বাংলা নিউজ > বায়োস্কোপ > কেএল রাহুলের সঙ্গে লন্ডনেই রয়েছেন আথিয়া, প্রেমিক জুটির ‘চুরি’ ধরে ফেলল নেটিজেনরা
কে এল রাহুল ও আথিয়া 
কে এল রাহুল ও আথিয়া 

কেএল রাহুলের সঙ্গে লন্ডনেই রয়েছেন আথিয়া, প্রেমিক জুটির ‘চুরি’ ধরে ফেলল নেটিজেনরা

  • দুজনে কুজনে ভালোই কাটছে সময়। তবুও নেটিজেনদের নজর কিন্তু বেশ কড়া!

ভারতীয় ক্রিকেট তারকা কেএল রাহুলের সঙ্গে সুনীল শেট্টি কন্যা আথিয়ার প্রেম সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। এবার জানা গেল লন্ডনে একইসঙ্গে সময় কাটাচ্ছেন এই চর্চিত প্রেমিক জুটি। রাহুল-আথিয়ার ‘চুরি’ ধরে ফেলল অনুরাগীরা। একসঙ্গে সময় কাটালেও এক ফ্রেমে বন্দি হননি দুজনে, কিন্তু নেটিজেনদের নজর এড়িয়ে যাওয়া মোটেই সহজ নয়। সোমবার ইনস্টাগ্রামে এক মহিলার সঙ্গে ছবি পোস্ট করেন আথিয়া, পর মুহূর্তেই কেএল রাহুলের ইনস্টাগ্রাম স্টোরিতেও একই সাজপোশাকে ধরা দেন এই মহিলা। ব্যাস! তাতেই ফেঁসে গেলেন দুজনে। 

সোনালি ফাবিয়ানির সঙ্গে মস্তির মুডে ধরা দেন আথিয়া, রেঁস্তোরায় কফি খেতে দেখা যায় দুজনকে। অন্যদিকে লন্ডনের রাস্তায় সোনালির সঙ্গে দাঁড়িয়ে থাকা ছবি পোস্ট করে ‘এখন কী করছো?’ অনুরাগীর এই প্রশ্নের জবাব দেন রাহুল।

মিলল রাহুল আথিয়ার লন্ডনে থাকার প্রমাণ 
মিলল রাহুল আথিয়ার লন্ডনে থাকার প্রমাণ 

এর আগে আথিয়ার ভাই, আহান শেট্টির সঙ্গেও লন্ডন থেকে ছবি শেয়ার করেছিলেন কেএল রাহুল। ছবির ক্যাপশনে লিখেছিলেন- ‘হ্যাপি ভাইবস’। একে অপরের পরিবারের সঙ্গে সময় কাটানো হোক বা সোশ্যাল মিডিয়া পোস্টে কমেন্ট করা, কিছুই বাদ নেই রাহুল-আথিয়ার। কিন্তু নিজেদের প্রেম সম্পর্ক নিয়ে মিডিয়ার সামনে মুখে কুলুপ এঁটে থাকেন দুজনেই। 

গত বছর এক প্রেস ইভেন্টে সুনীল শেট্টিকে আথিয়া-রাহুলের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে তাঁর সাফ জবাব, ‘আমি তো আর কোনও সম্পর্কে নেই, আপনাদের আথিয়াকে জিজ্ঞাসা করা উচিত, তারপর আপনারা যদি জানান এটা সত্যি তাহলে আমি এই ব্যাপারে আমার মতামত জানাবো। যদি আপনারাই না নিশ্চিত হন, তাহলে আমাকে প্রশ্ন করছেন কেন?’

সম্প্রতি কেএল রাহুলের সঙ্গে একটি সানগ্লাসের বিজ্ঞাপনেও কাজ করেছেন আথিয়া। ২০১৫ সালে ‘হিরো’ ছবির সঙ্গে বলিউডে ডেব্যিউ করেছিলেন সুনীল কন্যা। এরপর 'মুবারকাঁ' ও ‘মোতিচুর চখনাচুর’ ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। 

বন্ধ করুন