বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুটিংয়ে থাইল্যান্ড পাড়ি অনির্বাণ, রুদ্রনীল, সৌরভের, আসছে 'আবার বিবাহ অভিযান'

শ্যুটিংয়ে থাইল্যান্ড পাড়ি অনির্বাণ, রুদ্রনীল, সৌরভের, আসছে 'আবার বিবাহ অভিযান'

রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য এবং সৌরভ দাস বিমানবন্দরে

সৌমিক হালদারের পরিচালনায় আসছে 'আবার বিবাহ অভিযান'। ছবির শ্যুটিংয়ের জন্য বিদেশে পাড়ি দিলেন টিম। থাইল্যান্ড উড়ে গিয়েছেন রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য এবং সৌরভ দাসেরা। সোশ্যাল মিডিয়া পোস্টে সেই ছবি ভাগ করে নিলেন রুদ্রনীল।

আসছে 'আবার বিবাহ অভিযান'। এসভিএফ প্রযোজিত ‘বিবাহ অভিযান’-এর সিক্যুয়েল এই ছবি। পরিচালনায় সৌমিক হালদার। ছবির শ্যুটিংয়ের জন্য বিদেশে পাড়ি দিলেন টিম। থাইল্যান্ড উড়ে গিয়েছেন রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য এবং সৌরভ দাসেরা। সোশ্যাল মিডিয়া পোস্টে সেই ছবি ভাগ করে নিলেন রুদ্রনীল।

মজার মোড়কে লেখা হয়েছে 'আবার বিবাহ অভিযান'-এর চিত্রনাট্য। ছবির কিছু অংশের শ্যুটিং হবে থাইল্যান্ডে। বাকি কিছুটা অংশের শ্যুটিং হওয়ার কথা রয়েছে কলকাতায়।

ছবির প্রথম কিস্তি অর্থাৎ 'বিবাহ অভিযান'-এ যাঁদের দেখা গিয়েছিল, এ বারও থাকছেন তাঁরা। এই কমেডি ঘরানার ছবিতে দেখা যাবে অঙ্কুশ হাজরা, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার এবং নুসরত ফারিয়াকে। এই ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সৌরভ দাস।

আরও পড়ুন: ঐন্দ্রিলার সঙ্গে লড়াইটা সব্যসাচীরও, বন্ধুকে মনের জোর জীতুর, কী বললেন অভিনেতা

২০১৯ সালের জুন মাসে মুক্তি পেয়েছিল 'বিবাহ অভিযান'। বক্স অফিসে মোটামুটি ব্যবসা করেছিল ছবিটি। 'বিবাহ অভিযান'-এর বিশেষ আকর্ষণ ছিল অনির্বাণের অভিনয়। বিষয়ভিত্তিক ছবির পাশাপাশি বাণিজ্যিক ছবিতেও তাক লাগিয়েছিলেন অভিনেতা। নজর কেড়েছিল অনির্বাণ-প্রিয়াঙ্কা জুটি। নতুন ছবিতেও দেখা যাবে এই জুটিকে।

বন্ধ করুন