বাংলা নিউজ > বায়োস্কোপ > Siddhant Chaturvedi and Navya Nanda: গুজবের আগুনে ঘৃতাহুতি নব্যা-সিদ্ধান্তর, কোথায় একসঙ্গে দেখা গেল তাঁদের

Siddhant Chaturvedi and Navya Nanda: গুজবের আগুনে ঘৃতাহুতি নব্যা-সিদ্ধান্তর, কোথায় একসঙ্গে দেখা গেল তাঁদের

গুজবের আগুনে ঘৃতাহুতি নব্যা-সিদ্ধান্তর

Siddhant Chaturvedi and Navya Nanda: অমৃতপাল সিং বিন্দ্রার জন্মদিনে আমন্ত্রিত ছিলেন সিদ্ধান্ত এবং নব্যা। শোনা যাচ্ছে তাঁরা নাকি প্রেম করছেন! সেই গুজবে উসকানি দিয়ে এদিন তাঁরা কী করল দেখুন।

বিগ বির নাতনি নাকি সিদ্ধান্ত চতুরবেদির সঙ্গে প্রেম করছেন! কানাঘুষোয় অন্তত এমনটাই শোনা যাচ্ছে। নব্যা নন্দা এবং সিদ্ধান্ত একটি সম্পর্কে রয়েছেন। এতদিন এই বিষয়ে যথেষ্ট রাখঢাক রাখলেও এবার মনে হচ্ছে তাঁরা বিষয়টা প্রকাশ্যে আনতে চলেছেন।

বিগত বেশ কয়েক মস ধরেই তাঁরা নাকি সম্পর্কে রয়েছেন। কিন্তু কখনই সেটা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি তাঁরা। শনিবার তাঁরা দুজনেই প্রযোজক অমৃতপাল সিং বিন্দ্রার জন্মদিনে আমন্ত্রিত ছিলেন। আর সেখানেই তাঁদের একত্রে দেখা গেল। শনিবারের এই পার্টি থেকে তাঁরা একসঙ্গে, একই গাড়িতে করে বেরোন। যদিও অনুষ্ঠানে এসেছিলেন আলাদা।

একজন পাপারাজ্জি তাঁদের এই একত্রে অনুষ্ঠান ছেড়ে বেরোনোর মুহূর্ত ক্যামেরাবন্দি করেন এবং সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেই পোস্টে তিনি লেখেন, 'প্রকাশ্যে একসঙ্গে প্রথমবার।' তিনি এই পোস্টে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করেছিলেন, যেখানে লিখেছিলেন সিদ্ধান্ত চতুরবেদি, নব্যা নন্দা, রিউমার্ড কাপল। একই সঙ্গে তিনি এই পোস্টে লেখেন, 'মুম্বাইয়ে একটি পার্টির পর তাঁদের রাতে একত্রে দেখা যায়।' পাপারাজ্জিরা যখন তাঁদের ছবি তোলার জন্য গাড়ির সঙ্গে দৌড়াচ্ছেন তাঁদের হাসতে দেখা যায়। এই প্রথমবার তাঁদের একত্রে দেখা গেল। এর আগে এক পাপারাজ্জি তাঁদের আলাদা আলাদা ছবি তোলেন যখন তাঁরা এই অনুষ্ঠানে প্রবেশ করছিলেন।

অমৃতপালের জন্মদিনে বলিউডের বহু তাবড় তাবড় অভিনেতারা উপস্থিত ছিলেন। এঁদের মধ্যে উল্লেখযোগ্য ছিলেন শাহরুখ খান, গৌরী খান, আরিয়ান খান, ক্যাটরিনা কাইফ, তৃপ্তি দিমরি, অনন্যা পাণ্ডে, শানায়া কাপুর, সানি কৌশল, নোরা ফতেজি, করণ জোহর, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবানি প্রমুখ। সিদ্ধার্থ এবং কিয়ারাকেও একত্রে এই অনুষ্ঠান থেকে বেরোতে দেখা যায়।

এতদিন সিদ্ধান্ত এবং নব্যার বিষয়টা পুরোটাই গুজব ছিল। কানাঘুষোয় ব্যাপারটা শোনা যাচ্ছিল। কিন্তু ইদানিংকালে তাঁদের একে অন্যের পোস্টে রিঅ্যাক্ট করতে, কমেন্ট করতে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, একাধিক পার্টিতেও তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। অমৃতপালের জন্মদিনের পার্টির আগে তাঁদের করণ জোহরের ৫০ তম জন্মদিনে পার্টিতে দেখা গিয়েছিল এক সঙ্গে। তবে কি তাঁরা এবার গোটা বিষয়টা প্রকাশ্যে আনতে চলেছে? যেটা নিয়ে এতদিন লুকোচুরি, রাখঢাক ছিল সেটায় এবার আর আড়াল রাখতে চান না তাঁরা? উত্তরটা স্পষ্ট নয়। কারণ কিছুদিন আগেই ফোন ভূত ছবির প্রচারে যখন সিদ্ধান্তকে প্রশ্ন করা হয়েছিল যে তাঁকে নিয়ে যে কথা শোনা যাচ্ছে সেটা সত্যি? উত্তরে তিনি বলেছিলেন, 'আমি কারও সঙ্গে প্রেম করছি, কাউকে দেখছি, ইস এটা যদি সত্যি হতো!'

সিদ্ধান্তকে এর আগে প্রাইম ভিডিয়োর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘ইনসাইড এজ’-এ ক্রিকেটারের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। এরপর তাঁকে ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘গালি বয়’-এ এমসি শেরের চরিত্রের অভিনয় করতে দেখা গিয়েছে। জোয়া আখতারের এই ছবিতে তাঁর সঙ্গে রণবীর সিং এবং আলিয়া ভাটকে দেখা গিয়েছিল। আগামীতে তাঁকে ‘খো গায়ে হাম কাঁহা’ ছবিতে দেখা যাবে। তাঁর সঙ্গে সেই ছবিতে অভিনয় করবেন অনন্যা পাণ্ডে, আদর্শ গৌরব। অন্যদিকে নব্যা হলেন অমিতাভ বচ্চনের নাতনি এবং শ্বেতা নন্দার কন্যা। বর্তমানে তিনি একটি পডকাস্ট শোয়ের সঞ্চালনা করছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল শিলাবৃষ্টি ৭ জেলায়, বৃহস্পতিতে ৫০ কিমিতে ঝড় উঠবে কোন ১৫টিতে? কতদিন বৃষ্টি হবে? অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.