বাংলা নিউজ > বায়োস্কোপ > বিচ্ছেদ নয়, শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশন সিং, দ্বারস্থ আদালতের
শ্রাবন্তী এবং রোশন। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
শ্রাবন্তী এবং রোশন। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

বিচ্ছেদ নয়, শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশন সিং, দ্বারস্থ আদালতের

  • ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা দায়ের করেছেন রোশন। বিয়ে ভাঙতে নয়, সম্পর্ক জুড়তে এবার আদালতের দ্বারস্থ শ্রাবন্তীর তৃতীয় স্বামী। 

নুসরত-নিখিল-যশের ত্রিকোণ কাহিনি নিয়ে সরগরম টলিপাড়া। এর মাঝেই টলিগঞ্জের অপর চর্চিত বিচ্ছন্ন দম্পতির গল্পে নতুন মোড়, মানে যাকে বলে কাহানিতে বড়সড় টুইস্ট। গত বছর অক্টোবর থেকে আলাদা রোশন-শ্রাবন্তী। নায়িকার তৃতীয় বিয়েও বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যাওয়া নিয়ে কম চর্চা হয়নি। এর মাঝেই জানা গেল, মন বদলেছে রোশনের।শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সব তিক্ততা ভুলে ফের সংসার পাততে চান তিনি। এই মর্মে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাত্ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন রোশন সিং। 

তারকা পত্নীর সঙ্গে দাম্পত্য ভেঙে ফেলতে চাইছেন না রোশন নিজেদের সম্পর্কে বাঁচিয়ে তোলার ইচ্ছা নিয়েই আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন সিং। জানা গিয়েছে, আগামী মাসেই এই মামলার শুনানির দিন ধার্য রয়েছে। যদিও সমালোচকরা বলছেন, বিবাহবিচ্ছেদের পর খোরপোশ যাতে না দিতে হয়, সেই দায় এড়াতেই এই পদক্ষের রোশনের। এই বিষয়ে রোশনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও, এখনও কোনওরকম জবাব মেলেনি। 

আদালতের তরফে সমন পাঠানো হয়েছে শ্রাবন্তীকে, জুলাই মাসে রোশনের স্যুটের উত্তর দিতে হবে অভিনেত্রীকে। 

রোশন-শ্রাবন্তীর এক ছাদের তলায় থাকছেন না এই খবর প্রকাশ্যে আসবার পর থেকেই নানারকম কটাক্ষের মুখে পড়তে হয়েছে দুজনকেই। সোশ্যাল মিডিয়াতেও পরোক্ষভাবে একে অপরকে কটাক্ষ করতে ছাড়েননি তাঁরা। এর মাঝেই দু-মাস আগে থেকেই শ্রাবন্তীর নতুন করে প্রেমে পড়বার গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়। 

রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পরে ২০১৯ সালের এপ্রিলে পঞ্জাবে রোশন সিংহের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই তৃতীয় বিয়েতেও ভাঙন দেখা যায়। তবে ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে মুখ খোলেননি নায়িকা। 

 

 

বন্ধ করুন