বাংলা নিউজ > বায়োস্কোপ > Rudrajit Mukherjee-Promita Chakraborty: প্রেমদিবসের আগেই থাইল্যান্ডের নীল সমুদ্রে মিশে রোম্যান্সে মজে রুদ্রজিৎ-প্রমিতা

Rudrajit Mukherjee-Promita Chakraborty: প্রেমদিবসের আগেই থাইল্যান্ডের নীল সমুদ্রে মিশে রোম্যান্সে মজে রুদ্রজিৎ-প্রমিতা

রুদ্রজিৎ-প্রমিতা

থাইল্যান্ডেল নীল সমুদ্রে ডুব দিয়ে সেখান থেকেও বেশকিছু ছবি পোস্ট করেছেন কয়েকটি ছবি। এখানে নীল জলের সঙ্গে মিলিয়ে রুদ্রজিতকে প্রিন্টেড শার্ট ও শর্টসে দেখা যাচ্ছে, আর প্রমিতা পরেছেন নীল শর্ট স্কার্ট আর হলুদ হল্টারনেক টপ। রোম্যান্টিক মেজাজে ধরা পড়েছেন তারকা দম্পতি

১৪ ফেব্রুয়ারি প্রেমদিবসেই আইনত স্বামী-স্ত্রী হিসাবে বাঁধা পড়েছিলেন টেলিভিশনের তারকা দম্পতি রুদ্রজিৎ-প্রমিতা। তাই ভ্যালেন্টাইনস ডে-টা অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায় এবং প্রমিতা চক্রবর্তীর কাছে একটু বেশিই স্পেশাল। ২০২৩-এর ১৪ ফেব্রুয়ারি তাঁদের দ্বিতীয় বিবাহবার্ষিকী। তাই সেলিব্রেশনের জন্য বিদেশে উড়ে গেলেন রুদ্রজিৎ-প্রমিতা।

এটাই রুদ্রজিৎ-প্রমিতার প্রথম বিদেশ সফর। তা বিবাহবার্ষিকীর সেলিব্রেশনে কোথায় চলেন তারকা দম্পতি। জানা যাচ্ছে, রবিবারই থাইল্যান্ডে উড়ে গিয়েছেন তাঁরা। প্রমিতা অ্যানিভার্সারি ভ্যাকেশন বলে বিমানবন্দর থেকে তিনটি ছবিও পোস্ট করেন। ইতিমধ্যে থাইল্যান্ডে পৌঁছেও গিয়েছেন তাঁরা। থাইল্যান্ডেল নীল সমুদ্রে ডুব দিয়ে সেখান থেকেও বেশকিছু ছবি পোস্ট করেছেন কয়েকটি ছবি। এখানে নীল জলের সঙ্গে মিলিয়ে রুদ্রজিতকে প্রিন্টেড শার্ট ও শর্টসে দেখা যাচ্ছে, আর প্রমিতা পরেছেন নীল শর্ট স্কার্ট আর হলুদ হল্টারনেক টপ। রোম্যান্টিক মেজাজে ধরা পড়েছেন তারকা দম্পতি। কখনও জলে নেমে, কখনও সৈকতে কখনও আবার নৌকায় উঠে ফটোশ্যুট করেছেন তাঁরা। রুদ্রজিৎ-প্রমিতাকে বিবাহবার্ষিকীর আগাম শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

<p>থাইল্যান্ডে রুদ্রজিৎ-প্রমিতা</p>

থাইল্যান্ডে রুদ্রজিৎ-প্রমিতা

<p>থাইল্যান্ডের হোটেল থেকে প্রমিতার পোস্ট</p>

থাইল্যান্ডের হোটেল থেকে প্রমিতার পোস্ট

দু'বছর আগে পুরুলিয়ায় নিজের দেশের বাড়িতে হয়েছিল প্রমিতা ও রুদ্রজিতের আইনি বিয়ে। সেদিন অফ হোয়াইট রঙের গাউনে দেখা গিয়েছিল প্রমিতাকে, আর রুদ্রজিত পরেছিলেন মেরুন স্যুট। বেশ ঘটা করেই হয়েছিল অনুষ্ঠান। বাগদানের আগে প্রি-এনগেজমেন্ট ফটোশ্য়ুটও করেছিলেন তাঁরা। তবে সেসব কথা এখন পুরনো আপাতত অপেক্ষায় নতুন সারপ্রাইজের জন্য। প্রমিতার কথায়, প্রত্যেক বছর ১৪ ফেব্রুয়ারি রুদ্রজিৎ তাঁর জন্য কিছু না কিছু সারপ্রাইজ রাখেন, এবারও নিশ্চয় রয়েছে, আরাতত সেই অপেক্ষাতেই রয়েছেন।

প্রসঙ্গত, সাম্প্রতিকালে জি বাংলার 'পিলু' ধারাবাহিকে কাজ করেছেন প্রমিতা এবং রুদ্রজিৎ। পর্দায় প্রমিতা চরিত্রে নাম শিঞ্জিনী এবং রুদ্রজিৎ-এর চরিত্রের নাম রঙ্গন। 'সাত ভাই চম্পা' ধারাবাহিকে রাঘবেন্দ্র ও পারুল এই দুটি চরিত্রে অভিনয় করতেন এই তারকা জুটি, সেখান থেকেই শুরু তাঁদের প্রেম কাহিনি। ২০২১-এ ১৪ ফেব্রুয়ারি আইনি মতে বিয়ে সেরে নতুন সফর শুরু করেন তাঁরা।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.