বাংলা নিউজ > বায়োস্কোপ > বড়পর্দায় ডেবিউ রুদ্রজিৎ-এর, বিপরীতে মিমি; শুরু হল ছবির শ্যুটিং

বড়পর্দায় ডেবিউ রুদ্রজিৎ-এর, বিপরীতে মিমি; শুরু হল ছবির শ্যুটিং

রুদ্রজিৎ মুখোপাধ্যায়-মিমি চক্রবর্তী (ছবি ইনস্টাগ্রাম)

পরিচালক মৈনাক ভৌমিকের ‘মিনি’ দিয়ে বড় পর্দায় পা রাখছেন রুদ্রজিৎ।

বড়পর্দায় অভিনেত্রী মিমি চক্রবর্তীর বিপরীতে ডেবিউ করছেন অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায়। সৌজন্য মৈনাক ভৌমিকের ছবি ‘মিনি’। বৃহস্পতিবার শুরু হয়েছে ছবির শ্যুটিং। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন রুদ্রজিৎ। সোশ্যাল মিডিয়ায় 'মিনি'-র চিত্রনাট্য নিয়ে একটি ছবিও পোস্ট করেছেন তিনি। 

প্রথমবার বড় পর্দায় কাজ করতে পেরে উচ্ছ্বসিত রুদ্রজিৎ। কেমন তাঁর অভিজ্ঞতা? সেই সম্পর্কে সংবাদমাধ্যমকে অভিনেতা জানিয়েছেন, বড় পর্দায় প্রথম শট দেওয়ার আগে বেশি কিছু চিন্তাভাবনা করেননি তিনি, নার্ভাস হয়ে যাওয়ার ভয়ে। তাই নাকি শট দেওয়ার আগে ফোনে ক্যান্ডি ক্রাশ খেলছিলেন। প্রথমদিন ফ্লোরে পরিচালক মৈনাক ভৌমিকের সঙ্গে তাঁর আলাপের অভিনজ্ঞতা দারুণ বলে জানিয়েছেন। প্রথমদিন কাজ করেই একটা সহজ ব্যাপার তৈরি হয়ে গিয়েছে বলেছেন।

‘মিনি’ ছবিতে রুদ্রজিৎ-এর চরিত্রের নাম ‘রণ’। অভিনতার কথায়, মিমি একজন অভিনেত্রী। তাই প্রথম দিন মিমির সঙ্গে ছবির শট দিতে তাঁর কোনও সমস্যা হয়নি। ছবির গল্পটা ছোট্ট একটা বাচ্চাকে ঘিরে। তার নামই 'মিনি'। তবে বাবাকে খুব মিস করেছেন এদিন তিনি। 

রুদ্রজিৎ জানিয়েছেন, তার বাবার খুব শখ ছিল তাকে বড় পর্দায় দেখবে। ‘সেই স্বপ্নটা পূরণ হল কিন্তু বাবা দেখতে পেলেন না। বাবা, জ্যেঠু সবাই আমাদের ছেড়ে চলে গেলেন’। অভিনেতার সাফল্যে তার স্ত্রী তথা অভিনেত্রী প্রমিতা এবং মা খুব খুশি বলে জানিয়েছেন। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.