বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti-Roshan: অশান্তি চরম সীমায়! শ্রাবন্তীর বিরুদ্ধে নতুন মামলা করলেন তৃতীয় স্বামী রোশন সিং

Srabanti-Roshan: অশান্তি চরম সীমায়! শ্রাবন্তীর বিরুদ্ধে নতুন মামলা করলেন তৃতীয় স্বামী রোশন সিং

শ্রাবন্তী-রোশনের বিবাহবিচ্ছেদের মামলায় নতুন মোড়।

Srabanti-Roshan: আদালতে মিথ্যে সাক্ষ্য দেওয়ার অভিযোগ তুলে অভিনেত্রীর বিরুদ্ধে নতুন এক মামলা করেছেন রোশন সিং। সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা করেছে রোশনের আইনজীবী।

তৃতীয় স্বামী রোশন সিং-এর সঙ্গে দীর্ঘ দিন ধরে বিবাহবিচ্ছেদের মামলা চলছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়ের। জুটির বিবাহবিচ্ছেদের মামলায় নতুন মোড়। আদালতে মিথ্যে সাক্ষী দেওয়ার অভিযোগ তুলে অভিনেত্রীর বিরুদ্ধে নতুন এক মামলা করেছেন রোশন সিং। সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা করেছে রোশনের আইনজীবী। একে ‘পারজুরি’ মামলা বলা হয়। 

শপথ নিয়ে যদি কোনও ব্যক্তি বা আইনি মামলা চলাকালীন মিথ্যে বয়ান দেন, তবে তাঁর বিরুদ্ধে এই অভিযোগ তোলা যায়। আচমকা অভিনেত্রীর বিরুদ্ধে কেন এই ধরণের অভিযোগ তুললেন তাঁর তৃতীয় স্বামী? 

জানা গিয়েছে, শুধু ডিভোর্স নয়, রোশনের বিরুদ্ধে খোরপোষের মামলাও দায়ের করেছিলেন শ্রাবন্তী। মাসিক সাত লাখ টাকা করে খোরপোষের দাবি করেন টলিউডের প্রথম সারির নায়িকা। সেই সময় নিজের আয়-ব্যায়ের খতিয়ান নথিভুক্ত করেছিলেন তিনি। সেখানেই নাকি বেশ কিছু তথ্য ভুয়ো ছিল বলে অভিযোগ রোশনের। আলিপুর আদালতে এই মামলার পরবর্তী শুনানি রয়েছে আগামী ১৬ ডিসেম্বর।

আরও পড়ুন: কেমন লেগেছিল প্রথমবার নেতিবাচক চরিত্রে অভিনয় করে? অকপট প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

এক বাংলা সংবাদমাধ্যমের তরফে এ বিষয় অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে, শ্রাবন্তী জানিয়েছেন, আইনজীবীর সঙ্গে কথা না বলে কিছুই জানাতে চান না তিনি। সূত্রের খবর, রোশনের অভিযোগ, নির্বাচনে দাঁড়ানোর সময় নিজের যে আয়-ব্যায়ের খতিয়ান দিয়েছিলেন শ্রাবন্তী তার সঙ্গে ডিভোর্সের মামলায় দেওয়া হিসেবের অসংগতি রয়েছে। 

উল্লেখ্য, ২০২০ সালের পুজোর সময় থেকে এক ছাদের তলায় থাকেন না শ্রাবন্তী ও রোশন। এরপর সময় যত গড়িয়েছে ততই দুজনের দাম্পত্য কহল প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়ায় কাদা ছোঁড়াছুঁড়িও কম হয়নি। রোশনের সঙ্গে সংসার করতে চান না অভিনেত্রী- তা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন শ্রাবন্তী। কাগজে কলমে তিন নম্বর বিয়ে পাট চুকিয়ে ফেলতে চান অভিনেত্রী। বিগত দু’বছর ধরে চলছে এই মামলা। এবার শ্রাবন্তীর উপর পালটা মামলা করলেন রোশন সিং।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

একটু কথা বলব! ও খেয়েছে? বান্ধবীর জন্য কাঁদছেন কোন্নগরে শিশু খুনে অভিযুক্ত মা ভেজা শরীরে কাঞ্চনের ক্যামেরায় বন্দি শ্রীময়ী! হানিমুনের ছবিতে যৌনগন্ধী কটাক্ষ IND vs ENG: সেঞ্চুরির পর জো রুটের ‘পিঙ্কি সেলিব্রেশনের’ আসল কারণটা জানেন কি? মেনোপজের সময় অকারণে কান্না পেত, কষ্টের দিনের কথা মনে করলেন সুধা মূর্তি পপকর্ন ফুসফুস কী? কতটা ক্ষতিকর এই বিরল অবস্থা, এর লক্ষণ ও উপসর্গ কী কী শীর্ষস্থানীয় ম্যানেজমেন্ট-ইঞ্জিনিয়ারিং কলেজ থেকেও হচ্ছে না পুরো প্লেসমেন্ট AI-র কাছে ফেল Amazon! ৮ মাসে ৮৩ লাখ কোটি কামিয়ে বিশ্বে চতুর্থ বড় সংস্থা Nvidia ইউটিউব দেখে স্ত্রীর ডেলিভারি চেয়েছিলেন স্বামী! প্রাণ হারালেন মা ও শিশু মলদ্বীপে ভারতীয় নৌসেনার মহড়ার মাঝে উদ্বেগ বাড়াচ্ছে চিনা নজরদারি জাহাজ ৪২ আসনেই লড়ব, অনড় তৃণমূল, এখনও আশায়- আশায় কংগ্রেস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.