বাংলা নিউজ > বায়োস্কোপ > জি বাংলা দিয়ে ফিরছেন স্টার জলসার নায়িকা? পল্লবীর ‘কুন্দকলি’ নিয়ে জল্পনা

জি বাংলা দিয়ে ফিরছেন স্টার জলসার নায়িকা? পল্লবীর ‘কুন্দকলি’ নিয়ে জল্পনা

জি বাংলায় আসছে পল্লবী শর্মার ‘কুন্দকলি’?

সোশ্যাল মিডিয়ায় পল্লবী শর্মার কামব্যাক ধারাবাহিক ‘কুন্দকলি’ নিয়ে খবর ভাইরাল। সত্যি কি ফিরছেন নায়িকা জি বাংলার হাত ধরে। 

‘কে আপন কে পর’ ধারাবাহিক দিয়ে জনপ্রিয়াতার শিখর ছুঁয়েছেন জবা থুরি পল্লবী শর্মা। তাঁকে নিয়ে মিমও কম হয়নি। তবে অনেকদিন থেকে ছোট পরদা থেকে দূরে আছেন তিনি। যদিও চ্যানেলের তরফে এখনও নিশ্চিত কিছু জানানো হয়নি, তবে খবর বলছে আসছেন তিনি ছোট পরদায় ফের। তবে স্টার জলসা না জি বাংলায়। ধারাবাহিকের নাম হতে চলেছে ‘কুন্দকলি’। যাতে মুখ্য চরিত্রে থাকবেন পল্লবী। আপাতত সোশ্যাল মিডিয়ায় এই খবর ভাইরাল। ইউটিউবে তো একটা প্রোমোও ভাইরাল হয়েছে। আসল ঘটনা কী?

ইউটিউবে ভাইরাল হওয়া সেই ভিডিয়োখানা আসলে পল্লবীর করা একটি ফোটোশ্যুটের। যার ওপর জি-র লোগো বসিয়ে সেটাকে আপলোড করা হয়েছে!

মাঝে ‘মহাপীঠ তারাপীঠ’-এর বিশেষ পর্বে দেখা মিলেছিল পল্লবীর। সেখানে কমলার চরিত্রে অভিনয় করছিলেন তিনি। অলক্ষ্মী সন্দেহে গ্রামের মানুষ আগুনে পুড়িয়ে মারতে চেয়েছিল কমলাকে। মা তারার অন্ধভক্ত কমলা, বামাক্ষ্যপার সাহায্য নিয়ে খুঁজে বের করেছিল আসল অপাধীদের।

তবে ‘জবা’কে নিয়ে একসময় যতই ট্রোল হোক না কেন, পল্লবীকে মিস করছেন তাঁর ভক্তরা। তাই অভিনেত্রীর ফেরত আসার খবরে খুব খুশি সকলে। এখন শুধু চ্যানেলের তরফে খবর আসার অপেক্ষা।

 

বন্ধ করুন