বাংলা নিউজ > বায়োস্কোপ > ৭ মাস আগেই নাকি বাড়ি ছাড়েন মীনাক্ষী, ইন্ডাস্ট্রির কারও প্রেমে কি মজে দুর্নিবার
আলাদা থাকছেন দুর্নিবার-মীনাক্ষী।

৭ মাস আগেই নাকি বাড়ি ছাড়েন মীনাক্ষী, ইন্ডাস্ট্রির কারও প্রেমে কি মজে দুর্নিবার

  • বিয়ের বছর ঘোরার আগেই ভাঙন ধরে সম্পর্কে। ডিসেম্বরেই নাকি বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন দুর্নিবারের স্ত্রী।

আজ থেকে নয়, সাত মাস আগে থেকেই আলাদা থাকছেন দুর্নিবার সাহা এবং মীনাক্ষী মুখোপাধ্যায়। টলিপাড়ার আনাচে কানাচে রটেছে এমনই গুঞ্জন।

রেজিস্ট্রি বিয়ে হয়েছিল ২০১৭ সালে। গত বছর জানুয়ারি মাসে ধুমধাম করে সাত পাক ঘুরেছিলেন দুই শিল্পী। কিন্তু বিয়ের বছর ঘোরার আগেই ভাঙন ধরে সম্পর্কে। ডিসেম্বরেই নাকি বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন দুর্নিবারের স্ত্রী। শোনা যাচ্ছে, মীনাক্ষীর সঙ্গে থাকাকালীনই একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন দুর্নিবার। স্বামীর কার্যকলাপ মেনে নিতে রাজি ছিলেন না মীনাক্ষী। ফলে আলাদা ছাদের তলায় থাকতে শুরু করেন তাঁরা।

ঘনিষ্ঠমহল সূত্রে খবর, ইতিউতি ঘুরে টলিউডেরই এক কর্মীর উপর দুর্নিবারের মন থিতু হয়। গায়কের 'প্রেমিকা' সরাসরি অভিনয়ের সঙ্গে যুক্ত নন। তবে, ইন্ডাস্ট্রির তারকাকূলের সঙ্গে দিব্যি ওঠাবসা রয়েছে তাঁর। সেই ললনার জন্যই নাকি মীনাক্ষীর থেকে বিচ্ছেদ চাইছেন দুর্নিবার।

কম যান না গায়কের 'প্রেমিকা'টিও। ছোট পর্দার এক নায়কের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। নেটমাধ্যমেও চাক্ষুষ করা যেত দু'জনের অন্তহীন প্রেম। কিন্তু সেই সম্পর্ক টিকল কোথায় ! গায়ক প্রেমিকের জন্য নায়ক প্রেমিককে বিদায় জানালেন টলিউডের সেই কন্যে। সব বিতর্ককে তুড়িতে উড়িয়ে প্রেমে মজে তাঁরা।

বন্ধ করুন