বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupanjana Mitra Troll: ‘হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার’, ইদ পালন করে নেটপাড়ার ট্রোলে রূপাঞ্জনা

Rupanjana Mitra Troll: ‘হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার’, ইদ পালন করে নেটপাড়ার ট্রোলে রূপাঞ্জনা

ইদ পালন করে ট্রোলে রাতুল-রূপাঞ্জনা।

সোমবার ইদের দিন তা নিজেদের মতো করে উদযাপন করলেন রূপাঞ্জনা-রাতুল। সেই ছবিও শেয়ার করেন ইনস্টাগ্রামে। আর তারপরেই শুরু হল ট্রোল। 

১৯ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন রূপাঞ্জনা মিত্র আর রাতুল মুখোপাধ্যায়। দেখতে দেখতে সেই রূপকথার বিয়ের ২ মাস কেটে গিয়েছে। নতুন সংসার ও দাম্পত্যের নানান ঝলক সামাজিক মাধ্যমে শেয়ার করে নেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে প্রায়শই। তবে এবার ট্রোল হলেন, ইদ উদযাপন করে। ধর্ম নিয়ে কটাক্ষ করা হল অনুরাগের ছোঁয়ার লাবন্যকে।

সোমবার ইদের দিন তা নিজেদের মতো করে উদযাপন করলেন রূপাঞ্জনা। দুটো প্লেটে সাজানো বিরিয়ানি। সঙ্গে স্যালাদ। পরের ছবিটিতে হাতে কোল্ড ড্রিংক্সের গ্লাস নিয়েও ছবি দেন তাঁরা। আর এই পোস্টের ক্যাপশনে রূপাঞ্জনা লিখেছিলেন, ‘ঈদুল আজহা মোবারক! সুস্বাদু মাটন বিরিয়ানি এবং আরসালানের মুখে জল আনা মাটন চাপ এবং ব্লিঙ্কিট থেকে কোক অর্ডার করে উদযাপন উপভোগ করা।

আরও পড়ুন: মোদীর সঙ্গে প্রেম করছেন শ্রদ্ধা কাপুর! এত ভালোবাসা যে ঘুমোতেই দিচ্ছেন না প্রেমিক

গল্প: 'ইদ আল-আধা' নামের অর্থ আরবি ভাষায় ‘ত্যাগের উৎসব’। এটি ইসলামের পবিত্র গ্রন্থ কোরানের একটি গল্পকে নির্দেশ করে। গল্পে, ঈশ্বর ইব্রাহিমকে (যা আব্রাহাম নামেও পরিচিত) তার পুত্রকে বলি দিতে বা হত্যা করতে বলেন। ইব্রাহিম তা করার জন্য প্রস্তুত হন, কিন্তু তারপর ঈশ্বর তাকে পরিবর্তে একটি মেষ বলি দিতে বলেন।

আরও পড়ুন: চিনতে পারল না পুলিশ, মদ্যপ হয়ে গাড়ি চালিয়ে গ্রেফতার পপ তারকা জাস্টিন টিম্বারলেক

এই উৎসবের তাৎপর্য বিশাল। আপনাদের সবাইকে এই বিশেষ দিনটির জন্য অনেক শুভেচ্ছা।’

তবে অভিনেত্রীর এই পোস্টে কটাক্ষে ভরিয়ে দিলেন নেট-নাগরিকরা। একজন লেখেন, ‘পয়লা বৈশাখে কখনো সাজিয়ে বসেছ এরকম খাবারের থালা?’ দ্বিতীয়জনের মন্তব্য, ‘এবার শুধু ধর্ম বদল করা বাকি… আনফলো করলাম’। তৃতীয়জন লেখেন, ‘হিন্দুদের মধ্যে এখন ফ্যাশন হয়েছে, মুসলিম হওয়ার।’ অবশ্য এসব কটাক্ষে কোনও জবাব দেননি রূপাঞ্জনা। এড়িয়েই গিয়েছেন। 

আরও পড়ুন: কেমব্রিজে মহারাজের বোট সফর! ডোনা-সৌরভের রোম্যান্টিক ছবি ভাইরাল, কে করলেন শেয়ার?

আপাতত অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দীপার শাশুড়ি লাবন্য-র চরিত্রে দেখা যাচ্ছে রূপাঞ্জনা মিত্রকে। একসময় অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও নাম লিখিয়েছিলেন তিনি। বিজেপির অ্যাক্টিভ মেম্বার হিসেবে কাজ করেছিলেন বেশ কিছু বছর। তবে পরবর্তীতে নিজেকে একটু একটু করে সরিয়ে নেন বিজেপির থেকে। বর্তমানে রাজনীতি থেকে তাঁর অবস্থান কয়েক যোজন দূরে। স্বামী, সন্তান নিয়ে নতুন সংসারে ব্যস্ত। 

 

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.