বাংলা নিউজ > বায়োস্কোপ > RR vs KKR: ‘আপনাকে কী হট লাগছে!’ বেদুইন লুকে KKR ম্যাচে শাহরুখ, উন্মাদনা টুইটারে
দুবাইয়ে বেদুইন লুকে শাহরুখ খান (ছবি সৌজন্য পিটিআই)
দুবাইয়ে বেদুইন লুকে শাহরুখ খান (ছবি সৌজন্য পিটিআই)

RR vs KKR: ‘আপনাকে কী হট লাগছে!’ বেদুইন লুকে KKR ম্যাচে শাহরুখ, উন্মাদনা টুইটারে

  • শাহরুখের সঙ্গে আছেন স্ত্রী গৌরী খান এবং পুত্র আরিয়ান।

প্রথম দু'ম্যাচে মাঠে আসেননি। তৃতীয় ম্যাচে ভক্তদের সেই আশা পূরণ করলেন কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান। তাও দুবাইয়ের মাটিতে একেবারে বেদুইনের লুকে মাঠে আসেন বলিউডের বাদশা। আর তারপরই উন্মাদনায় ফেটে পড়েন নেট দুনিয়ার নাগরিকরা।

RR vs KKR ম্যাচের লাইভ স্কোর ও লাইভ ব্লগ দেখুন এখানে

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের আগে একটি লাইভ সেশনে নাইট সিইও ভেঙ্কি মাইসোর সুখবরটা দেন। জানিয়েছিলেন, মাঠে আসছেন শাহরুখ। তারপর থেকেই নাইট মালিকের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ভক্তরা। কেকেআরের ব্যাটিংয়ের ১৩ নম্বর ওভার শেষের পর অবশেষে সেই প্রতীক্ষার অবসান হয়। টেলিভিশন স্ক্রিনে শাহরুখকে দেখানো হয়। শাহরুখের সঙ্গে আছেন স্ত্রী গৌরী খান এবং পুত্র আরিয়ান।

আইপিএলের যাবতীয় আপডেট, লাইভ স্কোর দেখুন এখানে

দুবাইয়ের মহারণের কেকেআরের সাদা ও বেগুনি হুডি পরেছেন শাহরুখ। বড় চুলে বেগুনি টুপি ও বেগুনি মাস্ক পরে বেদুইন লুকে মাঠা কাঁপাতে থাকেন। আর মাস্ক ও হুডিতে আছে কেকেআরের লোগো। নাইট মালিকের সেই লুক ক্যামেরায় ধরা পড়ার পরই উন্মাদনায় ভেসে যায় টুইটার। এক টুইটার ব্যবহারকারী বলেন, 'শাহরুখ এবং আরিয়ান দু'জনেই দুবাইয়ে আছেন। মেয়েরা পাগল হয়ে যাচ্ছেন।'

অপর এক নেটিজেন বলেন, ‘উফ! আপনাকে কী হট লাগছে।’

শাহরুখের একটি ফ্যান পেজের তরফে বলা হয়, মাস্কের পিছনে যে হাসিটা আছে, তা মনোরমের থেকেও বেশি। অনেকদিন পর তাঁকে দেখতে পাচ্ছি। জিতে আসি কেকেআর। আমাদের দ্বাদশতম নাইট শাহরুখ খান তোমাদের উপর গর্বিত।

বলিউডের বাদশাকে সত্যিই গৌরবান্বিত করেছেন নাইটরা। যে রাজস্থান এতদিন অপ্রতিরোধ্য গতিতে দৌড়াচ্ছিল, তাদের দর্পচূর্ণ করে দিয়েছে কেকেআর। দুবাইয়ের প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ছ'উইকেটে ১৭৪ রান তোলেন নাইটরা। তারপর বল হাতে ভেলকি দেখানো শুরু করেন প্যাট কামিন্স, শিবম মাভি, কমলেশ নাগারকোটিরা। এতদিন দুর্ধর্ষে ফর্মে থাকা রাজস্থান টপ-অর্ডারকে ধসিয়ে দেন তাঁরা। বাকি কাজটা করে নেন নাইট স্পিনাররা। শেষপর্যন্ত রাজস্থানকে ৩৭ রান হারিয়ে লিগ টেবিলে দু'নম্বরে উঠে এল কেকেআর।

বন্ধ করুন