বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্বেতার পারিবারিক জন্মদিনের পার্টিতে রুবেল, ফের মাথাচাড়া দিল প্রেমের গুঞ্জন

শ্বেতার পারিবারিক জন্মদিনের পার্টিতে রুবেল, ফের মাথাচাড়া দিল প্রেমের গুঞ্জন

সত্যি কি প্রেম করছেন নাকি শ্বেতা আর রুবেল?

Shweta-Rubel: যমুনা ঢাকিতে একসঙ্গে কাজের সূত্রেই কাছাকাছি আসেন দুজন। তাঁরা এই সম্পর্ককে বন্ধুত্ব বললেও, টলিপাড়ার খবর বলছে কিছু তো একটা আছেই! অভিনেত্রীর জন্মদিনে রুবেলের উপস্থিতি যে গুঞ্জনকে ফের বাড়িয়ে দিল। 

টলিপাড়ার অন্দরের ফিসফাস বলছে ‘যমুনা ঢাকি’-র দুই কেন্দ্রীয় চরিত্র চুটিয়ে প্রেম করছেন। মুখে যতই ‘না’ বলুন না কেন, ভিতরে ভিতরে একটা খিচুরি তো আছেই! এর আগে রুবেলের পার্টিতে গিয়েছিলেন শ্বেতা। এবার বান্ধবীর জন্মদিনে মাঝরাতে কেক নিয়ে হাজির হলেন রুবেল। পরিবারের সঙ্গে শ্বেতা জন্মদিন কাটানোর ছবি শেয়ার করেছেন সোশ্যালে, আর সেখানে জ্বলজ্বল করছে রুবেলে মুখখানা।

চলতি মাসেই ছিল রুবেলের জন্মদিন। সেদিনও বন্ধুর বাড়িতে গিয়েছিলেন শ্বেতা কেক কাটতে। যদিও ‘যমুনা ঢাকির সংগীত এই প্রসঙ্গে বলেছিলেন, ‘না প্রেম নয়। আমরা খুব ভালো বন্ধু। বেশিরভাগ ক্ষেত্রেই ধারাবাহিক শেষ হওয়ার পর যোগাযোগটা থাকে না আর সেভাবে। আমাদের ক্ষেত্রে তা হয়নি।’ তবে শ্বেতার জন্মদিনের ছবিগুলি কিন্তু ফের প্রেমকেই উসকে দিল। আরও পড়ুন: মিঠাই-সিডের কোলে বাচ্চা, মোদক পরিবারে নতুন সদস্য এল না কি?

মাঝেও এই রটে যাওয়া প্রেমের কারণে দূরত্ব এসেছিল তাঁদের মধ্যে। গোপন খবর বলছেষ শ্বেতা আর রুবেল দুজনেই আলাদা আলাদা সম্পর্কে আছেন বহু বছর ধরে। আর এই রটে যাওয়া প্রেম সেটাকেই ভেঙে দিতে বসেছিল। ফলে ‘যমুনা ঢাকি’-র সেটেও একে-অপরকে এরিয়ে চলছিলেন। এখন বোঝা যাচ্ছে, আবার সব আগের মতো হয়ে গিয়েছে। আরও পড়ুন: আদুর গায়ে হলুদ বেনারসি, শ্যামলা রঙে ভূবন ভোলালেন সোহিনী! শাড়ির দাম কত জানেন?

কাজের সূত্রে, শ্বেতা ছোট পরদায় ফিরছেন পুজোর পরই। জি বাংলতেই আসবে শ্বেতার এই ধারাবাহিক। এবার অভিনেত্রী কাজ করবেন প্রযোজক সুশান্ত দাসের সংস্থায়। মাসখানেক আগেই অভিজিৎ সেন পরিচালিত ‘প্রজাপতি’র শ্যুট শেষ করেছেন দেবের সঙ্গে। তবে বড় পরদার ভরসাতে না থেকে ফের ছোট পরদাতেই ফিরছেন। যদিও এখনও নতুন কাজের কনট্র্যাক্ট সাইন হয়নি বলেই জানা যাচ্ছে। তবে প্রাথমিক কথা হয়েছে। আপাতত টাকা-পয়সার আলোচনা। আদ্যোপান্ত একটি প্রেমের গল্প হতে চলেছে এটি বলেই খবর। সঙ্গে বিপরীতে কে থাকবেন সেটাও এখনও ঠিক হয়নি।

বন্ধ করুন