বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: ‘কাঁদিয়ে ছাড়ব নয় তো পয়সা ফেরত’, গ্যারিন্টি দিলেন 'জয়েসভাই জোরদার' রণবীর সিং
রণবীর সিং (Sunil Khandare)

Ranveer Singh: ‘কাঁদিয়ে ছাড়ব নয় তো পয়সা ফেরত’, গ্যারিন্টি দিলেন 'জয়েসভাই জোরদার' রণবীর সিং

  • ‘৮৩’র ব্যর্থতা নাড়িয়ে দিয়েছে রণবীরকে, তবে ‘জয়েসভাই জোরদার’ নিয়ে আশাবাদী অভিনেতা। 

রণবীর সিং-এর ‘৮৩’ নিয়ে প্রত্যাশার পারদ ছিল তুঙ্গে। এই ছবি সমালোচকদের থেকে প্রশংসা কুড়িয়েছে ঠিকই, তবে বক্স অফিসে কোনও এক আশ্চর্য কারণে ব্যর্থ এই ছবি। স্বভাবতই হতাশ হয়েছেন রণবীর নিজেও। তবে ব্যর্থতা ভুলে ফের কোমরবেঁধে নেমে পড়েছেন অভিনেতা। এবার ‘জয়েসভাই জোরদার’ হিসাবে দুনিয়ার সামনে আসবার পালা।

আগামী ১৩ই মে মুক্তি পেতে চলেছে ‘জয়েসভাই জোরদার’। এই ছবি নিয়ে মারাত্মক আশাবাদী রণবীর। ছক ভাঙতে বরাবরই ভালোবাসেন রণবীর। এই ছবিও সেই ছক ভাঙার গল্প। সম্প্রতি ‘ফেমিনা বিউটিফুল ইন্ডিয়ান্স’-এর মঞ্চে হাজির হয়েছিলেন তারকা। সেখানেই ছবি নিয়ে প্রশ্নের মুখে পড়েন দীপিকার স্বামী। রণবীর ‘জয়েসভাই জোরদার’ নিয়ে বলেন, ‘এটা এমন ছবি যা কাঁদিয়ে ছাড়বে না হলে টাকা ফেরত দেব’। এই ছবিতে ‘ব্যান্ড বাজা বারাত’ পরিচালক মণীশ শর্মার সঙ্গে ফের একবার কাজ করতে দেখা যাবে রণবীরকে। আদিত্য চোপড়ার সঙ্গে এই ছবির প্রযোজনার দায়িত্ব সামলেছেন মণীশ, পাশাপাশি ছবির ট্রেলারের যাবতীয় ভাবনাও মণীশের। 

এই ছবিতে গুজরাতির ভূমিকায় অভিনয় করছেন রণবীর। ২০২০ সালে এই ছবির শ্যুটিং সেরেছিলেন রণবীর। রণবীর আগেই জানিয়েছেন, জয়েশভাই একজন সাধারণ মানুষ, যাকে দেখে হিরো মনে হবে না। কিন্তু সেই অর্ডিনারি মানুষটা জীবনে যে এক্সট্রাঅর্ডিনারি কাজটা করে দেখাবে সেটাই তাকে হিরোতে পরিণত করবে।

জয়েশভাই জোরদার প্রসঙ্গে রণবীর হিন্দুস্তান টাইমসকে এর আগে জানিয়েছেন, ‘চার্লি চ্যাপলিন বলেছিলেন, সত্যিকারের হাসতে হলে তোমাকে নিজের দুঃখকেও আপন করে নিতে হবে এবং সেটাকে নিয়ে খেলতে শিখতে হবে । জয়েশভাইতে ধরা পড়বে প্রতিকূল পরিস্থিতিতে এক সাধারণ মানুষের অসাধারণ কর্মযজ্ঞের গল্প, সে হিরো নয় । সে সংবেদনশীল, সহানুভূতিশীল, এবং নারী-পুরুষের সমানাধিকারে বিশ্বাসী’।

এই ছবির সঙ্গে বলিউডে পা রাখছেন ‘অর্জুন রেড্ডি’ খ্যাত শালিনী পাণ্ডে। এছাড়াও বোমান ইরানি, রত্না পাঠক শাহ-র মতো অভিজ্ঞরাও থাকছেন ‘জয়েশভাই জোরদার’-এ।

 

বন্ধ করুন