বাংলা নিউজ > বায়োস্কোপ > Rubel Das-Sweta Bhattacharya: মাখোমাখো প্রেমে মজে রুবেল-শ্বেতা, ইনস্টায় প্রেয়সীকে কোন বার্তা জানালেন অভিনেতা?

Rubel Das-Sweta Bhattacharya: মাখোমাখো প্রেমে মজে রুবেল-শ্বেতা, ইনস্টায় প্রেয়সীকে কোন বার্তা জানালেন অভিনেতা?

মাখোমাখো প্রেমে মজে রুবেল-শ্বেতা

Rubel Das-Sweta Bhattacharya: ভালোবাসার দিন পেরিয়ে গেলেও এখনও হানিমুন ফেজ কাটেনি রুবেল, শ্বেতার। প্রেমিকাকে সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা দিলেন অভিনেতা।

প্রেমের সপ্তাহ শেষ তো কী, এখনও প্রেমের মাস, মরশুম কোনওটাই যে কাটেনি সেটা রুবেল দাস আর শ্বেতা ভট্টাচার্যকে দেখেই বোঝা যাচ্ছে। গদগদ প্রেমে দুজন দুজনায় একেবারে মজে আছেন। কাজ, শ্যুটিংয়ের ফাঁকেও তাঁদের একসঙ্গে দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে ভালোবাসার কথা জানালেন রুবেল।

বহুদিন ধরেই টলিউডে খবর শোনা যাচ্ছিল রুবেল এবং শ্বেতা নাকি প্রেম করছেন। তাঁদের একসঙ্গে অনস্ক্রিন রোম্যান্স করতে দেখা গিয়েছিল যমুনা ঢাকি ধারাবাহিকে। সেখান থেকেই তাঁদের রিয়েল লাইফ সম্পর্কেরও শুরু। যদিও প্রথমে কেউই এই বিষয়ে মুখ খোলেননি, তবে এখন সবটাই খুল্লামখুল্লা।

ইনস্টাগ্রামে এদিন একটি ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, 'ভাগ্যে যদি দুটো মানুষের একসঙ্গে থাকা লেখা থাকে, তাহলে তারা থাকবেই। আমি আমার প্রেমিকার সঙ্গে।' এই পোস্টে তাঁকে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করতে দেখা যায়। সেখানে তিনি আমার ভালোবাসা, আমার জীবন, আমার খুশি, জীবন সুন্দর, ইত্যাদি লেখেন।

পোস্টে অভিনেতা, অভিনেত্রী দুজনকেই টিশার্ট পরে দেখা যাচ্ছে, কোনও মেকআপ ছাড়াই। রুবেলের কাঁধে হাত রেখে ছবিটা তুলেছেন শ্বেতা।

অভিনেতার এই পোস্টে মিষ্টি একটি উত্তরও দেন অভিনেত্রী। তিনি লেখেন, 'আমি তোমার সঙ্গে যেখানেই থাকি না কেন, সেটাই আমার সব থেকে পছন্দের জায়গা হয়ে ওঠে।'

তবে অভিনেত্রী একা নন, আরও অনেকেই এই পোস্টে কমেন্ট করেছেন। তাঁদের এক অনুরাগী লেখেন, 'পছন্দের জুটি।' আরেক ব্যক্তি লেখেন, 'মিষ্টি।'

কিছুদিন আগে প্রমিজ ডে'তে রুবেল একটি ছবি পোস্ট করেন। তাঁর হাতে অভিনেত্রীর হাত ধরা। সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, 'পাশে থাকার প্রতিজ্ঞা। হ্যাপি প্রমিজ ডে।' উত্তরে শ্বেতা জানান, 'থাকবে চিরদিন এই ভালোবাসা।'

যমুনা ঢাকি দিয়ে প্রেমের শুরু হল এখন দুজন দুটি আলাদা ধারাবাহিকে ব্যস্ত। রুবেলকে জি বাংলার নিম ফুলের মধু ধারাবাহিকে দেখা যাচ্ছে। অন্যদিকে সোহাগ জল ধারাবাহিকে রয়েছেন শ্বেতা।

বায়োস্কোপ খবর

Latest News

Latest IPL News

ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.