বাংলা নিউজ > বায়োস্কোপ > SS Rajamouli: পরিচালক স্পিলবার্গের সঙ্গে দেখা হওয়ার অভিজ্ঞতা কেমন, অকপট ‘RRR’ পরিচালক রাজামৌলি

SS Rajamouli: পরিচালক স্পিলবার্গের সঙ্গে দেখা হওয়ার অভিজ্ঞতা কেমন, অকপট ‘RRR’ পরিচালক রাজামৌলি

কিংবদন্তি পরিচালক স্টিফেন স্পিলবার্গের সঙ্গে গোল্ডেন গ্লোবের অনুষ্ঠানে দেখা হয় রাজামৌলি ও কীরাবাণীর।

কিংবদন্তি পরিচালক স্টিফেন স্পিলবার্গের সঙ্গে গোল্ডেন গ্লোবের অনুষ্ঠানে দেখা হয় রাজামৌলি ও কীরাবাণীর। সেই সাক্ষাৎকারের ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করে নিজের অভিজ্ঞতার কথা ভাগ করে নিয়েছেন ‘RRR’ পরিচালক।

বিশ্বমঞ্চে সম্মানিত এস এস রাজামৌলির ছবি 'আরআরআর'। রামচরণ ও জুনিয়র এনটিআর অভিনীত এই ছবি ‘নাটু নাটু’ গানের জন্য গোল্ডেন গ্লোব পুরস্কৃত। এসএস রাজামৌলির পরিচালিত ছবির গান ‘নাটু নাটু’ সেরা মৌলিক গান বিভাগে পুরস্কার পেয়েছে।

এই গানটির কম্পোজার এমএম কীরাবাণী এবং গেয়েছেন কাল ভৈরব এবং রাহুল সিপ্লিগুঞ্জ। শনিবার লস অ্যাঞ্জলসে অনুষ্ঠান মঞ্চে পুরস্কার নিতে ওঠেন সঙ্গীত পরিচালক এম এম কীরাবাণী। মঞ্চে উঠে তিনি বলেন, ‘এই পুরস্কার আমার ভাই এস এস রাজামৌলির। পাশাপাশি এই গানে অবিশ্বাস্য এনার্জি নিয়ে নাচ পরিবেশনের জন্য রামচরণ এবং জুনিয়র এনটিআরকে ধন্যবাদ।’

কিংবদন্তি পরিচালক স্টিফেন স্পিলবার্গের সঙ্গে গোল্ডেন গ্লোবের অনুষ্ঠানে দেখা হয় রাজামৌলি ও কীরাবাণীর। সেই সাক্ষাৎকারের ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করে রাজামৌলি লিখেছেন, ‘ভগবানের সঙ্গে দেখা হল।’ স্পিলবার্গের ছবি 'দ্য ফেবলম্যানস' সেরা ছবি (ড্রামা) এবং সেরা পরিচালকের খেতাব জিতেছে।

আরও পড়ুন: বিজেপি নেত্রী চিত্রার অভিযোগ দায়েরের পরই তলব মুম্বই পুলিশের, থানায় ছুটলেন উরফি

সঙ্গীত পরিচালক এম এম কীরাবাণী অনুষ্ঠান থেকে স্টিফেন স্পিলবার্গের সঙ্গে তাঁর ছবি শেয়ার করে লেখেন, ‘সিনেমার ভগবানের সঙ্গে সাক্ষাতের সৌভাগ্য হল। কানে কানে বলে এসেছি আমি তাঁর সিনেমার ভক্ত’। অপর এক টুইটে সঙ্গীত পরিচালক লিখেছেন, ‘যখন তিনি বলেছেন, নাটু নাটু গান তাঁর ভালো লেগেছে, নিজের কানকেই বিশ্বাস করতে পারছিলাম না’।

‘নাটু নাটু' এটি একটি ডান্স নম্বর। গানটির ভিডিয়োতে জুনিয়র এনটিআর এবং রাম চরণকে দেখা গিয়েছিল। এই গানটিতে এত সুন্দর করে গল্প তুলে ধরা হয়েছে এবং কোরিওগ্রাফি নিয়েও বেশ চর্চা হয়েছে।

ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলসে বসেছিল ৮০তম গোল্ডেন গ্লোবের আসর। এবারের আসরে সেরা মৌলিক গান ও সেরা অ-ইংরেজি সিনেমা ক্যাটাগরিতে মনোনীত হয়েছিল সিনেমাটি। এটিই প্রথম তেলেগু ও তৃতীয় ভারতীয় সিনেমা, যা গোল্ডেন গ্লোবে মনোনয়ন পায়।

সেরা অ-ইংরেজিভাষী সিনেমা বিভাগের পুরস্কার না পেলেও সেরা মৌলিক গান ক্যাটাগরিতে ঠিকই বাজিমাত করেছে ‘আরআরআর’। এই ক্যাটাগরির পুরস্কার জিতেছে সিনেমার গান ‘নাটু নাটু’।

পুরস্কার অনুষ্ঠানে অংশ নিতে পরিচালক রাজামৌলি, অভিনেতা রাম চরণ, এনটিআর জুনিয়রসহ ‘আরআরআর’ টিম হাজির ছিল আসরে। সেরা মৌলিক গান ক্যাটাগরির নাম ঘোষণার পরই হাততালি দিয়ে আনন্দ প্রকাশ করেন তাঁরা। পুরস্কার ঘোষণার পর থেকেই শুভেচ্ছায় ভাসছে ‘আরআরআর’ টিম।

 

বন্ধ করুন