বাংলা নিউজ > বায়োস্কোপ > বড়পর্দায় ডেবিউ রুদ্রজিৎ-এর, বিপরীতে মিমি; শুরু হল ছবির শ্যুটিং
রুদ্রজিৎ মুখোপাধ্যায়-মিমি চক্রবর্তী (ছবি ইনস্টাগ্রাম)
রুদ্রজিৎ মুখোপাধ্যায়-মিমি চক্রবর্তী (ছবি ইনস্টাগ্রাম)

বড়পর্দায় ডেবিউ রুদ্রজিৎ-এর, বিপরীতে মিমি; শুরু হল ছবির শ্যুটিং

  • পরিচালক মৈনাক ভৌমিকের ‘মিনি’ দিয়ে বড় পর্দায় পা রাখছেন রুদ্রজিৎ।

বড়পর্দায় অভিনেত্রী মিমি চক্রবর্তীর বিপরীতে ডেবিউ করছেন অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায়। সৌজন্য মৈনাক ভৌমিকের ছবি ‘মিনি’। বৃহস্পতিবার শুরু হয়েছে ছবির শ্যুটিং। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন রুদ্রজিৎ। সোশ্যাল মিডিয়ায় 'মিনি'-র চিত্রনাট্য নিয়ে একটি ছবিও পোস্ট করেছেন তিনি। 

প্রথমবার বড় পর্দায় কাজ করতে পেরে উচ্ছ্বসিত রুদ্রজিৎ। কেমন তাঁর অভিজ্ঞতা? সেই সম্পর্কে সংবাদমাধ্যমকে অভিনেতা জানিয়েছেন, বড় পর্দায় প্রথম শট দেওয়ার আগে বেশি কিছু চিন্তাভাবনা করেননি তিনি, নার্ভাস হয়ে যাওয়ার ভয়ে। তাই নাকি শট দেওয়ার আগে ফোনে ক্যান্ডি ক্রাশ খেলছিলেন। প্রথমদিন ফ্লোরে পরিচালক মৈনাক ভৌমিকের সঙ্গে তাঁর আলাপের অভিনজ্ঞতা দারুণ বলে জানিয়েছেন। প্রথমদিন কাজ করেই একটা সহজ ব্যাপার তৈরি হয়ে গিয়েছে বলেছেন।

‘মিনি’ ছবিতে রুদ্রজিৎ-এর চরিত্রের নাম ‘রণ’। অভিনতার কথায়, মিমি একজন অভিনেত্রী। তাই প্রথম দিন মিমির সঙ্গে ছবির শট দিতে তাঁর কোনও সমস্যা হয়নি। ছবির গল্পটা ছোট্ট একটা বাচ্চাকে ঘিরে। তার নামই 'মিনি'। তবে বাবাকে খুব মিস করেছেন এদিন তিনি। 

রুদ্রজিৎ জানিয়েছেন, তার বাবার খুব শখ ছিল তাকে বড় পর্দায় দেখবে। ‘সেই স্বপ্নটা পূরণ হল কিন্তু বাবা দেখতে পেলেন না। বাবা, জ্যেঠু সবাই আমাদের ছেড়ে চলে গেলেন’। অভিনেতার সাফল্যে তার স্ত্রী তথা অভিনেত্রী প্রমিতা এবং মা খুব খুশি বলে জানিয়েছেন। 

 

 

বন্ধ করুন