বাংলা নিউজ > বায়োস্কোপ > RRR: জন্মদিনে ফ্যানদের দারুণ উপহার দিলেন অজয় দেবগণ

শুক্রবার নিজের ৫২তম জন্মদিন উদযাপন করছেন অজয় দেবগন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অজয়ের অসংখ্য অনুরাগীরা জন্মদিনের শুভেচ্ছায় তাঁকে ভরিয়ে দিয়েছেন। ' রিটার্ন গিফট্ ' হিসেবে এদিন ফ্যানদের নিজের পরবর্তী সিনেমা 'আরআরআর' (RRR)-এ চরিত্রের লুকের মোশন পোস্টার প্রকাশ্যে আনলেন অজয় দেবগণ।

এই মোশন পোস্টারে দেখা যাচ্ছে চারপাশে ঘিরে থাকা বন্দুকের নলের সামনে দু'হাত ছড়িয়ে দৃপ্ত ভঙ্গিমায় দাঁড়িয়ে রয়েছেন অজয়। মাথায় সাদা ফেট্টি, কপালে কাটা তিলক ও রক্তাক্ত অজয়ের নির্ভীক শরীরী ভাষা থেকেই স্পষ্ট আঁচ পাওয়া যাচ্ছে এই ছবিতে তাঁর অভিনীত চরিত্রের মানসিকতার। বুকে,কোমরে জড়ানো বুলেটের বেল্টও কেড়েছে নজর।

 

সোশ্যাল মিডিয়ায় এই একই মোশন পোস্টারের ছবি আপলোড করে অজয়কে যোগ্য সঙ্গত করেছেন ' আরআরআর' এর পরিচারলক এস এস রাজামৌলীও। পরিচালককে ধন্যবাদ জানিয়ে পোস্টারের ক্যাপশন এই বিখ্যাত বলি-অভিনেতা লেখেন যে, তিনি কৃতজ্ঞ এমন একটি শক্তিশালী ও দারুণ চরিত্রে অভিনয় করতে পেরে। প্রসঙ্গত 'বাহুবলী' খ্যাত পরিচালকের পরিচালনায় এই ছবিতে ছোট হলেও একটি ভীষণ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অজয়কে।

অন্যদিকে, অজয়কে তাঁর জন্মদিনের শুভেচ্ছা জানাতে 'আরআরআর' এর দুই মুখ্য অভিনেতা রাম চরণ এবং এন টি আর জুনিয়রও ছবির এই নয়া মোশন পোস্টারটি নিজেদের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন।

প্রসঙ্গত এর আগে আলিয়া ভাট ও রামচরণের জন্মদিনেও এই ছবিতে তাঁদের অভিনীত চরিত্রের নয়া লুকের পোস্টার শেয়ার করা হয়েছিল ' আরআরআর ' এর নির্মাতা সংস্থার তরফে।  অক্টোবর মাসে দশেরা-তে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন