বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupanjana-Ratool: ৬ বছরের সহবাস, তারপর বিয়ে! বেলুন সাজানো খাটে মিলনের ১ মাস উদযাপন রাতুল-রূপাঞ্জনার, সঙ্গী ছেলে রিয়ান

Rupanjana-Ratool: ৬ বছরের সহবাস, তারপর বিয়ে! বেলুন সাজানো খাটে মিলনের ১ মাস উদযাপন রাতুল-রূপাঞ্জনার, সঙ্গী ছেলে রিয়ান

বিয়ের ১ মাস, উদযাপনে রাতুল-রূপাঞ্জনা।

এপ্রিলে ৬ বছরের সম্পর্ককে বিয়ের নাম দেন রাতুল-রূপাঞ্জনা। বেশ ধুমধাম করেই বিয়েটা করেন তাঁরা। দেখতে দেখতে ১ মাস সেই রূপকথার বিয়ে। 

১৯ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন রাতুল মুখোপাধ্যায় ও রূপাঞ্জনা মিত্র। দীর্ঘদিন সহবাস করেছিলেন দুজনে। তারপর নেন বিয়ের সিদ্ধান্ত। এই বিয়েতে হাজির ছিল অভিনেত্রীর ছেলে রিয়ানও।

দেখতে দেখতে বিয়ের ১ বছর পূর্ণ। আর সেই উদযাপনের ছবিও দিলেন রূপাঞ্জনা সোশ্যাল মিডিয়াতে। আর এই উপহার আবার এসেছিল অভিনেত্রীর এক পুরনো বান্ধবীর থেকে উপহার হিসেবে।

আরও পড়ুন: ‘এদিকে শ্রীদেবী, ওদিকে যোগিতা…’, মিঠুনের ‘পরকীয়া’-র গুঞ্জনে মুখ খুললেন ‘প্রাক্তন’ মমতা শঙ্কর

একদম প্রথম ছবিতে দেখা গেল জরির কাজের একটি তুতে নীল রঙের শাড়ি পরে আছেন তিনি। পিছনে সেই বান্ধবী। পরের ছবিতে দুধ সাদা খাট। বেলুন দিয়ে সাজানো। তোয়ালে দিয়ে সাজানো হয়েছে দুটো হাঁস। আর খাটের উপর বসে রাতুল-রূপাঞ্জনা। তৃতীয় ছবিতে দম্পতির সঙ্গে ছোট্ট রিয়ান। প্রথম মাসপূর্তি উদযাপনের আরও কিছু ছবি দিলেন।

ক্যাপশনে রূপাঞ্জনা লেখেন, ‘ছোটবেলার বান্ধবীর থেকে এরকম একটা অসাধারণ স্টেকেশন (Staycation)-এর উপহার পেয়ে দুর্দান্ত লাগছে। এক মাসপূর্তির এই উদযাপন অসাধারণ ছিল।’

আরও পড়ুন: ‘আমি তো কানপুরের, তুমি এদিককারই’! সারেগামাপা-য় অনির্বাণের গলায় গান শুনে টিপ্পনী অভিজিৎ ভট্টাচার্যের

এর আগেও ভালোবেসেছিলেন রূপাঞ্জনা। অল্প বয়সেই ভালোবেসে বিয়ে করেছিলেন রেজাউল হককে। ভিনধর্মে সেই বিয়ে সুখের হয়নি। তিনি যখন অন্তঃসত্ত্বা, তখনই এই সম্পর্কে চিড় ধরে। তারপর প্রায় একাই মানুষ করতে থাকেন রিয়ানকে। তারপর জীবনে আসেন রাহুল। ৬ বছর ধরে সম্পর্কে থাকার পর, বিয়ে হয় তলতি বছরের এপ্রিলে। 

আরও পড়ুন: মাতৃহারা তন্বী লাহা রায়! ‘তোর্সা’র বুক ফাটা পোস্টে চোখ ভিজল নেটিজেনদের

রাতুলের সঙ্গে রূপাঞ্জনার ছেলে রিয়ানের সম্পর্কও বন্ধুর মত। এমনকী, মায়ের বিয়েতেও সঙ্গী ছিল সে। কখনও বসে ছিল মায়ের কোলে। তো কখনও আবার দুজনের বিয়ের ফোটোও করেছিল ক্যামেরাবন্দি। ছেলেকে নিয়ে হিন্দুস্তান টাইমস বাংলার কাছে রূপাঞ্জনা জানিয়েছিলেন, ‘আমি তো এটার (রাতুল আর রিয়ানের) মধ্যে ঢুকতেই চাই না (হাসি)। ভীষণই মিষ্টি একটা সম্পর্ক। ওদের নিজস্ব একটা আন্ডারস্ট্যান্ডিং আছে। আর রিয়ান খুবই একটা মিষ্টি ছেলে। ওর ক্লাস টিজার থেকে বন্ধু-বান্ধব, পরিবার, সকলেই ওর ব্যবহারে ভীষণ খুশি। আমার মনে হয় বন্ধু হিসাবে রাতুল রিয়ানকে এবং ওর ওই বয়সটাকে অনেকটাই ভালো বোঝে। আমি যেমন মা হিসাবে বুঝতে পারি। তেমনই রাতুলও বোঝে।’

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রয়াত ন্যাচারালসের প্রতিষ্ঠাতা, 'পিতৃহারা' হয়ে গেল ৪০০ কোটির আইসক্রিম ব্র্যান্ড IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর প্রেমের সম্পর্কে বিবাদের আশঙ্কা রয়েছে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল জোড়া হামলায় কাঁপল কাশ্মীর, খুন মোদী বন্দনা করা প্রাক্তন সরপঞ্চ, জখম ২ পর্যটক পটল খেতে অনীহা? পুষ্টিগুণ জানার পর ভালোবাসা তৈরি হয়েই যাবে 'রামকৃষ্ণ মিশন, ভারত সেবাশ্রম রাজনীতি করছে', সাধুর নাম করে বিস্ফোরক মমতা খাড়গের 'হুঁশিয়ারির' পর অধীরকে এবার 'রামের বাড়িতে' আসার আহ্বান সুকান্তর সরকারি কর্মীদের মাথায় পড়ল বাজ, খুশির খবর শুনিয়েও নির্দেশিকা বাতিল ভোটের মাঝে EPL Sheffield United vs Tottenham Hotspur Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন?

Latest IPL News

IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.