বাংলা নিউজ > বায়োস্কোপ > RRR VS 3 Idiots: আমিরের ৩ ইডিয়টসকে ছাপিয়ে গেল আরআরআর, এসএস রজমৌলির ছবি কোথায় বাজিমাত করল?

RRR VS 3 Idiots: আমিরের ৩ ইডিয়টসকে ছাপিয়ে গেল আরআরআর, এসএস রজমৌলির ছবি কোথায় বাজিমাত করল?

৩ ইডিয়টসকে ছাপিয়ে গেল আরআরআর

RRR: আমির খানের ৩ ইডিয়টস ছবিকে ছাপিয়ে গেল এসএস রজমৌলির আরআরআর। ব্যবসার নিরিখে জাপানের তৃতীয় সেরা ভারতীয় ছবি হল আরআরআর।

গত বছর অক্টোবরে এসএস রাজামৌলির আরআরআর ছবিটি জাপানে মুক্তি পেয়েছিল। আর সেই ছবি এখন জাপানে ব্যবসার নিরিখে তৃতীয় সেরা ভারতীয় ছবি হয়ে উঠল। জাপানে এই ছবিটি ৪৪টি শহরের ২০৯টি স্ক্রিন, ৩১টি আইম্যাক্স স্ক্রিনে মুক্তি পেয়েছে। ১৭ দিনে ছবিটি ১৮০ মিলিয়ন জেপিওয়াই আয় করেছে।

৩ ইডিয়স ছবিটি জাপানে সার্বিক ভাবে ১৭০ মিলিয়ন জেপিওয়াই আয় করেছে। অন্যদিকে আরআরআর ছবিটির আয় হচ্ছে ১৮০ মিলিয়ন জেপিওয়াই। জাপানে ব্যবসার নিরিখে আরআরআর ছবিটি তৃতীয় সেরা ভারতীয় ছবি হিসেবে উঠে এল।

রজনীকান্তের মুথু ছবিটি আজও ব্যবসার দিক থেকে সেরা ভারতীয় ছবি হয়ে রয়েছে জাপানে। উল্লেখ্য এই ছবিটি ২৪ বছর আগে মুক্তি পেয়েছিল। এই ছবির মোট আয় হয়েছিল ৪০০ মিলিয়ন জেপিওয়াই। এরপর রয়েছে এসএস রাজামৌলির ছবি বাহুবলী ২, এর ছবি আয় করেছিল ৩০০ কোটি জেপিওয়াই।

তিন সপ্তাহ আগে রাম চরণের সঙ্গে এসএস রাজামৌলি জাপান গিয়েছিলেন এই ছবির প্রচার করতে। এটি একটি ফিকশনাল গল্প যেখানে ১৯২০ সালের প্রাক স্বাধীনতা সময়ের ছবি ধরা পড়েছিল। এবং আরআরআর ছবিতে উঠে এসেছিল আল্লুরি সীতারাম রাজু এবং কোমারাম ভীমের কথা। রাম চরণ আল্লুরির চরিত্রে অভিনয় করেছিলেন এবং তারক ভীমের চরিত্রে।

পৃথিবী জুড়ে এই ছবি প্রায় ১০০০ কোটি টাকার ব্যবসা করেছে। বিয়ন্ড ফেস্টের অংশ হিসেবে এই ছবিটি পুনরায় আমেরিকা যুক্তরাষ্ট্রের একাধিক শহরে নতুন করে মুক্তি পেয়েছে। এর আগে অক্টোবর মাসে টিসিএল চাইনিজ থিয়েটারে এই ছবিটি দেখানো হয়েছে। দর্শকদের থেকে সেখানে আরআরআর দারুন সাড়া পেয়েছে। ডেডলাইন রিপোর্টের অনুযায়ী মাত্র ২০ মিনিটে ৯৩২ আসনের টিকিট বিক্রি হয়ে গিয়েছিল।

বন্ধ করুন