বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার থেকে 'নতুন' সময়ে দেখা যাবে ফেলনা! মুখ খুললেন অভিনেত্রী রোশনি
রোশনি তন্বী ভট্টাচার্য (ছবি ইনস্টাগ্রাম)
রোশনি তন্বী ভট্টাচার্য (ছবি ইনস্টাগ্রাম)

এবার থেকে 'নতুন' সময়ে দেখা যাবে ফেলনা! মুখ খুললেন অভিনেত্রী রোশনি

  • দর্শকেরা যেন এই ভুয়ো খবর বিশ্বাস না করেন, সেই অনুরোধও করেছেন নায়িকা।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ফেলনা’। শুরু থেকেই দর্শকদের কাছে প্রচুর সমাদর পেয়েছে এই ধারাবাহিক। সম্প্রতি নেটমাধ্যম ফেলনার একটি ফ্যান গ্রুপে রটে গিয়েছিল, ধারাবাহিকের সম্প্রচারের সময় নাকি পরিবর্তন হয়ে যাচ্ছে। আগামী ২৫ জুলাই থেকে তা রাত সাড়ে আটটার বদলে নাকি সংশ্লিষ্ট চ্যানেলে দেখা যাবে দুপুর দু’টো থেকে। খবর ছড়াতেই মন্তব্য বিভাগ উপচে পড়ে নেটিজেনদের নানা মতামমত।

যদিও চ্যানেল কর্তৃপক্ষের তরফে এমন কোনও বার্তা না থাকায় সংশয় তৈরি হয় দর্শক মহলে। দর্শকদের মতে প্রশ্ন জাগতে শুরু করে, সত্যিই কি এই ধারাবাহিকের সম্প্রচারের সময় বদলে যাচ্ছে? সেই প্রশ্নের উত্তর দিতে শুক্রবার সকালে ইনস্টাগ্রাম লাইভে আসেন অনস্ক্রিন ‘ফেলনা-বেণি’র মা শ্রুতি ওরফে অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য। ‘ফেলনা’র সম্প্রচারের সময় পরিবর্তন হওয়ার বিষয়টি পরিস্কার করেন। অনুরাগীদের আশ্বস্ত করে বলেন, খবরটি সম্পূর্ণ ভুয়ো।

তিনি দাবি করেন, গতকাল ফেসবুকে যা প্রচার হয়েছে তা ভিত্তিহীন এবং ভুয়ো। এই ধরনের ভুয়ো খবর যাতে কোনও ভাবেই প্রচার না হয়, তার অনুরোধ করেছেন অভিনেত্রী। দর্শকেরা যেন এই ভুয়ো খবর বিশ্বাস না করেন, সেই অনুরোধও করেছেন অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য।

রোশনি লাইভে এসে জানিয়েছেন, চারিদিকে গুজব রটেছে ‘ফেলনা’র স্লট পালটে রাত সাড়ে আটটার বদলে দুপুর দু’টো হচ্ছে। তার কাছেও প্রচুর মেসেজ এসেছে। কিন্তু তিনি কোনও রিপ্লাই করেননি। তাঁর কথায়, ‘এটা একেবারেই ঠিক খবর নয়। যদি কখনও সময় পরিবর্তন হয়, আমরা জানাব। ধারাবাহিকের কোনও সদস্য কিচ্ছু জানল না, অথচ এই ধরনের মিথ্যে রটনা ছড়িয়ে গেল ফ্যান গ্রুপ থেকে! ভুয়ো তথ্যে কান দেবেন না। ভুয়ো তথ্য ছড়াবেন না।’

রোশনির আন্তরিক অনুরোধ, যে কোনও ধারাবাহিকের ফ্যান পেজ বা গ্রুপ খোলা হয় সেই ধারাবাহিককে সমর্থন করার জন্য। বিভ্রান্তিমূলক পোস্ট অথবা ভুয়ো তথ্য শেয়ার ফ্যান পেজ থেকেও কাম্য নয়। সঠিক তথ্যের জন্য চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে নজর রাখার বার্তা দিয়েছেন দর্শকদের।

 

 

বন্ধ করুন