বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যানসার আক্রান্ত ঐন্দ্রিলাকে বিশেষ বার্তা চর্চিত প্রেমিক, ‘বামা’ সব্যসাচীর
বান্ধবীর পাশে সব্যসাচী 
বান্ধবীর পাশে সব্যসাচী 

ক্যানসার আক্রান্ত ঐন্দ্রিলাকে বিশেষ বার্তা চর্চিত প্রেমিক, ‘বামা’ সব্যসাচীর

  • ‘ফল্ট ইন আওয়ার স্টার’- ছবির কথা মনে করছেন ক্যানসার আক্রান্ত ঐন্দ্রিলা শর্মা। কী বার্তা দিলেন চর্চিত প্রেমিক? 

মন খারাপ ঐন্দ্রিলা শর্মার ভক্তদের। এই লড়াকু অভিনেত্রীর শরীরে আবারও বাসা বেঁধেছে ক্যানসার। পাঁচ বছর আগে ক্যানসার যুদ্ধে জয়ী হয়েছিলেন ‘জিয়ন কাঠি'র নায়িকা। কিন্তু আবারও ফিরে এসেছে কর্কট রোগ। বৃহস্পতিবার বিকালে ইনস্টাগ্রাম লাইভে এসে কান্নায় ভেঙে পড়েছিলেন ঐন্দ্রিলা। তখনও বায়োপসি রিপোর্ট হাতে আসেনি। আপতত দিল্লির অ্যাপেলো হাসপাতালে চিকিত্সাধীন অভিনেত্রী।  রাত গড়াতেই জানা যায়, ঐন্দ্রিলার বায়োপসি রিপোর্টে ধরা পড়েছে ক্যানসারের উপস্থিতি। সোশ্যাল মিডিয়ার দেওয়ালে সেই বার্তা জানান অভিনেত্রী।

দ্বিতীয়বার আর লড়বার শক্তি নেই… আক্ষেপের সুরে একথা ইনস্টাগ্রাম লাইভে বলতে শোনা গিয়েছে ঐন্দ্রিলাকে। এই কঠিন সময়ে নায়িকার পাশে দাঁড়ালেন তাঁর বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী অর্থাত্ ‘মহাপীঠ তারাপীঠ’-ধারাবাহিকের বামা ক্ষ্যাপার। বেশ কয়েক বছর ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ ঐন্দ্রিলা-সব্যসাচী, এই খবর শোনা যায়। যদিও এই চর্চিত প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি দুজনেই। তবে তাঁদের ইনস্টাগ্রামের দেওয়ালে ঢুঁ মারলে ছবিটা বেশ স্পষ্ট। জন্মদিনে একে অপরের দিনটা শত ব্যস্ততার মধ্যেও স্পেশ্যাল করে তোলেন তাঁরা। 

পাশে থাকার বার্তা সব্যসাচীর 
পাশে থাকার বার্তা সব্যসাচীর 

বৃহস্পতিবার গভীর রাতে ‘ফল্ট ইন আওয়ার’ স্টার ছবির একটি পোস্টার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন ঐন্দ্রিলা। আর সেই পোস্টারে ট্যাগ করেন সব্যসাচীকে। এই ছবির বিষয়বস্তু কারুরই অজানা নয়। ক্যানসার আক্রান্ত তরুণ-তরুণীর অসম্পূর্ণ প্রেমের কাহিনি নিয়েই তৈরি ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত হলিউড ছবি ‘ফল্ট ইন আওয়ার স্টার’। এই ছবিরই হিন্দি ভার্সন সুশান্ত সিং রাজপুতের ‘দিল বেচারা’। 

ঐন্দ্রিলার সেই পোস্টের জবাবে সব্যসাচী লেখেন, ‘আমরা এটা ফিক্স করব, আমরা করেই ছাড়ব’। 

জানা গিয়েছে সরস্বতী পুজোর আগের দিন ঐন্দ্রিলার কাঁধে মারাত্মক যন্ত্রণা শুরু হয়। সেইদিন শ্যুটিং ছিল ঐন্দ্রিলার, তবে বাধ্য হয়েই তাড়াতাড়ি বাড়ি ফিরে আসেন তিনি। গত রবিবার চিকিত্সার জন্য দিল্লি পৌঁছান অভিনেত্রী। মঙ্গলবার তাঁর বায়োপসি পরীক্ষা হয়। সেই রিপোর্ট হাতে আসে গতকাল। 

ছোটপর্দায় ‘ঝুমুর’-এর সঙ্গে শুরু অভিনেত্রীর কেরিয়ার। এরপর ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকে লিড রোলে অভিনয় করেন ঐন্দ্রিলা। সিরিয়ালের পাশাপাশি ‘শেষ থেকে শুরু’ ছবিতে অভিনেতা জিতের বোনের ভূমিকায় দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে। এছাড়াও পরিচালক অমিত দাসের আসন্ন একটি ছবিতে রুপোলি পর্দায় লিড দেখা যাবে অভিনেত্রীকে।

বন্ধ করুন