বাংলা নিউজ > বায়োস্কোপ > সন্তানের জন্ম দেওয়া তাঁর কাছে কোনও অলৌকিক ঘটনার থেকে কম ছিল না, জানালেন 'অনুপমা'
'অনুপমা'-খ্যাত অভিনেত্রী রুপালি গঙ্গোপাধ্যায়।  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'অনুপমা'-খ্যাত অভিনেত্রী রুপালি গঙ্গোপাধ্যায়।  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সন্তানের জন্ম দেওয়া তাঁর কাছে কোনও অলৌকিক ঘটনার থেকে কম ছিল না, জানালেন 'অনুপমা'

সন্তানধারণ নিয়ে নিজের নানান সমস্যাও অকপটে জানালেন এই অভিনেত্রী।

সন্তানের জন্ম দেওয়াটা তাঁর কাছে  অলৌকিক ঘটনার তুলনায় কোনও অংশে কম ছিল না, এমনটাই জানালেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রুপালি গঙ্গোপাধ্যায়।সম্প্রতি,একটি রেডিও চ্যানেলের টক শোয়ে এসে এমন মন্তব্যই করলেন এই অভিনেত্রী। ওই টক শোয়ে কেরিয়ার, রুপালি জগৎ থেকে তাঁর 'ব্রেক' নেওয়া থেকে শুরু করে নিজের সন্তান নিয়ে নানান বিষয়ে কথা বলতে শোনা গেছে 'অনুপমা'-র অভিনেত্রীকে।কথাপ্রসঙ্গে রুপালি জানান তাঁর জীবনের অন্যতম স্বপ্ন ছিল মা হওয়া। কিন্তু বিভিন্ন শারীরিক সমস্যা থাকার ফলে সন্তানধারণের ক্ষেত্রে বিভিন্ন সমস্যার মুখোমুখি হতে হয়েছিল তাঁকে। অভিনেত্রীর বক্তব্য থেকেই জানা যায় বেশ ভালোরকমের থাইরয়েডের সমস্যা থাকায় গর্ভধারণের ক্ষেত্রে নানান প্রতিকূলতার সৃষ্টি হয়েছিল। সৃষ্টি হচ্ছিল জটিল শারীরিক সমস্যাও।

যার ফলে একাধিক ডাক্তারের কাছে বারবার  ছুটে যেতেহয়েছিল তাঁকে পরামর্শের জন্য।শেষপর্যন্ত সব বাধা কাটিয়ে সন্তান 'রুদ্রাংশ'-র জন্ম দেন রুপালি। নিজের বক্তব্য শেষে এই অভিনেত্রী জানান,তাঁর কাছে সন্তানের বিষয়টি সবার আগে।তাই এমন নয় যে অভিনয়কে বড্ড মিস করছেন বলে ফের পর্দায় হাজির হয়েছেন তিনি। তাঁর কথায়, ' যদি আমার কাছে অনুপমার প্রস্তাব না আসতো তাহলে হয়তো আরও বেশ কয়েক বছর অভিনয় ছাড়াই থাকতাম। '

প্রসঙ্গত, একসময় দাপিয়ে ছোটপর্দায় অভিনয় করেছেন রুপালি। 'পারওয়ারিশ',' কুছ খট্টি কুছ মিঠঠি' এর মতো জনপ্রিয় ছোটপর্দার ধারাবাহিক ছাড়াও ' সারাভাই ভার্সেস সারাভাই'এর দ্বিতীয় সিজনেরও অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় রূপালীকে দেখতে পেয়েছিল দর্শক। বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক 'অনুপমা'-র মুখ্যচরিত্রে রয়েছেন তিনি। 

বন্ধ করুন