বাংলা নিউজ > বায়োস্কোপ > AR Rahman on MM Keeravaani: RRR-এর সুরকার ২০১৫-এ অবসর নিতে চেয়েছিলেন, দাবি এআর রহমানের

AR Rahman on MM Keeravaani: RRR-এর সুরকার ২০১৫-এ অবসর নিতে চেয়েছিলেন, দাবি এআর রহমানের

এআর রহমান এমএম কিরাবাণীকে আন্ডাররেটেড বলে দাবি করেন

AR Rahman on MM Keeravaani: এআর রহমান এমএম কিরাবাণীকে আন্ডাররেটেড বলে দাবি করেন। একই সঙ্গে শোনা যাচ্ছে এই সঙ্গীত পরিচালক নাকি ২০১৫ সালেই অবসর নিতে চেয়েছিলেন।

অস্কারের জন্য মনোয়ন পেয়েছে এসএস রাজামৌলির ছবি আরআরআর। সেরা অরিজিন্যাল গান বিভাগে এই গানটি মনোনীত হয়েছে। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন এআর রহমান। এই সঙ্গীত পরিচালক জানান তিনি নিশ্চিত ভারতে এবার অস্কার আসছে। এসএস রাজামৌলির এই ছবির হাত ধরেই ভারতে অস্কার আসবে বলেই তিনি আশাবাদী।

২৪ তারিখ, মঙ্গলবার অস্কারের ফাইনাল নমিনেশন মুক্তি পেয়েছে। সেখানে আরআরআর ছবির নাটু নাটু গানটি সেরা অরিজিন্যাল গান বিভাগে মনোনয়ন পেয়েছে। এই নিয়ে তৃতীয়বারের জন্য এই ছবির সামনে কোনও আন্তর্জাতিক পুরস্কারের হাতছানি রয়েছে। এর আগে ইতিমধ্যেই এই ছবিটি গোল্ডেন গ্লোবস এবং ক্রিটিক্স চয়েজ অ্যাওয়ার্ড পেয়েছে। আর এই দুই জায়গাতেই নাটু নাটু গানটির জন্য পুরস্কার এসেছে আরআরআর ছবিটির ঝুলিতে।

এখন এআর রহমান, যিনি নিজে দুবার অস্কার পেয়েছেন এবং দ্য আকাদেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সের সদস্য তিনি জানান যে এসএস রাজামৌলির এই ছবি পাশ্চাত্যে বহু মানুষের নজর কেড়েছে। তিনি একই সঙ্গে জানান এই ছবির হাত ধরে দেশে ফের অস্কার আসতে পারে। একই সঙ্গে তিনি একটি অজানা কথা প্রকাশ্যে আনেন। তিনি জানান ২০১৫ সালেই এমএম কিরাবাণী অবসর নিতে চেয়েছিলেন। এই গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ড জয়ী সঙ্গীত পরিচালক ইন্ডাস্ট্রি থেকে মুখ ফিরিয়ে নিতে চেয়েছিলেন।

সিএনএন নিউজকে দেওয়া সাক্ষাৎকারে এআর রহমান জানান, ' সবার আগে বলি এমএম কিরাবাণী একজন দারুণ সঙ্গীত পরিচালক। কিন্তু তিনি ভীষণ রকম আন্ডাররেটেড। আর সেই কারণেই তাঁর কেসটা কিন্তু দারুণ আকর্ষণীয়। আমি জানি না আমি ঠিক কিনা, তবে আমার বিশ্বাস উনি ২০১৫ সালেই ইন্ডাস্ট্রি ছেড়ে দিতে চেয়েছিলেন। আর ঠিক তখন থেকেই তাঁর কেরিয়ার শুরু হয়েছিল। উনি যা তখন থেকে উনি সেই কারণেই সবার নজর কাড়তে শুরু করলেন। তাই কেউ যদি মনে করে থাকেন যে তাঁর জীবন শেষ, তাঁদের কাছে এটা একটা শিক্ষা। জীবন যে কোনও মুহূর্তে ঘুরতে যেতে পারে। জীবন শুরু হতে পারে। এটা তার সব থেকে বড় উদাহরণ। আমি আমার সন্তানদের এই কথা বলব। একটা মানুষ যে গত ৩৫ বছর ধরে কাজ করছেন তিনি যখন তাঁর কেরিয়ার ছাড়তে চাইলেন তখন থেকেই তাঁর আসল কেরিয়ার শুরু হল।'

বায়োস্কোপ খবর

Latest News

সরকারি কলেজের খাবারে আস্ত সাপ! অসুস্থ ১১ পড়ুয়া, শোকজ করা হল কর্তৃপক্ষকে আর অপেক্ষা নয়, মঙ্গল বা বুধেই হতে পারে স্নাতকে ভর্তির অভিন্ন পোর্টালের উদ্বোধন আচমকা নদীতে গড়িয়ে গেল ঘাটে দাঁড়িয়ে থাকা গাড়ি, ভিতর থেকে আর্তনাদ কিশোরের রবীন্দ্রনাথের মুখে মাছ তুলে দিলেন উদয়ন, নিশীথকে হারানোর পর পণ ভাঙালেন মন্ত্রী‌ স্ত্রীকে ফেরাতে তন্ত্র সাধনা, গভীর রাতে শ্মশানের রাস্তায় উদ্ধার সিভিকের মৃতদেহ দেশের মাটিতে প্রথম শতরান স্মৃতির, ছুঁঁলেন মিতালির ৭ হাজারের নজির, ভাঙলেন রেকর্ডও পার্কিংয়ের দখল নিয়ে ২ গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত শালিমার, ইটবৃষ্টি, ভাঙচুর, আহত ৮ উপনির্বাচনে বিজেপির সম্ভাব্য প্রার্থী তালিকায় একাধিক চমক, মতুয়াগড়ে কে? ছাগলকে নকল দাঁত পরিয়ে বিক্রি হচ্ছিল পাকিস্তানে, ভিডিয়ো ছড়িয়ে পড়তেই গ্রেফতার সইফ-অমৃতার বিয়ে মানতে পারেননি, পুরুষদের নিয়ে নাতনি সারাকে কী পরামর্শ শর্মিলার?

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.