বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya-Ishaan: বারবার NCB-র জেরার মুখে, অনন্যাকে আগলাতে ফুলের তোড়া নিয়ে হাজির ‘প্রেমিক’ ইশান
ইশান-অনন্যা
ইশান-অনন্যা

Ananya-Ishaan: বারবার NCB-র জেরার মুখে, অনন্যাকে আগলাতে ফুলের তোড়া নিয়ে হাজির ‘প্রেমিক’ ইশান

  • শনিবার অনন্যা পাণ্ডের বাড়িতে হাজির হয়েছিলেন চর্চিত প্রেমিক ইশান খট্টর। 

মন ভালো নেই অনন্যা পাণ্ডের।মাদকাকাণ্ডে আরিয়ান খানের গ্রেফতারির পর এবার এনসিবির নজরদারিতে এই বলি অভিনেত্রী। সূত্রের খবর, আরিয়ানের সঙ্গে অনন্যার হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে এসেছে সেখানে মাদক সাপ্লাইয়ের কথা বলেছেন অনন্যা। গত বৃহস্পতিবার ‘খালি পিলি’ নায়িকার বাড়িতে তল্লাশি চালায় মাদক নিয়ন্ত্রক সংস্থার আধিকারিকরা, এরপরই সমন পাঠানো হয় অভিনেত্রীকে। বৃহস্পতিবার ও শুক্রবার অনন্যাকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি, সোমবার ফের কেন্দ্রীয় সংস্থার প্রশ্নের মুখে পড়তে হবে চাঙ্কি পাণ্ডে কন্যাকে। 

এই কঠিন সময়ে অনন্যার পাশে দাঁড়ালেন তাঁর চর্চিত প্রেমিক ইশান খট্টর। শনিবার অনন্যার বাড়িতে হাজির হন ইশান। বান্ধবীর বাড়ি হাজির হওয়ার আগে রাস্তায় গাড়ি থামিয়ে ফুলের দোকান দেখে ফুলের তোড়া কিনতে দেখা যায় ইশান খট্টরকে। সেই ছবি লেন্সবন্দি হয়েছে পাপারাতজিদের ক্যামেরায়। ইশানের পরনে ছিল সাদা রঙা টি-শার্ট আর কালো রঙের ট্র্যাক প্যান্ট। 

ইশান খট্টর এবং অনন্যা পান্ডের সম্পর্ক নিয়ে বলিউডে জল্পনার শেষ নেই। নতুন বছরের শুরুতে একসঙ্গে ছুটি কাটাতে মলদ্বীপ উড়ে গিয়েছিলেন দুজনে। নির্জন দ্বীপে তাঁদের একান্তের সময় কাটানোর ছবিও সামাজিক মাধ্যমের পেজে উঠে এসেছিল। জি-প্লেক্সে মুক্তিপ্রাপ্ত ছবি ‘খালি পিলি’-তে ইশান খট্টর এবং অনন্যা পান্ডেকেও একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল। প্রকাশ্যে প্রেম সম্পর্কের কথা স্বীকার করেননি দুজনে, তবে এই দুই তারকা সন্তানের রসায়ন চোখে পড়বার মতো। ইশান-অনন্যার প্রেম বি-টাউনের ওপেন সিক্রেট। তাই অনন্যার দুঃসময়ে সব কাজ ফেলে ছুটে যাবেন ইশান, এটাই তো স্বাভাবিক! 

বন্ধ করুন