বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupanjana-Ratool: পুরো ফিল্মি! ভূ-স্বর্গে হাঁটু গেড়ে বসে রূপাঞ্জনাকে ফের প্রেম নিবেদন রাতুলের, ভিডিয়ো তুলল কি ছেলে?

Rupanjana-Ratool: পুরো ফিল্মি! ভূ-স্বর্গে হাঁটু গেড়ে বসে রূপাঞ্জনাকে ফের প্রেম নিবেদন রাতুলের, ভিডিয়ো তুলল কি ছেলে?

রূপাঞ্জনাকে রাতুলের প্রেম নিবেদন

খানিকটা বলিউডি ফিল্মি কায়দায় ধরা দিলেন রাতুল-রূপাঞ্জনা। তুষার ঘেরা পাহাড়ের সামনে হাঁটু গেড়ে বসে রূপাঞ্জনাকে আরও একবার প্রেম নিবেদন করলেন রাতুল। বরের কাণ্ড দেখে ‘নতুন বউ’ রূপাঞ্জনা তখন অভিভূত। আর ব্যাকগ্রাউন্ডে তখন বাজল, ‘ও সজনি রে, ক্যায়সে কাটে দিনরাত…’।

৬ বছর আগে, ভালোবেসে পরস্পরের হাত ধরেছিলেন রাতুল-রূপাঞ্জনা। অবশেষে ১৯ এপ্রিল প্রজাপতি ঋষির আর্শীবাদ নিয়ে, অগ্নিসাক্ষী করে সাতপাকে বাঁধা পড়েন রাতুল-রূপাঞ্জনার। বিয়ের পর্ব তো মিটেছে, এবার মধুচন্দ্রিমার পালা। ছেলেকে সাক্ষী রেখে বিয়ে করেছিলেন, এবার রিয়ানকে নিয়েই রাতুলের সঙ্গে কাশ্মীর ট্রিপে গিয়েছেন অনুরাগের ছোঁয়ার ‘লাবণ্য’।

দিব্যি কাটছে মধুচন্দ্রিমা। কখনও বরফে ঢাকা পাহাড়ে ট্রেকিং, কখনও আবার ডাল লেকে শিকারা চড়া। ছেলেকে নিয়েই স্বামীর সঙ্গে ভূস্বর্গে মধুচন্দ্রিমার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। এবার খানিকটা বলিউডি ফিল্মি কায়দায় ধরা দিলেন রাতুল-রূপাঞ্জনা। তুষার ঘেরা পাহাড়ের সামনে হাঁটু গেড়ে বসে রূপাঞ্জনাকে আরও একবার প্রেম নিবেদন করলেন রাতুল। বরের কাণ্ড দেখে ‘নতুন বউ’ রূপাঞ্জনা তখন অভিভূত। ফিল্মি কায়দায় তৈরি রাতুল-রূপাঞ্জনার এই মুহূর্তটি ক্যামেরাবন্দি হল। আর ব্যাকগ্রাউন্ডে তখন বাজল, ‘ও সজনি রে, ক্যায়সে কাটে দিনরাত…’।

এখন প্রশ্ন রাতুল-রূপাঞ্জনা যখন এভাবে রোম্যান্টিক হয়ে ধরা দিচ্ছিলেন, তখন তাঁদের সেই মুহূর্তটি লেন্সবন্দি করেছে কে? তবে কি রিয়ানই তাঁদের এই ভডিয়োটি তুলে শ্যুট করেছে? নাহ সেকথা অবশ্য অভিনেত্রী বা রাতুল কেউই খোলসা হয়নি। তবে নেটনাগরিকদের ধারণা মায়ের সঙ্গে সৎ বাবার এই ভিডিয়ো ক্যামেরাবন্দি করেছেন ছেলে রিয়ান। ভিডিয়োর নিচে নেটনাগরিকদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

প্রসঙ্গত, রূপাঞ্জনা আগেই জানিয়েছিলেন, ভ্যাপসা গরম থেকে রেহাই পেতে পাহাড়ে ঘুরতে যাওয়ার ইচ্ছে রয়েছে তাঁদের। সেইমতো ব্যাগ-পত্তর গুছিয়ে সোজা কাশ্মীরে পৌঁছেগিয়েছেন রাতুল-রূপাঞ্জনা। ভূ-স্বর্গে যাওয়ার আগে রীতিমতো চুল কেটে, রং করে নতুন লুকে ধরা দেন, টেলিপর্দার লাবণ্য। তবে তা নিয়েও কিছু কম ট্রোলিং হয়নি। 

ট্রোলাররা ৪৩ বছর বয়সী নায়িকাকে ‘বুড়ি’ তকমা দিয়েছেন ৬ বছরের ছোট রাতুলের হাত ধরার জন্য। রাতুল-রূপাঞ্জনার মধুচন্দ্রিমার ছবিতে এক নেটিজেন কটাক্ষ করে লেখেন, ‘সফল, স্বাধীনচেতা মা তাঁর দুই সন্তানকে নিয়ে ছুটি এনজয় করছে’। এই ধরণের অসংবেদনশীল ট্রোলের কড়া জবাব দেন রাতুল। তিবি পালটা লেখেন, ‘আপনাকে অনেক অভিনন্দন এই মন্তব্য করে কয়েক মাইক্রোসেকেন্ডের যশ পাওয়ার জন্য। ভগবান আপনার মঙ্গল করুন, এবং আপনার ৮০০ জন ফলোয়ারের’।

তবে কোনওদিনই নেতিবাচকতাকে পাত্তা দিতে না-রাজ রূপাঞ্জনা-রাতুল। নতুন দাম্পত্যের স্বাদ চেটেপুটে নিচ্ছেন দুজনেই। দুৃ-জনের বয়সের পার্থক্য নিয়ে কুরুচিকর ট্রোল সম্পর্কে রূপাঞ্জনা এর আগেই HT Bangla-কে বলেছেন, ‘এটা নিয়ে কী বলব! এটা কিছু শ্রেণির মানসিকতা। তাই কিছু লোকজন এটা নিয়ে আলোচনা করেন, ভাবেন। সবার কথায় কান দিলে কি চলে?'

বায়োস্কোপ খবর

Latest News

আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত ‘সন্ত্রাস দমন বিশেষজ্ঞ’ আইবি প্রধান ডেকার মেয়াদ একবছর বৃদ্ধি করল মোদী সরকার অবশেষে ব্রিটিশ জেল থেকে মুক্ত উইকিলিকসের অ্যাসাঞ্জ, এবার… ‘বিশ্বের কাছে মুখ পুড়ছে’! সংখ্যালঘুদের উপর হামলা নিয়ে সবর পাক প্রতিরক্ষামন্ত্রী ‘BJD-র আমলে আমাকে খুনের চেষ্টা করা হয়েছিল’, গুরুতর অভিযোগ ওড়িশার মুখ্যমন্ত্রীর গঙ্গাসাগর সেতু তৈরিতে তৎপর রাজ্য, জমি দিতে এগিয়ে এলেন শতাধিক বাসিন্দা নতুন করে গড়ে উঠুক ঐতিহাসিক হলং বাংলো, মুখ্যমন্ত্রীকে চিঠি লিখল পর্যটন সংস্থা মায়ের কোলে চড়ে ২৫০ কোটির বাড়ি দেখতে এল রাহা! ‘আলিয়ার জেরক্স কপি’ বলছে নেটপাড়া বাবার পরিচয় সামনে আনেন না! ২ ছেলে-মেয়ের পর ফের মা হলেন মিন্ডি কালিং, এবার কী হল? ‘তবে মমতাকে আমি একটা ব্যাপারে সমর্থন করি…’, ঢাকায় ফিরে বললেন শেখ হাসিনা

T20 WC 2024

আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.