বাংলা নিউজ > বায়োস্কোপ > RRR-এর প্রসঙ্গে কেন উঠে এল নেতাজির নাম? ছবির সঙ্গে যোগ আছে নাকি

RRR-এর প্রসঙ্গে কেন উঠে এল নেতাজির নাম? ছবির সঙ্গে যোগ আছে নাকি

RRR-এর প্রচারে ছোটে লাল ঘাটে পরিচালক এস এস রাজামৌলি এবং ছবির দুই তারকা জুনিয়র এনটিআর, রাম চরণ।(ছবি - সৌজন্যে ফেসবুক)

আরআরআর ছবির প্রচারে কলকাতা ঘুরে গেলেন পরিচালক এস এস রাজামৌলি ও ছবির দুই তারকা জুনিয়র এনটিআর, রাম চরণ।

চলতি সপ্তাহেই মুক্তি পেতে চলেছে আরআরআর। 'বাহুবলী' খ্যাত পরিচালক এস এস রাজামৌলির এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে দুই দক্ষিণী তারকা জুনিয়র এনটিআর, রাম চরণ-কে। সঙ্গে থাকবেন বলি-নায়িকা আলিয়া ভাট-ও। প্রায় ৩০০ কোটিরও বেশি বাজেটের এই ছবির প্রচারের জন্য গত কয়েকদিন ধরে চার্টার্ড বিমান করে দেশের বিভিন্ন প্রান্তে ছুটে বেড়াচ্ছেন তাঁরা। অমৃতসরের স্বর্ণমন্দিরে মাথা ঠেকিয়েই মঙ্গলবার সকালে কলকাতায় এসে হাজির হয়েছিলেন আরআরআর-এর পরিচালক রাজামৌলি। তাঁকে সঙ্গ দিয়েছিলেন ছবি দুই নায়ক।

হাওড়া ব্রিজের সামনে ছোটে লাল ঘাটে হাজির এই তিন সুপারস্টার-কে দেখতে তখন ভেঙে পড়েছেন মানুষ। পাপারাৎজিদের আবদারে ঘাটের সিঁড়িতে দাঁড়িয়ে পিছনে হাওড়া ব্রিজকে রেখে আরআরআর ছবিতে তাঁদের দু'জনের সেই বিখ্যাত পোজ-ও দিতে দেখা গেল রাম চরণ এবং জুনিয়র এনটিআর-কে। এরপর এই ছবি ও ভারতীয় সিনেমা নিয়ে নানান প্রশ্নের জবাব দেওয়ার ফাঁকে সংবাদমাধ্যমকে জুনিয়র এনটিআর জোর গলায় জানালেন যে তিনি তাঁর স্ত্রীকে নিয়ে অবশ্যই ফের একবার পা রাখবেন এই শহরে। তিলোত্তমা নগরী থেকে স্ত্রীর জন্য তাঁকে যে বাংলার শাড়ি কিনতেই হবে! তাছাড়া কলকাতা শহরের নাম মানেই যে তাঁর কাছে লোভনীয় খাবার এবং দারুণ কেনাকাটির স্বর্ণখনি , সেকথাও অকপটে জানালেন এই দক্ষিণী তারকা।

অন্যদিকে, ততক্ষণে বেশ খানিকটা আবেগপ্রবণ হয়ে পড়েছেন রাম চরণ। জানালেন, বছর কয়েক আগে এই ছোটে লাল ঘাটেই তাঁর ' নায়ক' ছবির বেশ কিছু গুরুত্বপূর্ণ সিকোয়েন্সের শ্যুট সেরেছিলেন তিনি। তাই তাঁর যে জিয়া নস্ট্যাল হবেই এতে আর আশ্চর্য কী। এরপর ভিড়ের মধ্যে তাঁদের উদ্দেশে মুহুর্মুহু বাড়তে থাকে জয়ধ্বনি। তার মাঝেই মুখ খোলেন এস এস রাজামৌলি। বাংলার মাটিতে দাঁড়িয়ে প্রথমবার সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেই নেতাজি সুভাষচন্দ্র বসুর নাম উচ্চারণ করলেন তিনি। জানালেন, এই ছবির কাহিনি তৈরি হয়েছে দুই তেলুগু মু্ক্তিযোদ্ধা কমারাম ভীমা ও আলুরি সীতারামা রাজুর জীবনে ঘিরে।সেই দুই দেশপ্রেমিকের চরিত্রে অভিনয় করছেন রাম চরণ এবং জুনিয়র এনটিআর। বাস্তবেও বহু বহু বছর আগে নাকি সেই দুই দেশপ্রেমীর উদ্দেশে সাধুবাদ জানিয়েছিলেন নেতাজি স্বয়ং।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.