বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৬ কোটির রোলস রয়েস বাজেয়াপ্ত! এই গাড়িতেই ঘুরে বেড়াতেন এক নামী বলিউড স্টার

১৬ কোটির রোলস রয়েস বাজেয়াপ্ত! এই গাড়িতেই ঘুরে বেড়াতেন এক নামী বলিউড স্টার

বাজেয়াপ্ত রোলস রয়েস (প্রতীকি ছবি)

উপযুক্ত কাগজপত্র ছাড়াই রাস্তায় ১৬ কোটির রোলস রয়েস, আটক করল পরিবহণ দফতর। 
  • চালকের দাবি আদতে গাড়িটি এক বলিউড তারকার!
  • উপযুক্ত কাগজপত্র ছাড়াই রাস্তা ১৬ কোটি মূল্যের রোলস রয়েস! সেই বিলাসবহুল গাড়িটি রবিবার বেঙ্গালুরুর ইউবি সিটি থেকে বাজেয়াপ্ত করেছে কর্নাটক ট্রান্সপোর্ট ডিপার্টমেন্টের আধিকারিকরা। ওই রোলস রয়েস গাড়ির পাশাপাশি আরও ১৫টি বিলাসবহুল গাড়ি আটক করেছে কর্নাটক ট্রান্সপোর্ট ডিপার্টমেন্ট। জানা গিয়েছে, সংশ্লিষ্ট দফতরের অতিরিক্ত কমিশনার এল নরেন্দ্র হোলকারের নেতৃত্বে একটি বিশেষ পর্যবেক্ষণ দল বেঙ্গালুরুর সমস্ত লাক্সারি কার মোটর ভেহিক্যাল আইন অনুসারে চলছে কিনা তা খতিয়ে দেখতে এই বিশেষ তদন্ত চালাচ্ছিল। 

    ১৬ কোটি মূল্যের ওই রোলস রয়েস গাড়িটির মালিকানা বা অন্য কোনও তথ্য পরিবহন সেবা ডাটাবেসে মজুদ না থাকায়, সেই গাড়িটি আটক করে পরিবহন দফতরের আধিকারিকরা। এই বিলাসবহুল গাড়ির নেই কোনও বিমা, তবে গাড়ির রেজিস্ট্রেশন নম্বর মহারাষ্ট্রের (নম্বর- MH 02/BB2)। সেই রোলস রয়েস নিয়ে অপর কোনও তথ্য মেলেনি, তবে যিনি সেই গাড়ি চালাচ্ছিলেন সেই ব্যক্তি দাবি করেন এই গাড়ির প্রকৃত মালিক এক বলিউড অভিনেতা ২০১৯ সালে ৬ কোটি টাকা দিয়ে এই গাড়ি কেনেন তিনি। 

    বাজেয়াপ্ত হওয়া অপর এক গাড়ি (ANI Photo)
    বাজেয়াপ্ত হওয়া অপর এক গাড়ি (ANI Photo)

    তেমনটা ঘটলেও এই লাক্সারি গাড়ির বিমা না থাকাটা সুপ্রিম কোর্টের নির্দেশের বিরুদ্ধে, সেই কারণেই গাড়ি আটক করে বিস্তারিত তদন্তে নেমেছে পরিবহণ দফতর।

    বায়োস্কোপ খবর
    বন্ধ করুন

    Latest News

    শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.