বাংলা নিউজ > বায়োস্কোপ > Rukmini Maitra: ‘কিছু জানতাম না, চিত্রনাট্যেও ছিল না’! ব্যুমেরাং-এ টাক মাথায় রুক্মিণী, দেব-বান্ধবীর এ কী হাল করল জিৎ

Rukmini Maitra: ‘কিছু জানতাম না, চিত্রনাট্যেও ছিল না’! ব্যুমেরাং-এ টাক মাথায় রুক্মিণী, দেব-বান্ধবীর এ কী হাল করল জিৎ

ব্যুমেরাং ছবিতে রুক্মিণীর লুক।

৭ জুন মুক্তি পেতে চলেছেন ব্যুমেরাং। প্রথম জিতের নায়িকা হিসেবে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। শুনলে অবাক হবেন, ছবির কিছু দৃশ্যে দেব-বান্ধবী পুরো ন্যাড়া মাথা। 

টলিউডে বেশ কিছু হিট দিয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। তবে বিশেষত, দেবের নায়িকা বা বান্ধবী হিসেবেই তাঁর বেশি পরিচিতি। এমনকী, যে কটি সিনেমায় কাজ করেছেন, তার মধ্যে বেশিরভাগই দেবের বিপরীতে। এর আগে আবিরের সঙ্গে রুক্মিণীকে দেখা যায় সুইজারল্যান্ড সিনেমাতে। আর এবার জিতের সঙ্গে থাকছেন ব্যুমেরাং-এ। 

শৌভিক কুণ্ডু পরিচালিত এই সিনেমাতে রুক্মিণীকে দেখা যাবে ন্যাড়া মাথায়। এমনিতেই সিনেমার নায়িকাদের প্রতি দর্শকদের টান তৈরি হয় মসৃণ চকচকে ত্বক, স্টাইলিশ অবতার, একঢাল চুলের কারণে। সেখানে ন্যাড়া মাথায় পর্দায় আসা নিসন্দেহে বড় চ্যালেঞ্জ। 

আরও পড়ুন: রাহা মাত্র দেড় বছরের, দীপাবলিতে বদলে যাবে রণবীর-আলিয়ার মেয়ের জীবন, কীভাবে?

রুক্মিণী জানালেন, ন্যাড়া মাথার ব্যাপারটা আগে ছিল না চিত্রনাট্যে। তাঁকে বলাও হয়নি কিছু। তবে শ্যুটের মাঝেই একদিন শৌভিকের কাছ থেকে এই প্রস্তাবটা আসে। যা হতচকিত করে দিয়েছিল অভিনেত্রীকে। আনন্দ প্লাসকে রুক্মিণী জানান, ‘একদিন শৌভিক এসে আমাকে এই প্রস্তাবটা দিল। আমি শুনে অবাক হয়ে পালটা প্রশ্ন করলাম, ‘মেইনস্ট্রিম নায়িকাকে তোমরা ন্যাড়া দেখাবে? এটা আদৌ থাকবে সিনেমায়?’ আমি বরাবরই, আউট অফ দ্য বক্স কিছু করতে ভালোবাসি। তাই তখনই রাজি হয়ে যাই।’

আরও পড়ুন: ডিভোর্সের পরও ‘চিপকে থাকেন’ প্রাক্তন বরের সঙ্গে! কিরণের দাবি, ‘পরিবারের চাপেই আমি আর আমির…’

রুক্মিণীর কেরিয়ারের বড় চমক হতে চলেছে এই ছবি। প্রথমবার দ্বৈত চরিত্রে কাজ করতে চলেছেন তিনি। ব্যুমেরায়-এ তাঁর একটি চরিত্র সাধারণ মেয়ের, অন্যটি এক রোবটের। আর এই রোবটের চরিত্রের জন্যই ন্যাড়া মাথা। মেকআপ নিতে প্রত্যেকদিন ৩ ঘণ্টা সময় লেগে যেত। তবে টাক মাথা কোনওভাবেই প্রভাব ফেলতে পারেনি রুক্মিণীর আত্মবিশ্বাসে। দেব-বান্ধবী জানালেন, ‘নিজেকে তো বিদেশি সুপার মডেল লাগছিল। কত যে ছবি তুলিয়েছি সেদিন।’

আরও পড়ুন: রেগে গেলে বাবাকেও ছাড়েন না সলমন খান? সেলিম জানান, ‘মদ্যপানের পর তো…’

নিজেকে ভেঙেগড়ে নেওয়ার জার্নি অবশ্য রুক্মিণী শুরু করে দিয়েছেন কয়েকবছর আগে থেকেই। তাঁকে ভবিষ্যতে দেখা যাবে নটী বিনোদিনী আর দ্রৌপদী হিসেবে। দুটি ছবিরই পরিচালক রামকমল মুখোপাধ্যায়। খুব সম্ভবত জুন-জুলাইয়ের পর মুুক্তি পাবে ‘বিনোদিনী: একটি নটীর উপাখ্যান’। 

হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে রুক্মিণী জানিয়েছিলেন, তিনি সেই সিনেমার জন্য বিরজু মহারাজের শিষ্য সৌভিক চক্রবর্তীর কাছে কত্থক শিখেছিলেন। এছাড়াও তাঁর ক্লাসিক্যাল ডান্সের গুরুজি ছিলেন নৃত্যশিল্পী মনীষা বসু। শুধু তাই নয়, বিনোদিনী হয়ে উঠতে অন্য সব পোশাক ছেড়ে সেই মুহূর্তে শুধু শাড়ি পরছিলেন রুক্মিণী। এছাড়াও পুজোতে মুক্তি পাওয়ার কথা আছে সৃজিতের পরিচালনায় টেক্কা। সেখানেও অবশ্য তিনি দেবের বিপরীতেই। 

 

বায়োস্কোপ খবর

Latest News

খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র অম্বুবাচী কী, জেনে নিন এই উৎসব সম্পর্কিত বিশেষ তথ্য যা আজও জাগায় শিহরণ লোকসভায় BJP-কে নাকানিচোবানি খাওয়ানোর পর এবার সরাসরি মোদীকে চ্যালেঞ্জ উদ্ধবের T20 WC 2024: জানেন কী কারণে IND vs AFG ম্যাচের আগে রেগে গেলেন রাহুল দ্রাবিড়? UGC নেট বাতিল নিয়ে মোদীকে কটাক্ষ খাড়গের, ‘প্রশ্ন ফাঁসের সরকার’ তোপ কংগ্রেসের ২৬ ডিগ্রি ছুঁতেই তাপপ্রবাহের সতর্কতা জারি ব্রিটেনে, হাসছেন ভারতীয়রা হামাসকে খতম করা সম্ভব না, অকপট স্বীকারোক্তি ইজরায়েলি সেনাকর্তার ভদকা দিয়ে ফুচকা খাইয়েও ফ্লপ! ৩ বছরেই বন্ধ প্রিয়াঙ্কার মার্কিন রেস্তোরাঁ সোনা মন্দির অপবিত্র করার অভিযোগ, SDPO অফিসের গেট ভেঙে ভিতরে ঢুকল বিশ্ব হিন্দু পরিষদ মিস AI প্রতিযোগিতার সেরা ১০-এ ভারতের জারা শতবরী, কিন্তু কে তিনি? কী কাজ করেন?

T20 WC 2024

খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.