বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তুমি যা করেছ তাতে আমি খুব...'! ভোটে জেতার পরই দেবকে নিয়ে কেন এমন বললেন রুক্মিণী?

'তুমি যা করেছ তাতে আমি খুব...'! ভোটে জেতার পরই দেবকে নিয়ে কেন এমন বললেন রুক্মিণী?

দেব ও রুক্মিণী মৈত্র

অভিনয় থেকে রাজনীতির মঞ্চ সব জায়গাতেই দেবের সামনে এসেছে নানা 'চ্যালেঞ্জ'। কিন্তু নিজের উপাস্থিত বুদ্ধির জোরে তিনি সব সময়ই 'চ্যাম্প'। দেবের জীবনে এসেছেন রুক্মিণী মৈত্র। নায়ককে নিয়ে অভিনেত্রীর গর্বেরও সীমা নেই, আর এবার দেবের 'সবুজ ঘাটাল' অভিযানের ভিডিয়ো রি-ট্যুইট করে সেই বার্তা দিলেন রুক্মিণী।

অভিনয় থেকে রাজনীতির মঞ্চ সব জায়গাতেই দেবের সামনে এসেছে নানা 'চ্যালেঞ্জ'। কিন্তু নিজের উপাস্থিত বুদ্ধি জোরে তিনি সব সময়ই 'চ্যাম্প'। দেবের জীবনে এসেছেন রুক্মিণী মৈত্রও, তিনি নায়কের ভালোবাসার 'টনিক'। নায়ককে নিয়ে অভিনেত্রীর গর্বেরও সীমা নেই, আর এবার দেবের 'সবুজ ঘাটাল' অভিযানের ভিডিয়ো রি-ট্যুইট করে আবারও সেই বার্তা দিলেন রুক্মিণী।

রবিবার দেব তাঁর বৃক্ষরোপণ কর্মসূচীর ভিডিয়ো ‘এক্স’ হ্যান্ডেলে শেয়ার করে ক্যাপশনে লেখেন, 'আমি কথা দিয়েছিলাম আমি যতগুলো ভোট পাবো ততগুলো গাছ লাগাব, কিন্তু যেভাবে চাহিদা বেড়েছে, আমি চেষ্টা করব নোটা বাদে যত মোট ভোট পরেছে ঘাটাল লোকসভা কেন্দ্রে, ততগুলো গাছ লাগাবো আগামী ৫ বছরে।'

আরও পড়ুন: 'পদাতিক' মুক্তির আগেই সুখবর দিলেন সৃজিত! ছবির মুকুটে লাগল কোন পালক?

আর দেবের সেই ভিডিয়ো রি-ট্যুইট করে রুক্মিণী গর্ব প্রকাশ করে লিখেছেন, 'দেব আমি এক্ষুণি দেখলাম তোমার পোস্ট। মন থেকে বলছি, তুমি যা করেছ তাতে আমি খুব খুশি এবং গর্বিত, এবং আমি ১০ হাজার গাছের চারা দিয়ে এই মহৎ প্রচেষ্টায় তোমার পাশে থাকতে চাই।'

প্রসঙ্গত, প্রথমে দেব ঘাটাল লোকসভা কেন্দ্রের সবং ব্লকের দেওভোগ গ্রাম পঞ্চায়েতের উচিতপুরের প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের মাঠে বৃক্ষরোপণের মাধ্যমে এই 'সবুজ ঘাটাল অভিযান' কর্মসূচি শুরু করেন। এ বিষয়ে দেব জানান তাঁর ঘাটাল লোকসভার কেন্দ্রের অন্তর্ভুক্ত সমস্ত বিধানসভা কেন্দ্র থেকে তিনি অনেক সাড়া পেয়েছেন। দেব বলেন, 'প্রথমে ভেবেছিলাম আমি যে কটা ভোট পেয়েছি সেই কটা গাছ লাগাবো। কিন্তু যা পরিস্থিতি তাতে আমার মনে হয়েছে এখানে শুধু তৃণমূল নয়, বিজেপি, সিপিআইএম সব মিলিয়ে যত ভোট পড়েছে সেই সংখ্যক গাছ আমি ৫ বছর ধরে লাগাবো।' দেবের কথায় সেই সংখ্যাটা প্রায় ১৫ লক্ষের কাছাকাছি।

আরও পড়ুন: চড়কাণ্ডে নতুন মোড়! তৈরি হল তিন সদস্যের একটি বিশেষ তদন্ত দল

কী এই দেবের 'সবুজ ঘাটাল অভিযান'?

 

ভোটের আগে দেব কথা দিয়েছেলেন, তিনি প্রাপ্ত ভোটের সমসংখ্যক বৃক্ষরোপণ করবেন। সেই কথা মতো রবিবার নিজের ঘাটাল লোকসভা কেন্দ্রে বৃক্ষরোপণ-এর কাজ শুরু করলেন দীপক অধিকারী। ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেওয়ার দিনই দেব সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তিনি যত ভোট পাবেন সেই সংখ্যার গাছ লাগাবেন তাঁর লোকসভার সাতটি বিধানসভা এলাকায়। নির্বাচনে জেতার পরই তাই দেবের পক্ষ থেকে কয়েক লক্ষ গাছের চারা কেনার জন্য নার্সারিতে বরাত দেওয়ার কাজ শুরু করে দিয়েছিলেন তৃণমূল কর্মীরা। আর ফলাফল প্রকাশ্যে আসার মাত্র ৫ দিনের মাথায় দেব মাঠে নেমে পড়েন নিজের প্রতিশ্রুতি রক্ষা করতে। জানা গিয়েছে, প্রাথমিক ভাবে নেতা নিজের লোকসভা কেন্দ্রে প্রায় ২ লাখ গাছ লাগাবেন।

বায়োস্কোপ খবর

Latest News

নিট প্রশ্ন ফাঁস কাণ্ডে উদ্ধার ৬টি চেক, পরীক্ষার্থী পিছু কত করে 'চার্জ' করা হয়? ২৪ বছর ধরে ঝুলে ডিভোর্স মামলা! ফাদার্স ডেতে মেয়েকে সাথে নিয়ে কী লিখলেন স্বস্তিকা আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! শীঘ্রই গুরুত্বপূর্ণ বৈঠকে নির্মলা, কবে পেশ হতে পারে ‘ঐতিহাসিক’ পূর্ণাঙ্গ বাজেট? ODI-এ অভিষেকেই ভারতের মেয়েদের মধ্যে দ্বিতীয় সেরা বোলিং ফিগারের নজির আশা শোভনার মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল সরকারি কর্মীদের মাথায় হাত মুখ্যমন্ত্রীর বড় ঘোষণায়, এবার পকেট থেকে খসবে টাকা ভালোবাসার সম্পর্কে আদর্শ পার্টনার হবেন কীভাবে? রইল ৫ পরামর্শ মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল

T20 WC 2024

আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.