বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Vicky: নিক-প্রিয়াঙ্কার মতো উদয়পুরেই ডিসেম্বর মাসে বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা!
ডিসেম্বরেই বিয়ে ভিকি-ক্যাটরিনার?
ডিসেম্বরেই বিয়ে ভিকি-ক্যাটরিনার?

Katrina-Vicky: নিক-প্রিয়াঙ্কার মতো উদয়পুরেই ডিসেম্বর মাসে বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা!

  • সব প্রস্তুতি নাকি সারা! বিয়ের কথাও হয়ে গিয়েছে দুই পরিবারের। 

কিছুদিন আগেই ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের একটি ছবি ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে লাল লেহেঙ্গায় সেজেছেন ক্যাটরিনা কাইফ আর, সাদা শেরওয়ানি পরেছেন ভিকি কৌশল। ব্যস চাউর হয়ে যায়, ভিকি-ক্যাটের বাগদান হয়ে গেল। পরে জানা যায়, সে ছবি বহু পুরনো। আজকাল বলিউডের যে কোনও পার্টিতে একসঙ্গে হাজির হন তাঁরা। ছুটি কাটাতে দেশের বাইরেও যান একসঙ্গেই। তবে সম্পর্ক নিয়ে স্পিকটি নট। হ্যাঁ বা না, বলেন না কিছুই। 

তবে, গোপন সূত্রের খবর (যা মোটামুটি পাকা বলা যেতে পারে) চলতি বছরের ডিসেম্বরেই নাকি বিয়ে করবেন এই তারকা জুটি। দুই পরিবারের মধ্যে কথাও হয়ে গিয়েছে। এমনকী, উদয়পুরের যেই প্যালেসে বিয়ে করবেন সেটারও বুকিং নিয়ে কথা বলছেন তাঁরা। সব নাকি একেবারে রেডি!

বলিপার্টিতে একত্রে প্রেমিক জুটি। 
বলিপার্টিতে একত্রে প্রেমিক জুটি। 

কিছুদিন আগেই সোনম কাপুরের ভাই হর্ষবর্ধন কাপুর মুখ ফসকে একটি চ্যাট শো-তে এসে ভিকি ও ক্যাটের সম্পর্কে সিলমোহর দেন। আবার এই বছরই ভিকি ও ক্যাটরিনার বোন ইজাবেলের আলিবাগ ভ্রমণের ছবি নজর কাড়ে নেটিজেনদের। সেখানে ভিকির একটি ছবিতে সানগ্লাসে ক্যাটরিনার ছায়াও চোখে পড়ে নেটপাড়ার। ব্যস! দুইয়ে দুইয়ে চার! 

শোনা যাচ্ছে, ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই নাকি চার হাত এক হবে। ইন্ডাস্ট্রির কিছু কাছের বন্ধু ছাড়া পরিবারের সামনেই হবে বিয়ে। পরে মুম্বইতে ফিরে দেবেন রিসেপশন। বিয়ের পোশাক নিয়ে মনীশ মলহোত্রার সঙ্গেও কথা নাকি একপ্রকার ফাইনাল। এবার সময় শুধু বিয়ের সানাই বাজার।

বন্ধ করুন