বাংলা নিউজ > বায়োস্কোপ > দর্শক নয়, উনি মন্ত্রীদের পছন্দের! ‘সহ-অভিনেত্রী’ অর্পিতাকে নিয়ে খোঁচা রুদ্রনীলের
অর্পিতাকে কটাক্ষ রুদ্রনীলের।

দর্শক নয়, উনি মন্ত্রীদের পছন্দের! ‘সহ-অভিনেত্রী’ অর্পিতাকে নিয়ে খোঁচা রুদ্রনীলের

Arpita Mukherjee: শনিবার সকালে রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হয় ২১ কোটি টাকা, লাখ লাখ টাকার গয়না।

'নেতার কাছের মানুষ হলেই পাবে অপার সুখ'।

'দুয়ারে গর্ত' কবিতার একটি পংক্তি। কবি রুদ্রনীল ঘোষ। তৃণমূলকে খোঁচা দিতে ফের ময়দানে টলিউডের অভিনেতা তথা বিজেপি-র অন্যতম সদস্য।

শনিবার সকালে রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হয় ২১ কোটি টাকা, লাখ লাখ টাকার গয়না। তৃণমূলের মহাসচিবের গ্রেফতারের পর আটক তিনিও। এর পরেই দু'জনকে নিয়ে এই কবিতার অবতারণা।

অর্পিতার দাবি, পেশায় তিনি একজন অভিনেতা। তাঁর যাবতীয় আয় অভিনয় করে। উইকিপিডিয়া বলছে, ২০১০ সালে হরনাথ চক্রবর্তী পরিচালিত 'জোর যার মুলুক তার'-এ কাজ করেন 'পার্থ-ঘনিষ্ঠ'। ঘটনাচক্রে একই ছবিতে অভিনয় করেছিলেন রুদ্রনীল।

সহ-অভিনেত্রী হিসেবে কেমন ছিলেন অর্পিতা? একসঙ্গে কাজের অভিজ্ঞতাই বা কেমন? হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেতা বলেন, 'বহু বছর আগের কথা। সত্যি বলতে ওঁর কথা আমার কিছুই মনে নেই। অনেকের সঙ্গেই তো কাজ করতে হয়। আসলে মনে রাখার মতো কিছু করেননি। অভিনেত্রী হিসেবে দর্শকদের মনে জায়গা করতে পারেননি ঠিকই। কিন্তু নেতামন্ত্রীদের পছন্দের হয়ে উঠেছেন।'

অর্পিতার অভিনয় সম্পর্কে বিশেষ অবগত নন রুদ্রনীল। তাঁর কোনও কাজও দেখেননি। ব্যঙ্গের সুরে তিনি বললেন, 'আসলে উনি বোধ হয় অভিনয়টা ভালো জানেন না। তাই তৃণমূলের নেতামন্ত্রীদের থেকে অভিনয় শিখছেন। এত বছর ধরে অভিনয় করে ওঁরা তো মানুষকে বোকা বানিয়ে চলেছেন।'

রুদ্রনীল মনে করছেন, শুধু অর্পিতাই নন, আরও অনেক বিখ্যাত নাম উঠে আসবে এই বিতর্কে। তাঁর কথায়, 'সবটাই এখন সময়ের অপেক্ষা'।

বন্ধ করুন