বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupanjana-Ratool Honeymoon: শেষ মুহূর্তে বদলে গেল হানিমুনের জায়গা, শীতের দেশে আদরে মাখামাখি রাতুল-রূপাঞ্জনা, গেলেন কোথায়

Rupanjana-Ratool Honeymoon: শেষ মুহূর্তে বদলে গেল হানিমুনের জায়গা, শীতের দেশে আদরে মাখামাখি রাতুল-রূপাঞ্জনা, গেলেন কোথায়

কোথায় হানিমুন চলছে রাতুল আর রূপাঞ্জনার।

হানিমুনে রাতুল আর রূপাঞ্জনা। বাঘ দেখতে মোটেও গেলেন না তাডোবায়। বরং, ঠান্ডায় বরফের দেশে চলছে নতুন দম্পতির একান্ত যাপন। 

১৯ মে বিয়ের পিঁড়িতে বসেছিলেন রাতুল মুখোপাধ্যায় আর রূপাঞ্জনা মিত্র। আর বিয়ের ঠিক ১ মাসে শহর ছাড়েন অনুরাগের ছোঁয়া অভিনেত্রী। রাতুল আর রূপাঞ্জনার সঙ্গে এই ট্রিপে সঙ্গী ছিল তাঁদের ছেলে রিয়ান।

হিন্দুস্তান টাইমস বাংলার সঙ্গে এক সাক্ষাৎকারে রূপাঞ্জনা জানিয়েছিলেন, তাডোবায় যেতে পারেন বাঘ দেখতে। তিনি, তাঁর স্বামী ও ছেলে, ৩জনই বাঘ দেখতে ভালোবাসেন। মুম্বই যেতে পারেন বলেও জানিয়েছিলেন রূপাঞ্জনা। তবে ইনস্টাগ্রামে ছবি আসতে দেখা গেল রাতারাতি বদলে গিয়েছে ডেস্টিনেশন। হানিমুনে তাঁরা বেছে নিয়েছেন ভূস্বর্গ। একান্ত যাপনের জন্য এর থেকে ভালো ঠিকানা আর কী বা হতে পারে।

আরও পড়ুন: লাক্ষাদ্বীপের সাদা বালিতে মাখামাখি রুকমার, ঘুরতে কেমন খরচ হবে জনপ্রতি?

হানিমুনের দুটি ছবি শেয়ার করে নিলেন তিনি। রাতুলের হাতের উপর হাত রেখেছেন রূপাঞ্জনা। হাতে শাঁখা আর পলা। পরের ছবিটি শিকারা ভ্রমণের।

 

হানিমুন ডায়েরি রাতুল আর রূপাঞ্জনার।
হানিমুন ডায়েরি রাতুল আর রূপাঞ্জনার।

বিয়ের আগে প্রায় ৬ বছর সহবাস সম্পর্কে ছিলেন রূপাঞ্জনা। খুব অল্প বয়সে এর আগেও বসেছিলেন বিয়ের পিঁড়িতে। তবে ছেলের জন্মের আগেই ডিভোর্স হয়। তারপর থেকে সিঙ্গেল মা হিসেবে বড় করেছেন ছেলেকে। করোনা লকডাউনের সময় আলাপ রাতুলের সঙ্গে। প্রথম দেখাতেই ‘লাবন্য’কে মনে ধরে যায় রাতুলের। প্রেমের প্রস্তাবও আসে।

আরও পড়ুন: কেউ এলেন সেজেগুজে, তো কেউ আনলেন নতুন গাড়ি! মুম্বইতে জমজমাট তারকাদের ভোট

রূপাঞ্জনা জানিয়েছেন, প্রথম দেখাতেই রিয়ান আর রাতুল জড়িয়ে ধরেছিল একে-অপরকে। তাঁর ছেলে চ্যাম্প বলে ডাকে মায়ের বেছে নেওয়া জীবনসঙ্গীকে। বর্তমানে রিয়ান আর রাতুল একে-অপরের খুব ভালো বন্ধু। এমনকী, রূপাঞ্জনার ছেলের পড়াশোনাতেও সাহায্য করে রাতুল। এমনকী, অনেক সিক্রেটেসও শেয়ার করে নেয়।

আরও পড়ুন: মঞ্চে বনগাঁর অরুণিতাকে প্রপোজ ভক্তের! মজার ছলে তারপর যা করল ‘চর্চিত প্রেমিক’ পবনদীপ, দেখুন ভিডিয়ো

বছর দুই আগে, পাহাড়ে আংটিবদল সেরেছিলেন তাঁরা। এরপর সব রীতিনীতি মেনেই বসেন বিয়ের পিঁড়িতে। গায়ে হলুদ থেকে শুরু করে, সাত পাক ঘোরা, সিঁদুর দান, সব কিছুই হয়েছিল তাঁদের বিয়েতে। এবার শুধু পালা হানিমুনের।

হানিমুনে যাওয়ার আগে জমিয়ে সাজুগুজু করেছিলেন রূপাঞ্জনা। এমনকী দেখা যায়, এক ঢাল কালো চুল কেটে ছোট করে ফেলেছেন। বদলে ফেলেছেন চুলের রং-ও। এক বছরের মধ্যে চুল কাটায় নেটিজনরা কটাক্ষ করে রূপাঞ্জনাকে। হিন্দু শাস্ত্রে, বিশ্বাস করা হয়, বিয়ের ১ বছরের মধ্যে বিবাহিত মহিলাদের চুল কাটা উচিত নয়। এতে ক্ষতি হয় স্বামীর। আর তা থেকেই নেটিজেনরা কটাক্ষ করেন অভিনেত্রীকে।

 

বায়োস্কোপ খবর

Latest News

মন খুলে হাসুন, আর হাসতে হাসতে জানুন হাসির উপকারিতা পরপর দু'দিন সোনার দাম বৃদ্ধির পর আজ স্বস্তি, কলকাতায় আজ হলুদ ধাতুর দর কত? রিল বানানোর নেশায় হাতির একেবারে কাছাকাছি চলে গিয়েছিল যুবক, তারপর যা ঘটল... Navel Care: এইভাবে তেল দিন নাভিতে, শরীরে ম্যাজিক ঘটবে আজ জুনের দুর্গাষ্টমীতে ভাগ্য খুলছে বহু রাশির! ইচ্ছাপূরণ, বিদেশযাত্রায় লাকি কারা? ‘অহংকারী হয়ে উঠেছিল, ২৪১-এ থামিয়ে দিয়েছেন রাম!’ মত আরএসএস নেতা ইন্দ্রেশ কুমারের জিতেও শান্তি নেই, গদ্দারদের নিয়ে তৃণমূলের অন্দরে ক্ষোভ জেলায় জেলায় কাটবে শনির ফাঁড়া! অবশেষে ঝড়-বৃষ্টি হবে কলকাতায়, কবে থেকে পারদ নামবে শহরে? স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ চটজলদি পেট ভরে, তবু এই পাঁচটি কারণে রোজ খাওয়া যায় না ইনস্ট্যান্ট নুডুলস

T20 WC 2024

স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.