বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Rukmini: জামাইকেই চিনতেন না রুক্মিণীর বাবা! দেবকে দেখে কী প্রশ্ন করেছিলেন তিনি?

Dev-Rukmini: জামাইকেই চিনতেন না রুক্মিণীর বাবা! দেবকে দেখে কী প্রশ্ন করেছিলেন তিনি?

জামাইকেই চিনতেন না রুক্মিণীর বাবা!

Dev-Rukmini: দেব এবং রুক্মিণী মৈত্রর সম্পর্কের কথা কারও অজানা নয়। কিন্তু অভিনেত্রীর পরিবারের তরফে তাঁর প্রেমিককে নিয়ে কেমন ধারণা ছিল শুরুর দিকে? কী মনে করতেন তাঁরা দেবকে নিয়ে?

টলিউডের যে কটি পাওয়ার কাপল আছে তাঁদের একটি হল দেব এবং রুক্মিণী মৈত্রর জুটি। তাঁদের একে অন্যর সঙ্গে রসায়ন, প্রেম, পাশে থাকা, পর্দায় এবং পর্দার বাইরের সমীকরণ সবটাই ভক্তদের কাছে যেন অনুপ্রেরণার মতো। তাঁদের নিয়ে হামেশা চর্চা চলতেই থাকে। দুজনেই টলিউডে যথেষ্ট খ্যাতি, নাম অর্জন করেছেন। তাঁদের একত্রে একাধিক ছবিতেও দেখা গিয়েছে।

দেব রুক্মিণী কেউই তাঁদের সম্পর্ক নিয়ে কোনও আড়াল রাখেন না। একসঙ্গেই অনেক জায়গায় যান, সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য নানা আপডেট দেন। যে কোনও পরিস্থিতিতেই খুব স্বচ্ছন্দে তাঁরা একে অন্যের বিষয় নিয়ে কথা বলেন। কিছুদিন আগে তাঁদের একত্রে স্টার জলসার ড্যান্স ড্যান্স জুনিয়র রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে দেখা গিয়েছিল। আর এই অনুষ্ঠানের মঞ্চে সকলের সামনে দেব রুক্মিণীকে নিজের স্ত্রী বলে দাবি করেন। আজ তাঁদের এই মিষ্টি সম্পর্কের শুরুর দিনগুলো কেমন ছিল? রুক্মিণীর পরিবার দেবকে নিয়ে কী ভাবত?

অভিনেত্রীর পরিবার দেবকে নিয়ে কী ভাবত সেই বিষয়ে অভিনেত্রী নিজেই একবার জানিয়েছিলেন। কিশমিশ ছবিটি যখন মুক্তি পায় তখন তাঁরা সেই ছবির প্রচারে দিদি নম্বর ওয়ানে এসেছিলেন। সেখানেই প্রথমবার তাঁরা জুটিতে এসে অজানা কথা গল্প গল্প প্রকাশ্যে এনেছিলেন।

রুক্মিণী জানিয়েছিলেন এক মজার গল্প। বলেছিলেন তাঁর বাবা নাকি দেবকে চিনতেনই না! অভিনেতা যখন তাঁর বাড়ি যান প্রথমবার এবং বাবার মুখোমুখি হন তখন তিনি দেবকে তাঁর পরিচয় জিজ্ঞেস করেছিলেন! দেব নাকি তখন তথমত খেয়ে যান। যদিও সেটা সামলে নিয়ে বলেছিলেন, 'আমি দীপক অধিকারী, ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়েছি। রাজনীতির সঙ্গে যুক্ত।' রুক্মিণীর বলার ধরনে সকলেই এই গল্প শুনে হেসে লুটোপুটি খান। এমনকি স্বয়ং রচনা বন্দ্যোপাধ্যায়ও নাকি ভারী অবাক হয়ে গিয়েছিলেন!

বায়োস্কোপ খবর

Latest News

কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের ইয়ে ক্যায়সে 'পরমাত্মা' হ্যায়? আদানিকে সাহায্য করতে…মোদীকে তীব্র খোঁচা রাহুলের একাধিকবার সুযোগ পেয়েও রান আউট করতে পারল না! এটা দেখে আপনিও হাসি চাপতে পারবেন না ওড়িশার মুখ্য়মন্ত্রীর বিশেষ সচিবকে সাসপেন্ডের নির্দেশ দিল কমিশন, কারণটা কী?

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.