বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমার করোনা হওয়ার অন্যতম কারণ জনপ্রিয়তা', জানালেন রূপা গঙ্গোপাধ্যায়
করোনায় আক্রান্ত বিজেপির অভিনেত্রী সাংসদ রুপা গঙ্গোপাধ্যায়।   ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
করোনায় আক্রান্ত বিজেপির অভিনেত্রী সাংসদ রুপা গঙ্গোপাধ্যায়।   ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'আমার করোনা হওয়ার অন্যতম কারণ জনপ্রিয়তা', জানালেন রূপা গঙ্গোপাধ্যায়

  • করোনায় আক্রান্ত হচ্ছেন সাধারণ মানুষ থেকে তারকারা। বিশেষে করে রাজনীতির জনপ্রিয় মুখেরা। আক্রান্তের তালিকায় রয়েছেন রূপা গঙ্গোপাধ্যায়ও। তিনি জানালেন, বর্তমানে জনপ্রিয়তাই করোনা হওয়ার পথ সুগম করে দিচ্ছে।

করোনা যে তাঁর কাজকর্ম নিপুণভাবে একমনে চালিয়ে যাচ্ছর তা বেশ ভালোই টের পাওয়া যাচ্ছে। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তদের সংখ্যা। করোনায় আক্রান্ত হচ্ছেন সাধারণ মানুষ থেকে তারকারা। বাদ যাচ্ছেন না রাজনীতির জনপ্রিয় মুখেরা। বিশেষ করে সাম্প্রতিক সময়ে একের পর এক রাজনীতির আঙিনায় থাকা জনপ্রিয় মুখেদের করোনা আক্রান্ত হতে দেখা যাচ্ছে। এই তালিকায় যোগ হলেন বিজেপির অভিনেত্রী সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। পয়লা বৈশাখ থেকেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। নিয়ম করে ওষুধ খাচ্ছেন,পথ্যও নিচ্ছেন। চোখে অসহ্য যন্ত্রণা থাকলেও অবস্থা এখন একটু ভালো। এছাড়াও আরও একটি সমস্যা রয়েছে তাঁর। মুখের স্বাদ চলে গেলেও গন্ধ পাচ্ছেন তিনি। তবে রূপার কথায়,' খুব কটু একটা গন্ধ পাচ্ছি প্রায় সবসময়।'

রাজনীতির ক্ষেত্রে জনপ্রিয় মুখ অথবা রাজনীতি করা তারকাদের করোনা আক্রান্ত হওয়ার পিছনে অন্যতম কারণ হিসেবে তাঁদের জনপ্রিয়তাকেই দায়ী করলেন রূপা। আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন জনপ্রিয় মানুষরা চাইলেও ভিড় এড়িয়ে যেতে পারেন না।তাঁদের ঘিরে ভিড় করা সাধারণ মানুষের উছ্বাস বিপদ ডেকে আনে অনেকসময়। রূপার জবানিতে,' অনেকেই আবার সেলফি তুলতে চান। তাঁদের আব্দারে মাস্কও নামাতে হয়। ইচ্ছে না থাকলেও করতে হয়।' তবে একইসঙ্গে এও জানালেন কাউকে দোষারোপ করতে চান না তিনি। রুপা বলেন,' ভালোবেসে কাছে আসতে চাইলে সবসময় দূরে সরিয়ে দেওয়া সম্ভব না!' তাঁর মতে, অনেকে প্রচন্ড সতর্কতার মধ্যে থেকেও করোনায় আক্রান্ত হয়েছেন। এখন তাই আর দোষারোপ না করে সতর্ক থাকতে হবে নিজেদের অনেক বেশি। অন্যদেরকেও সতর্ক করা উচিৎ। প্রসঙ্গত, সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন গায়ক তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। আক্রান্ত হয়েছেন বিজেপির আরেক সদস্য অভিনেত্রী পার্নো মিত্র। এ রাজ্যের বিধানসভা নির্বাচনে বরাহনগর থেকে বিজেপি প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন তিনি। করোনার কবলে পড়েছেন তৃণমূল কংগ্রেসের জনপ্রিয় মুখ মদন মিত্রও।

বন্ধ করুন