বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সুশান্তের পছন্দের স্ক্রিপ্ট নিয়েই তৈরি করব ছবি’, স্পষ্ট জানালেন রুমি জাফরি
রুমি জাফরি-সুশান্ত সিং রাজপুত
রুমি জাফরি-সুশান্ত সিং রাজপুত

‘সুশান্তের পছন্দের স্ক্রিপ্ট নিয়েই তৈরি করব ছবি’, স্পষ্ট জানালেন রুমি জাফরি

  • সম্প্রতি মুক্তি পেয়েছে রুমি পরিচালতি ছবি ‘চেহরে’।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাজ করার প্রস্তুতি নিয়েছিলেন। স্ক্রিপ্টও তৈরি করছিলেন। কিন্তু শেষ পর্যন্ত করে উঠতে পারেননি। ‘চেহরে’ পরিচালক রুমি জাফরি এবার সেই প্রসঙ্গে মুখ খুলেছেন। 

এক দৈনিক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘এখন যেহেতু চেহেরে মুক্তি পেয়েছে, তাই সুশান্তের জন্য লেখা স্ক্রিপ্টটা বের করার সুযোগ পেয়েছি এবং আমি এটি পড়েছি। এখন কার সঙ্গে আর কখন সিনেমাটা তৈরি করব সেটাই ভাববার বিষয়। যখনই আমি স্ক্রিপ্টটা দেখতাম আমার সুশান্তের কথা মনে পড়ত। ফলে আমি আবার সেটা শেলফে তুলে রাখতাম। তবে এখন এক বছরের বেশি সময় কেটে গেছে এবং এটা ওর প্রিয় স্ক্রিপ্ট ছিল, তাই আমি নিশ্চয়ই সিনেমাটা তৈরি করব’।

প্রতিবেদন অনুসারে, সুশান্তের জন্য রুমি তাঁর সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি চেহারের সেটে পরিকল্পনা করেছিলেন। সংবাদ সংস্থা পিটিআই অনুসারে, তিনি একটি রোমান্টিক ছবির পরিচালনা করতে যাচ্ছিলেন, এতে রিয়া চক্রবর্তীও ছিলেন। রুমি আরও বলেন, সুশান্ত নতুন সিনেমায় কাজ করতে আগ্রহী ছিল।

এর আগে, শীর্ষস্থানীয় দৈনিকের সঙ্গে কথা বলার সময় রুমি বলেছিলেন, ‘সুশান্ত প্রকল্প সম্পর্কে আগ্রহী ছিল। ও উত্তেজিত ছিল এবং আমাকে শীঘ্রই কাজ এবং মহড়া শুরু করতে বলেছিল’। উল্লেখ্য, গত বছর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। অভিনেতার রহস্য মৃত্যুর জট এখনও কাটেনি। 

প্রসঙ্গত, রুমি জাফরির 'চেহরে' ছবিটি মুক্তি পেয়েছে গত ২৭ অগস্ট। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, ইমরান হাশমি, রিয়া চক্রবর্তী প্রমুখ।

 

 

বন্ধ করুন