্তেই ডাকছেন এই বিপদগুলি মধ্যরাতে কেক কেটেছেন, পেয়েছেন বড় সারপ্রাইজ, জন্মদিনে সারাদিন কী প্ল্যান শ্রীমার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.