বাংলা নিউজ > বায়োস্কোপ > রোদ্দুর রায়ের প্রসঙ্গে রূপঙ্করকে টেনে আনলেন রূপম ইসলামের স্ত্রী, কী লিখলেন তিনি?
রোদ্দুর রায়কে নিয়ে যা লিখলেন রূপম ইসলাম-পত্নী রূপসা। 

রোদ্দুর রায়ের প্রসঙ্গে রূপঙ্করকে টেনে আনলেন রূপম ইসলামের স্ত্রী, কী লিখলেন তিনি?

  • ‘সোশ্যাল মিডিয়া সার্কাস চলছে’, ফেসবুকে লিখলেন বীতশ্রদ্ধ রূপসা দাশগুপ্ত। এর আগেও নানা রকমের বিতর্ক নিয়ে মুখ খুলেছেন রূপম-পত্নী।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে কুরুচিমূলক কথা বলায় মঙ্গলবার গ্রেফতার হন রোদ্দুর রায়। তবে রোদ্দুর গ্রেফতার হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া আসছে। কেউ কেউ ‘বাকস্বাধীনতা’র দাবি তুলে বলছেন, গ্রেফতার করা যুক্তিসঙ্গত নয়। এমনকী, কেউ কেউ তো এটাকে তৃণমূল সরকারের একচোখামি বলেও দাবি তুলেছেন। এবার এসব নিয়েই মুখ খুলেন রূপম ইসলামের স্ত্রী রূপসা দাশগুপ্ত।

কী লিখলেন রূপসা সোশ্যাল মিডিয়ায়? রূপম-পত্নী ফেসবুকে লিখেছেন, ‘এই মানুষগুলোই এক সপ্তাহ আগে বলেছে, রূপঙ্কর মনে যা আসে বলতে পারে না। ওর উচিত ছিল জনসম্মুখে মুখ খোলার আগে দু'বার, তিনবার, হাজারবার ভাবা। আর এখন রোদ্দুর রায়ের ক্ষেত্রে বাকস্বাধীনতার দোহাই দিচ্ছে।’ এটাকে ‘সোশ্যাল মিডিয়া সার্কাস’ বলেও উল্লেখ করেছেন রূপসা। আরও পড়ুন: ‘অন্য রাজ্য এই সাহসটা পেত না’, রোদ্দুরের গ্রেফতারি নিয়ে মুখ খুললেন ইমন, উন্মেষরা

মঙ্গলবার গোয়া থেকে গ্রেফতার করা হয়েছিল রোদ্দুর রায়। আজ বুধবার তাঁকে আনা হবে কলকাতায়। সঙ্গে আজই তাঁকে আদালতে তোলার কথা রয়েছে। মুখ্যমন্ত্রীকে অশালীন ভাষায় আক্রমণের কারণে লালবাজারের সাইবার ক্রাইম, গুন্ডাদমন শাখা তাঁকে গ্রেফতার করে। সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায় বাংলা আকাদেমি পুরস্কার পাওয়ার পর, তা নিয়ে বিতর্কিত মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, রূপঙ্কর বাগচির উপরেও চড়াও হয়েছিল সোশ্যাল মিডিয়া ‘হু ইজ কেকে ম্যান’ বলে মন্তব্য করে ভিডিয়ো পোস্ট করার পর। তখনও এই বিতর্ক উসকে উঠেছিল, বাকস্বাধীনতা দেখিয়ে মনে আশা সব কথা কি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা যায়? না সেটা উচিত? সঙ্গে আবার কুৎসিত ভাসার প্রয়োগ রোদ্দুর রায়ের মতো!

বন্ধ করুন