বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে রুক্মিনীর প্রথম হিন্দি ছবি 'সনক', ছবির ফার্স্ট পোস্টার শেয়ার করলেন বিদ্যুৎ!
বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে জুটি বেঁধে বলিপাড়ায় পা রাখছেন রুক্মিণী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে জুটি বেঁধে বলিপাড়ায় পা রাখছেন রুক্মিণী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

আসছে রুক্মিনীর প্রথম হিন্দি ছবি 'সনক', ছবির ফার্স্ট পোস্টার শেয়ার করলেন বিদ্যুৎ!

  • মুক্তি পেল রুক্মিণী মৈত্রের প্রথম হিন্দি ছবি 'সনক'-এর ফার্স্ট লুকের পোস্টার। আর নেটমাধ্যমে এই পোস্টার প্রকাশ্যে আনলেন ছবির নায়ক বিদ্যুৎ জামওয়াল স্বয়ং।

জানা গেছিল আগেই। এবার দেখা গেল। মুক্তি পেল রুক্মিণী মৈত্রের প্রথম হিন্দি ছবি 'সনক'-এর ফার্স্ট লুকের পোস্টার। আর নেটমাধ্যমে এই পোস্টার প্রকাশ্যে আনলেন ছবির নায়ক বিদ্যুৎ জামওয়াল স্বয়ং। পাশাপাশি আরও জানা গেল, কোথায় দেখা যাবে এই ছবি।

'সনক' এর পোস্টারে দেখা যাচ্ছে হাতে বন্দুক, পিঠে ব্যাগ নিয়ে সতর্ক ভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছেন বিদ্যুৎ। মুখে চোখে লেগে রয়েছে চাপ চাপ রক্ত। নায়কের দাঁড়িয়ে থাকা করিডোরের দু'পাশে দাউদাউ করে জ্বলছে আগুন। এককথায় ছবি যে ভরপুর অ্যাকশনে ঠাসা, পোস্টার থেকেই তার স্পষ্ট আঁচ পাওয়া যাচ্ছে। পাশাপাশি ছবির পোস্টারে জানা গেছে সিনেমা হলে নয়, 'সনক' দেখা যাবে ওটিটিতে। পোস্টারের ক্যাপশনে এই ছবির ব্যাপারে বলতে গিয়ে বিদ্যুৎ লিখেছেন, 'শুনেছি ভালোবাসা নাকি কোনও ব্যক্তিকে পাগলও করে তুলতে পারে। এবং সেই পাগলামো যেকোনও কিছু করিয়ে নিতে পারে!' 

ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই ছবি। ছবিতে এই দু'জন ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে নেহা ধুপিয়া এবং চন্দন রায় সান্ন্যালকেও। রুক্মিণী, নেহা নিজেরাও নেটমাধ্যমে 'সনক' এর পোস্টের আপলোড করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

চলতি বছরের শুরু দিকে বিদ্যুৎ নিজেই জানিয়েছিলেন তাঁর পরবর্তী ছবিতে রুক্মিণী মৈত্রের সঙ্গে জুটি বাঁধার কথা। এরপর টলি-নায়িকাও সেই ব্যাপারে মুখ খোলেন। রুক্মিণীর কথা থেকেই জানা যায় তাঁর বেশ কিছু কাজ দেখে বলিউড থেকে যোগাযোগ করা হয়েছিল তাঁর সঙ্গে। অভিনেত্রীর কথায়, কলকাতায় একমাত্র আমাকেই প্রস্তাব দিয়েছিলেন ওঁরা। একটি অডিও ক্লিপসও পাঠিয়েছিলাম। সেটা ওঁদের বেশ পছন্দ হয়েছিল। যদিও এতদিন এই ব্যাপারে আমার ঘনিষ্ঠ মানুষদের ছাড়া আর কাউকে কিছু জানায়নি'।

বলিউডে ডেবিউটে বিপরীতে বিদ্যুতের মত এত জনপ্রিয় নায়ককে পাশে থাকার সঙ্গে পেয়েছেন বিপুল শাহের মত নামজাদা প্রযোজকের ব্যানারে কাজের সুযোগ। এ প্রসঙ্গে রুক্মিণী জানিয়েছেন এই গোটা ব্যাপারে আনন্দের তুলনায় তাঁর টেনশন হচ্ছে বেশি। বলেছেন, তাঁর কাছে বলিউড কিংবা টলিউডের ছবি বলে সেরকম কিছু তফাৎ নেই। ছবি করাটাই তাঁর কাছে সবথেকে বেশি গুরুত্বপূর্ণ। 'তবে বলিউডে যে আমি প্রথম কাজ করছি, এই ভাবনাটাই কখনও মাথায় আসতে দেননি বিদ্যুৎ এবং বাকিরা। এতটাই দারুণভাবে আমার সঙ্গে ওঁরা মিশেছেন'। তবে জানিয়ে রাখা ভালো 'সনক ' ঠিক কবে মুক্তি পাবে তা এখনও জানানো হয়নি নির্মাতা সংস্থা কিংবা অভিনেতাদের তরফে।

বন্ধ করুন