বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত পরিচালক রুমি জাফরি, ‘চেহেরে’র মুক্তিতে কি থাকতে পারবেন?
রুমি জাফরি
রুমি জাফরি

করোনা আক্রান্ত পরিচালক রুমি জাফরি, ‘চেহেরে’র মুক্তিতে কি থাকতে পারবেন?

  • চলতি মাসের শুরু দিকে মেয়ের বিয়ে হয়েছে পরিচালকের। তার পরপরই করোনা থাবা বসায় পরিচালকের শরীরে।

করোনায় আক্রান্ত পরিচালক রুমি জাফরি। আপাতত আইসোলেশনে রয়েছেন তিনি। সপ্তাহ দুয়ের আগেই ঘটা করে মেয়ের বিয়ে দিয়েছিলেন পরিচালক। এরই মধ্য়ে তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। 

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রুমি বলেন, ‘মেয়ের বিয়ের জন্য হায়দরাবাদে ছিলাম। ইন্ডাস্ট্রির অনেকেই এসেছিলেন আমার মেয়ের বিয়েতে। অগস্টের প্রথম সপ্তাহে ওর বিয়ের অনুষ্ঠান হয়। ১৫ অগস্ট আমার করোনার রিপোর্ট পজিটিভ আসে। ভগবানকে ধন্যবাদ বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিতদের কোনও সমস্যা হয়নি’।

রুমি জাফরির মেয়ের বিয়েতে হাজির ছিলেন ইন্ডাস্ট্রি একাধিক নামীদামী তারকারা। রণধীর কাপুর থেকে শুরু করে রিয়া চক্রবর্তী সহ আরও অনেকে। রুমি জাফরির মেয়ের ঘনিষ্ঠ বন্ধু রিয়া। বিয়ের গায়ে হলুদ থেকে মেয়ে বিদায় পর্যন্ত সবেতেই হাজির ছিলেন তিনি। 

অন্যদিকে ২৭ অগস্ট মুক্তি পাচ্ছে রুমি পরিচালিত ছবি ‘চেহরে’। ছবি মুক্তির দিন তিনি হাজির থাকতে পারবেন কিনা সে বিষয় কোনও নিশ্চয়তা নেই। পরিচালক জানিয়েছেন, এর মধ্যেই একবার করোনা পরীক্ষা করাবেন তিনি। রিপোর্ট নেগেটিভ আসলে মুম্বই এসে সবার সঙ্গে যোগ দেবেন। 

চেহরে ছবি দিয়েই কার্যত কামব্যাক হতে চলেছে অভিনেত্রী রিয়া চক্রবর্তী। গত বছর বলিউডে অন্যতম চর্চিত নাম ছিল অভিনেত্রী রিয়া। করোনার জেরে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়ে গিয়েছিল এই ছবির। চেহরের পোস্টার ও টিজারে জায়গা হয়নি রিয়ার। তবে ছবির ট্রেলারে কয়েক ঝলক দেখা গিয়েছে অভিযুক্ত নায়িকাকে। ওই ছবিতে রিয়া ছাড়াও দুই প্রধান চরিত্রে রয়েছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাসমি।

 

বন্ধ করুন