বাংলা নিউজ > বায়োস্কোপ > Rudranil Ghosh: সেপ্টেম্বরের মধ্যেই রুদ্রনীলের বিয়ে! ‘মেয়ে দেখা আছে’, জানালেন অভিনেতা,পাত্রী কে?
রুদ্রনীল ঘোষ (ছবি-ইনস্টাগ্রাম)
রুদ্রনীল ঘোষ (ছবি-ইনস্টাগ্রাম)

Rudranil Ghosh: সেপ্টেম্বরের মধ্যেই রুদ্রনীলের বিয়ে! ‘মেয়ে দেখা আছে’, জানালেন অভিনেতা,পাত্রী কে?

  • অবশেষে আইবুড়ো তকমা ঘুচিয়ে ফেলতে চলেছেন রুদ্রনীল ঘোষ? এই বছরেই রুদ্রনীলের বিয়ে! 

‘রুদ্রনীলের বউ চাই, বউ দাও’, এই দাবি নিয়ে প্ল্যাকার্ড হাতে বৃহস্পতিবারই পথে নামবার কথা জানিয়েছেন রাজ-শুভশ্রী। রুদ্রনীল ঘোষের বিয়ে এখন টলিপাড়ার হট টপিক। গতকাল (বৃহস্পতিবার) ছিল রুডির জন্মদিন। আর এই বিশেষ দিনেই রুদ্রনীল ঘোষ ফাঁস করেছেন ‘সেপ্টেম্বরের মধ্যেই বিয়ে করছি’। হ্যাঁ, টলিউডের এই ব্যাচেলার অবশেষে নাকি বিবাহিতদের ক্লাবে যোগ দিতে চলেছেন, অন্তত রুদ্রনীলে তেমনই দাবি। 

করোনায় জর্জরিত টলিপাড়া। রুদ্রনীল নিজেও কোভিড পজিটিভ, নিভৃতবাসেই কেটেছে জন্মদিন। তবে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা উপচে পড়েছে। আর এদিন প্রযোজক রানা সরকার ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করেন, সেখানে অভিনেতা রুদ্রনীল ঘোষ স্পষ্ট বলেন সেপ্টেম্বরের মধ্যেই নতুন জীবন শুরু করতে চলেছেন তিনি। শুধু তাই নয় রুদ্রনীল যোগ করেন, ‘বিয়ে করছি সেপ্টেম্বরের মধ্যে। মেয়ে দেখা আছে।’ তারপর থেকেই শুরু তুমুল হইচই।

ভিডিয়ো শেয়ার করে রানা সরকার লেখেন, ‘রুদ্রনীলের জন্মদিনেই বড় খবর। জন্মদিনের শুভেচ্ছা এবং বৈবাহিক জীবনের জন্য আগাম অভিনন্দন। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। একটাই প্রশ্ন, কন্যেটি কে? কার ভাগ্যে শিঁকে ছিড়ল?’

তবে এই ভিডিয়ো দেখে সকলে বিয়ের খবর বিশ্বাস করছেন তা নয়, অনেকেই ভাবছেন পুরোটাই রুদ্রনীলের হেঁয়ালি। রানা সরকারের মতো অনেকেই পাত্রী পরিচয় জানতে চেয়েছেন। সৃজিত ঘরনি মিথিলার তো সটান প্রশ্ন, ‘কোন বছর সেপ্টেম্বরে রুদ্র দা?’ 

বছর চারেক আগে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন রুদ্রনীল, জানা গিয়েছিল শীঘ্রই চারহাত এক হবে তাঁদের। কিন্তু ভেঙে যায় সেই সম্পর্ক। এবার কি সত্যিই বর সাজবেন রুদ্রনীল? উত্তরের অপেক্ষায় অনুরাগীরা। 

বন্ধ করুন