বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রাবন্তীর ব্যথায় কাতর, 'কন্ডোমে হৃদয়' ভরে কী বার্তা দিতে চাইলেন রোশন সিং!
শ্রাবন্তী এবং রোশন। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
শ্রাবন্তী এবং রোশন। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

শ্রাবন্তীর ব্যথায় কাতর, 'কন্ডোমে হৃদয়' ভরে কী বার্তা দিতে চাইলেন রোশন সিং!

  • শ্রাবন্তীর উদ্দেশে কী ইঙ্গিত করলেন রোশন সিং?

অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নতুুন প্রেমের জল্পনা। যদিও সে বিষয় টু শব্দটি করেননি অভিনেত্রী। তবে ভাঙা মন নিয়ে হাজির রোশন। ইনস্টা স্টোরিতে দুটি ইঙ্গিতবাহী ছবি শেয়ার করেছেন তিনি। একটি প্রতীকী ছবিতে দেখা যাচ্ছে নিরোধের মধ্যে হৃদয়, পুরুষালী একটি হাত নারীর হাতে তুলে দিচ্ছে সেটিকে। ক্যাপশনে লেখা, ‘ছবির অন্তর্নিহিত অর্থ গভীর’।

আর দ্বিতীয় একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেন রোশন। সেখানে দেখা যাচ্ছে, এক যুবক ফিরে যেতে চাইছে তাঁর প্রেমিকার কাছে। কিন্তু তাঁর প্রেমিকা অন্য কারো প্রেমে মগ্ন। ব্যর্থ হয়ে সে ফিরে যাচ্ছে। যদিও এই স্টোরি দেখে নেটিজেনদের দাবি, রোশন তাঁর মনের অবস্থার কথা তুলে ধরার চেষ্টা করছেন। তবে কি রোশনের মতে, ভালবাসা আজকাল শুধুই শারীরিক সম্পর্কের জন্য! নাকি সবটাই লোক দেখানো? তাঁর ইনস্টা স্টোরি ভাবাচ্ছে নেটিজেনদের।

রোশনের ইনস্টা স্টোরি
রোশনের ইনস্টা স্টোরি
রোশনের ইনস্টা স্টোরি
রোশনের ইনস্টা স্টোরি

প্রসঙ্গত, রোশন-শ্রাবন্তীর দাম্পত্যে চিড় কারোই অজানা নয়। যদিও তারকা পত্নীর সঙ্গে দাম্পত্য ভেঙে ফেলতে চাইছেন না রোশন। নিজেদের সম্পর্কে বাঁচিয়ে তোলার ইচ্ছা নিয়েই আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। আগামী মাসেই এই মামলার শুনানির দিন ধার্য হয়েছে। আদালতের তরফে সমন পাঠানো হয়েছে শ্রাবন্তীকে, জুলাই মাসে রোশনের স্যুটের উত্তর দিতে হবে অভিনেত্রীকে।

গত বছর অক্টোবর থেকে আলাদা রোশন-শ্রাবন্তী। নায়িকার তৃতীয় বিয়েও বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যাওয়া নিয়ে কম চর্চা হয়নি। এর মাঝেই জানা যায়, মন বদলেছে রোশনের। শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সব তিক্ততা ভুলে ফের সংসার পাততে চান তিনি। এই মর্মে আদালতের দ্বারস্থ হয়েছেন। ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাত্ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন রোশন সিং।

অন্যদিকে, জোর গুঞ্জন রোশনের কাছে ফিরে যেতে চাননা শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীকে নিজের মনে জায়গা দিয়েছে অভিনেত্রী। তাঁর জন্মদিনে হিরে বসানো প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন। একই বহুতলে থাকার কারণে তাঁর জন্মদিন পালিত হয়েছে অভিনেত্রীর বাড়িতে।

যদিও রোশনের ইনস্টা স্টোরি জানান দিচ্ছে, তিনি এখনো শ্রাবন্তী প্রেমে মগ্ন। ফিরে পেতে চান স্ত্রীকে। আর শ্রাবন্তী? 

 

বন্ধ করুন