বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Shukla: সিদ্ধার্থের মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েছেন শেহনাজ, বাতিল করলেন শ্যুটিং
সিদ্ধার্থ-শেহনাজ (ছবি-ইনস্টাগ্রাম) 
সিদ্ধার্থ-শেহনাজ (ছবি-ইনস্টাগ্রাম) 

Sidharth Shukla: সিদ্ধার্থের মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েছেন শেহনাজ, বাতিল করলেন শ্যুটিং

  • 'সিধনাজ' জুটিতে ইতি, কান্নায় ভেঙে পড়েছেন ভক্তরা। শ্যুটিং বাতিল করে সজল চোখেই হাসপাতালে রওনা শেহনাজ গিলের। 

মারা গিয়েছেন সিদ্ধার্থ শুক্লা। এই খবরে কার্যত ‘শকড' গোটা দেশ। বিগ বস ১৩-র বিজেতার আকস্মিক মৃত্যুটা মেনে নিতে পারছেন না কেউই। বৃহস্পতিবার দুপুর সাড়ে এগারোটার কিছু পরই মায়ানগরীতে শোকের ছায়া নেমে আসে। প্রাথমিকভাবে জানা গিয়েছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪০ বছর বয়সী সিদ্ধার্থ শুক্লার। এদিন কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ময়নাতদন্তের পরই সিদ্ধার্থের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানিয়েছেন কুপার হাসাপাতালের এক সিনিয়র চিকিত্সক। 

সিদ্ধার্থের মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তাঁর টেলিভিশন ইন্ডাস্ট্রির বন্ধুরা। শেহনাজ গিলের সঙ্গে সিদ্ধার্থের ঘনিষ্ঠতার কথা কারুর অজানা নয়। বিগ বস ১৩-র এই দুই প্রতিযোগির প্রেম সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি সোশ্যাল মিডিয়ায়। শেহনাজ প্রকাশ্যে সিদ্ধার্থকে ভালোবাসার কথা বললেও দুজনে সম্পর্কে থাকার কথা কোনওদিন শিকার করে নেননি। ভক্তরা ভালোবেসে এই জুটির নাম রেখেছিল ‘সিধনাজ’। আজ ইতি পড়ল এই জুটিতে। খবর, সিদ্ধার্থের মৃত্যুর খবর জেনে শ্যুটিং বাতিল করে হাসপাতালে দৌড়েছেন শেহনাজ গিল। 

ছোট থেকেই ফুটবলের প্রতি ছিল সিদ্ধার্থের ভালোবাসা। মুম্বইতেই জন্ম ও বেড়ে উঠা এই তারকার। ইন্টেরিয়ার ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছেন। এরপর মডেলিংয়ে কেরিয়ার গড়েন। সিদ্ধার্থের টেলিভিশন সফর শুরু ‘বাবুল কা আঙ্গনা ছুটে না’ ধারাবাহিকের সঙ্গে। ছোটপর্দায় অভিনেতা হিসাবে তাঁর সবচেয়ে উল্লেখযোগ্য কাজ ‘বালিকা বধূ’ ও ‘দিল সে দিল তক’। 

বিগ বস ১৩-র খেতাব জয়ের পাশাপাশি ‘খতরোকে খিলাড়ি সিজন ৭’-এর বিজয়ীও সিদ্ধার্থ। 

বন্ধ করুন