বাংলা নিউজ > বায়োস্কোপ > Rudranil Ghosh-Amit Shah: ‘রোজগারের ব্যবস্থা করুন’, অমিত শাহর কাছে ‘কাজ ভিক্ষা’ করে কটাক্ষের মুখে রুদ্রনীল
কাজ হারা রুদ্রনীল!

Rudranil Ghosh-Amit Shah: ‘রোজগারের ব্যবস্থা করুন’, অমিত শাহর কাছে ‘কাজ ভিক্ষা’ করে কটাক্ষের মুখে রুদ্রনীল

  • কাজ চাই, কাজ দাও! সরাসরি স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সরকারি কাজ চেয়ে বসলেন ‘রোজগারহীন’ রুদ্রনীল ঘোষ! 

হাতে কাজ নেই বিজেপি নেতা তথা অভিনেতা রুদ্রনীলের ঘোষের। গেরুয়া শিবিরে নাম লেখানোর জেরেই নাকি টলিউডে কোণঠাসা অভিনেতা। তাই সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছেই এবার ‘কাজ চেয়ে’ বসলেন রুদ্রনীল। এই ঘটনায় হতবাক সকলেই, এমনকি বিজেপির অন্দরেও বিষয়টি নিয়ে হাসাহাসি চলছে বলেই খবর। দলের সাংগঠনিক বৈঠকে কোনও নেতা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সরকারি কাজ চাইছেন এমন ঘটনা সত্যিই বিরল। এইভাবে কেউ কাজ ‘ভিক্ষা’ চায়? প্রশ্ন তুলছেন বিজেপির নেতারাই। 

জানা গিয়েছে শুক্রবার নিউটাউনের এক বেসরকারি হোটেলে রাজ্য বিজেপির সাংগঠিনক বৈঠকে উপস্থিত ছিলেন অমিত শাহ। সেখানেই হাজির ছিলেন রুদ্রনীল ঘোষ। দলীয় সূত্রে খবর রুদ্রনীল ঘোষ সরাসরি অমিত শাহের কাছে দরবার করে বলেন, ‘আমাদের রোজগার বন্ধ হয়ে গিয়েছে। টাকা নেই। রোজগারের ব্যবস্থা করুন। কেন্দ্রীয় সরকারের ফিল্ম ও বিভিন্ন কমিটির সঙ্গে আমাদের যুক্ত করুন।’ এ কথা শুনে তাজ্জব সকলেই। বিজেপি নেতারাই নয়, টলিউডের শিল্পী মহলেও এই নিয়ে নিন্দার ঝড়। নাম প্রকাশে অনিচ্ছুক এক রাজ্য নেতা বলেছেন, ‘আগেও টলিউডে অনেকে বিজেপিতে ছিলেন। কিন্তু কেউ কখনও এভাবে দলীয় বৈঠকে সরকারের চাকরির জন্য ভিক্ষা করেননি’। 

এর আগেও রুদ্রনীল টলিউডে ‘একঘরে’ হয়ে থাকার অভিযোগ তুলেছিলেন, এমনকী তাঁকে কাজ দিচ্ছেন না প্রযোজকরা, এমন অভিযোগও এনেছিলেন। তবে বারবার সেই দাবি নস্যাত্ করেছে শাসক দল। বিজেপি-র সঙ্গে যুক্ত বহু কলাকুশলীই টলিউডে কাজ করছেন, সেখানে রাজনীতির রং বাধা হয়ে দাঁড়ায়নি কোনওদিন দাবি তৃণমূলের। 

রুদ্রনীলকে শেষ দেখা গিয়েছে ‘স্বস্তিক সংকেত’ ছবিতে। এই ফিল্মে তৃণমূল সাংসদ নুসরত জাহানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রুদ্রনীল। 

 

বন্ধ করুন