বাংলা নিউজ > বায়োস্কোপ > পাপারাৎজিদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ, মুখ খুললেন ‘বিগ বস ১৪'র বিজয়ী রুবিনা
রুবিনা দিলাইক 
রুবিনা দিলাইক 

পাপারাৎজিদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ, মুখ খুললেন ‘বিগ বস ১৪'র বিজয়ী রুবিনা

  • কেন এয়ারপোর্টে পাপারাৎজিদের প্রশ্ন এড়িয়ে গিয়েছিলেন রুবিনা? জানালেন কারণ। 

গত সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সদ্য বিগ বসের খেতাব জেতা টেলিভিশন অভিনেত্রী রুবিনা দিলাইকের একটি ভিডিয়ো। এয়ারপোর্টে পাপারাৎজিদের ক্যামেরায়বন্দি হন নায়িকা। সেখানে দেখা যায় বারবার পাপারাৎজিরা তাঁকে দাঁড়িয়ে পোজ দিতে বললে কোনও জবাব দেননি তিনি। বরং খানিকটা না শোনার ভান করে দ্রুত গতিতে এগিয়ে যান টেলিভিশনের পর্দার ‘ছোটি বহু’। এমনকি বি-টাউনের অন্যতম জনপ্রিয় পাপারাৎজি ভাইরাল ভায়ানির অফিসিয়্যাল পেজ থেকে ওই ছবি পোস্ট করে লেখা হয়, ‘ম্যাম..আপনি কি রেগে আছেন?’

খ্যাতির শিখরে পৌঁছে মাথা ঘুরে গিয়েছে রুবিনার- এই ভিডিয়োর কমেন্ট বক্সে এমনই তির্যক মন্তব্য ধেয়ে আসে। অনেকেই তাঁকে নাক উঁচু বলে কটাক্ষ করেন। এই সব বিতর্কের জবাব দিলেন রুবিনা। তিনি জানান, সেই ভিডিয়োয় তিনি কথা বলবার মতো অবস্থায় ছিলেন না, কারণ তার কিছুক্ষণ আগেই তিনি তাঁর পিসির মৃত্যু সংবাদ পেয়েছিলেন। এবং চণ্ডীগড়ে আসবার জন্য বিমান ধরতে এয়ারপোর্টে হাজির হয়েছিলেন।

সম্প্রতি প্রাক্তন বিগ বস প্রতিযোগী অ্যান্ডির সঙ্গে লাইভ সেশনে ধরা দেন রুবিনা। সেখানেই পুরো বিষয়টি খোলসা করেন তিনি। রুবিনা বলেন, ‘এখন সবাই যানে আমি চণ্ডীগড়ে শ্যুটিং করছি। আমার বর্ধিত পরিবার চণ্ডীগড়ে- আমার বাবার ভাই, বোন সবাই এখানেই থাকে। আমি যখন (বিগ বসের) ঘরের ভিতর ছিলাম, জানুয়ারি মাসে আমার পিসি মারা যান। অথচ আমার পরিবার সেইকথা আমায় জানায়নি’। বিগ বস জিতে বাড়ি ফেরবার পরেও রুবিনার আনন্দ যাতে মাটি না হয়ে যায়, তাই ঠাকুমার নির্দেশে এই দুঃসংবাদ রুবিনাকে জানানো হয়নি'।

তবে শ্যুটিংয়ের কাজে রুবিনার চণ্ডীগড় আসবার কথা জানাতে পেরে পরিবারের তরফে পিসির মৃত্যুর খবর জানানো হয় রুবিনাকে। সেই মুহূর্তে ওই খবর পেয়ে মন খারাপ হয়ে যায় নায়িকার। 

আপতত রুবিনার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। শীঘ্রই নেহা কক্করের মিউজিক ভিডিয়ো ‘মরজানিয়া’তে স্বামী অভিনব শুক্লার সঙ্গে দেখা যাবে রুবিনাকে। 

বন্ধ করুন