বাংলা নিউজ > বায়োস্কোপ > সবার সামনে দেবকে জড়িয়ে ধরে 'আই লাভ ইউ' বললেন রুক্মিনী!
দেবক্মিনীর রসায়নে মুগ্ধ অনুরাগীরা। 
দেবক্মিনীর রসায়নে মুগ্ধ অনুরাগীরা। 

সবার সামনে দেবকে জড়িয়ে ধরে 'আই লাভ ইউ' বললেন রুক্মিনী!

  • না, বাস্তবে এমন কাণ্ড ঘটাননি রুক্মিনী। রিয়েল লাইফ প্রেমিক দেবের প্রতি এই ভালোবাসা রুক্মিনী দেখালেন নতুন বিজ্ঞাপনী প্রচারে। 

বছর শেষের মুখে, নতুন বছর আসতে আর মাত্র কয়েকটা দিন বাকি। তার আগে সবার সামনে দেবকে জড়িয়ে ধরলেন রুক্মিনী! প্রকাশ করলেন নিজের ভালবাসার কথাও। না, বাস্তবে এমন কাণ্ড ঘটাননি রুক্মিনী। রিয়েল লাইফ প্রেমিক দেবের প্রতি এই ভালোবাসা রুক্মিনী দেখালেন নতুন বিজ্ঞাপনী প্রচারে।

টলিউডের তারকা জুটি দেব-রুক্মিনীকে সম্প্রতি দেখা গেল, স্টার স্পোর্টস ৩-র এক বিজ্ঞাপনের দৃশ্যে। দৃশ্যে দেখা যাচ্ছে, আচমকা পিছন থেকে এসে দেবকে জড়িয়ে ধরলেন রুক্মিনী। এরপরই কেন জড়িয়ে ধরলেন জিজ্ঞেস করতেই অভিনেত্রী উত্তর দেন, তাঁর মনে কথা ভেবে নির্দিষ্টি টিভি চ্যানেলটি সবস্ক্রাবই করেছে সেই জন্য। এই চ্যানেলে নিজের প্রিয় আইএলএল (ইন্ডিয়ান সুপারলিগ) মাতৃভাষা বাংলায় দেখতে পাবেন রুক্মিনী, তাই এই উচ্ছ্বাস। নতুন বিজ্ঞাপনের দৃশ্যে প্রিয় তারকা জুটিকে একসঙ্গে দেখা অবশ্য ভক্তদের উচ্ছ্বাসের অন্ত নেই।

রুপোলি পর্দায় বহুবার দেবক্মিনী জুটির রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। চ্যাম্প,ককপিট, কবীর, পাসওয়ার্ডের মতো ছবিতে একসঙ্গে দেখা মিলেছে এই জুটির। 

বাংলাদেশি ছবি কম্যান্ডোর কলকাতা শেডিউলের শ্যুটিং শেষে করে, ১ ডিসেম্বর থেকে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি ‘গোলন্দাজ’-এর শ্যুটিং শুরু করেছেন দেব। ছবিতে ফুটবলের জনক নগেন্দ্র প্রসাদ অধিকারীর ভূমিকায় দেখা যাবে দেবকে। ছবিতে দেব ছাড়াও থাকছেন ইশা সাহা, অনির্বাণ ভট্টাচার্যরা।

অন্যদিকে, রুক্মিনীকে শেষ দেখা গিয়েছে ‘সুইৎজারল্যান্ড’ ছবিতে। দর্শকদের কাছে দারুণ প্রতিক্রিয়া মিলেছে ছবির। সেই কারণে সামাজিক মাধ্যমে ভিডিয়ো পোস্ট করে দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

শীঘ্রই দেব-রুক্মিনীকে দেখা যাবে দেব এন্টারটেনমেন্টের নতুন ছবি ‘কিসমিস’-এ। চলতি বছর ফেব্রুয়ারিতে এই ছবির ঘোষণা সারেন দেব। দুর্গাপুজোয় ছবি মুক্তির কথা ছিল, তবে করোনার জেরে এই ছবির শ্যুটিংই এখনও শুরু হয়নি। 

বন্ধ করুন