বাংলা নিউজ > বায়োস্কোপ > Sweta-Rubel: বিয়ের আগেই ১৩ পদে জামাইষষ্ঠী খেয়ে, 'শাশুমা'কে ধন্যবাদ রুবেলের, শ্বেতার সঙ্গে বিয়ের দিন কি পাকা হল?

Sweta-Rubel: বিয়ের আগেই ১৩ পদে জামাইষষ্ঠী খেয়ে, 'শাশুমা'কে ধন্যবাদ রুবেলের, শ্বেতার সঙ্গে বিয়ের দিন কি পাকা হল?

রুবেলের জামাইষষ্ঠী

রুবেলের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, টেবিলে সাজানো থালা ও বাটি ভরে রয়েছে নানান পদ। সেই মেনুতে রয়েছে, ভাত, মাছভাজা, পটলভাজা, বেগুনভাজা, উচ্ছে-কুমড়ো, মাংস, পমফ্রেট মাছ, রুইমাছ সহ অসংখ্য পদ, সঙ্গে চাটনি, মিষ্টি, দই, ফল সহ মোট ১৩ রকমের খাবারের ছবি পোস্ট করেছেন রুবেল।

টেলিপাড়ায় রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্যের প্রেমের কথা কে না জানেন! প্রেম নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি শ্বেতা ও রুবেল। আর এপ্রেমে সায় রয়েছে দুই পরিবারের। তবে প্রেম তো অনেকদিনই হল বিয়েটা কবে? সেই শুভ দিনটিও অবশ্য পাক্কা হয়ে গিয়েছে।

জানা যাচ্ছে ২০২৫-এর জানুয়ারিতেই সাতপাকে বাঁধা পড়বেন রুবেল দাস-শ্বেতা ভট্টাচার্য। যদিও বিয়ের দিন আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি কেউই। তবে বিয়ে যখনই হোক না কেন, বিয়ের আগে জামাইষষ্ঠী সেরে ফেললেন রুবেল দাস। তা হবু জামাইকে কী কী খাওয়ালেন শ্বেতার মা?

রুবেলের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, টেবিলে সাজানো থালা ও বাটি ভরে রয়েছে নানান পদ। সেই মেনুতে রয়েছে, ভাত, মাছভাজা, পটলভাজা, বেগুনভাজা, উচ্ছে-কুমড়ো, মাংস, পমফ্রেট মাছ, রুইমাছ সহ অসংখ্য পদ, সঙ্গে চাটনি, মিষ্টি, দই, ফল সহ মোট ১৩ রকমের খাবারের ছবি পোস্ট করেছেন রুবেল। ক্যাপশানে লিখেছেন, ‘বিয়ের আগে জামাই ষষ্ঠী খাওয়ার মজাই আলাদা’ পরে মজা করে লিখেছেন, ধন্যবাদ 'শাশুমা তুলতুল ভট্টাচার্য'। সঙ্গে শ্বেতাকেও ভালোবাসা জানিয়েছেন রুবেল। জামাইষষ্ঠীর খাবারের পাশাপাশি শ্বেতার সঙ্গেও ভালোবাসা মাখা ছবি পোস্ট করেন রুবেল। এই পোস্টের কমেন্টে পাল্টা ভালোবাসা প্রকাশ করেছেন শ্বেতাও।

রুবেলের এই পোস্টে ভালোবাসায় ভরিয়েছেন অনুরাগীরাও। সোশ্যালে শ্বেতা-রুবেলের আদুরে ছবি-ভিডিয়ো সসবসময়ই ট্রেন্ডিং। কয়েকদিন আগেই একদম কনের সাজে ধরা দিয়েছিলেন শ্বেতা। পরেছিলেন লাল বেনারসি, তাঁর সিঁথি রাঙানো ছিল সিঁদুরে। শোলার মুকুট-ওড়নায় একদম পারফেক্ট বাঙালি কনের বেশে ধরা দিয়েছিলেন শ্বেতা। সেদিন তাঁকে কাছে টেনে আদরে ভরিয়েছিলেন রুবেল, নাকে-নাক ঘষে তিনি বলেছিলেন-'দেখা তেনু পেহলি পেহলি বার ওয়ে, হোনে লগা দিল বেকারার ওয়ে…'। যদিও এই ছবি ছিল নেহাতই রিলের জন্য। ‘কোন গোপনে মন ভেসেছে’র সেটে 'শ্যামলী'র বিয়ের দিন গিয়ে রিলটি বানিয়েছিলেন রুবেল। সেদিন রিল-রিয়েলে মিলে মিশে একাকার হয়ে গিয়েছিল।

আর এবার জামাইষষ্ঠী খেয়ের বিয়ের জল্পনা আরও বাড়িয়ে দিলেন রুবেল।

রুবেলের কথায়, শ্বেতাই তাঁর জীবনের লাকি চার্ম। যমুনা ঢাকির সেটে কাছাকাছি আসেন তাঁরা। তবে এই মুহূর্তে রুবেল 'নিম ফুলের মধু' আর শ্বেতা 'কোন গোপনে মন ভেসেছে' সিরিয়ালে অভিনয় করছেন।

বায়োস্কোপ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.