বাংলা নিউজ > বায়োস্কোপ > Rudranil Ghosh: সাত সকালে পায়রার সঙ্গে আলাপ জমাচ্ছেন রুদ্রনীল, ‘ও জানে না তুমি BJP’, বলল ভক্ত!
রুদ্রনীলের নতুন বন্ধু!
রুদ্রনীলের নতুন বন্ধু!

Rudranil Ghosh: সাত সকালে পায়রার সঙ্গে আলাপ জমাচ্ছেন রুদ্রনীল, ‘ও জানে না তুমি BJP’, বলল ভক্ত!

  • নিজেও খাচ্ছেন, পায়রাকেও খাওয়াচ্ছেন- মন ভালো করা ভিডিয়ো শেয়ার রুদ্রনীলের। 

মুখ ভর্তি কাঁচা পাকা দাড়ি, এলোমেলো চুল, চশমা চোখে চেয়ার উপর বসে রয়েছেন রুদ্রনীল। আর তাঁর পায়ে উড়ে এসে বসল এক পায়রা। সেই পায়রাটিকে যত্ন করে খাইয়ে দিচ্ছেন রুদ্রনীল। পাশে রাখা এক বাটির খাবার পায়রাও খাচ্ছে,রুদ্রনীল নিজেও খাচ্ছেন। এমনই এক ভিডিয়ো এদিন নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। 

ভিডিয়োতে সদ্য ঘুম থেকে উঠা রুদ্রনীলকে পাওয়া গেল নীল রঙা টি-শার্ট আর প্যান্ট এবং স্লেট রঙা জ্যাকেটে। হালকা শীতের আমেজ শহরে রয়েছে তা ভালোভাবেই টের পাওয়া যাচ্ছে। বাড়ির লিভিং এরিয়াতে বসে থাকতে দেখা গেল রুদ্রনীলকে। ভিডিয়োর ক্যাপশনে ‘কাঠমুন্ডু’ অভিনেতা লিখেছেন, ‘গুড মর্নিং’। আর ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডেও বাজছে কেনি ওয়েস্টের ‘গুড মর্নিং’ গান। 

এই ভিডিয়োর কমেন্ট বক্স লাইক, কমেন্টের বন্যা। তৃণমূল বিধায়ক তথা রুদ্রনীলের পুরোনো বন্ধু রাজ চক্রবর্তীর স্ত্রী, শুভশ্রী লিখেছেন- ‘ওয়াও’। কেউ লিখেছেন, ‘দারুণ কাজ করছেন স্যার’, আবার কারুর মতে, ‘খুব সুন্দর ও প্রশংসনীয়'। 

গত বিধানসভা ভোটের আগে বিজেপি শিবিরে নাম লিখিয়েছিলেন রুদ্রনীল। ভোটের ময়দানে নামলেও গোহারা হারতে হয় তাঁকে। এরপর থেকেই কারণে-অকারণে ট্রোল হয়েছেন এই বিজেপি নেতা। ‘গিরগিটি’, ‘দলবদলু’ বলে টলিউডের এই নামী কৌতুকাভিনেতাকে ট্রোল করা হয়েছে। 

রুদ্রর এই ভিডিয়ো দেখে মুগ্ধ অনুরাগী
রুদ্রর এই ভিডিয়ো দেখে মুগ্ধ অনুরাগী

রুদ্রনীলের এই ভিডিয়োর কমেন্ট বক্সে এক অনুরাগী লিখেছে, ‘এই মহাশয় বা মহাশয়া কিন্তু জানে না তুমি বিজেপি, আর জানতে চাও না। হিন্দু বা মুসলিম কিনা সেটাও জানতে চায় না। শুধু জানে তুমি ভালোবাসছো, অনেক ভালোবাসা আর প্রণাম নিও দাদা’। 

 

বন্ধ করুন