বাংলা নিউজ > বায়োস্কোপ > কেকে-র মৃত্যুর পর রবিবার প্রথম শো করলেন রূপঙ্কর! কী প্রতিক্রিয়া শ্রোতাদের?
কেকে মারা যাওয়ার পর প্রথম লাইভ শো রূপঙ্করের। 

কেকে-র মৃত্যুর পর রবিবার প্রথম শো করলেন রূপঙ্কর! কী প্রতিক্রিয়া শ্রোতাদের?

  • রবিবার কড়া নিরাপত্তায় মুড়ে দিয়ে দক্ষিণ কলকাতার এক অডিটোরিয়ামে শো করেন গায়ক রূপঙ্কর বাগচি। ‘হু ইজ কেকে’ বিতর্কের পর প্রথমবার লাইভ শো করলেন তিনি। 

কেকে বিতর্কের পর প্রথমবার মঞ্চে গান গাইতে উঠলেন রূপঙ্কর বাগচি। সম্পূর্ণ পুলিশি প্রহরায় রবিবার সন্ধ্যায় দক্ষিণ কলকাতার একটি অডিটোরিয়ামে পৌঁছন রূপঙ্কর। হাতে গোনা কিছু দর্শকের সামনে পারফর্ম করেন তিনি। শুধু নিজের পছন্দের গান গাইলেনই না, দর্শকের অনুরোধও রাখলেন। মুখে স্বস্তির হাসি নিয়ে রূপঙ্কর বলতে শোনা গেল,'ধন্যবাদ এই অনুরোধটার প্রয়োজন ছিল।'    

রূপঙ্কর বাগচি এইদিন ‘ও চাঁদ’, ‘'আমার মতে তোর মতন কেউ নেই’-এর মতো জনপ্রিয় বাংলা গান গেয়েছেন। তবে কেকে মারা যআওয়ার পর যেভাবে তাঁকে ঘিরে ধিক্কারের রব, যেভাবে প্রতিনিয়ত হুমকি পাচ্ছেন তিনি ও তাঁর পরিবার, সেদিক মাথায় রেখে অডিটোরিয়ামে ছিল কড়া পুলিশি পাহাড়া। 

প্রসঙ্গত, কলকাতায় ৩০ আর ৩১ মে কেকে-র শো নিয়ে যে উন্মাদনা তৈরি হয়েছিল তা নিয়ে একটা ভিডিয়ো আপলোড করেছিলেন রূপঙ্কর। যাতে তিনি প্রশেন তুলেছিলেন কেন বাঙালিরা বাংলা গান নিয়ে এমন উন্মাদনা দেখায় না? সঙ্গে বলেছিলেন, ‘কেকে কেকে কেকে, কে কেকে?’ এমনকী তিনি ইমন, রাঘব, সিধুদের নাম নিয়ে বলেছিলেন এরা সবাই কেকে-র থেকে ভালো গান গায়। এমনকী, তিনি নিজেও। সেই রাতেই হার্ট অ্যাটাকে মারা যান কেকে। আর তারপর প্রয়াত গায়কের ভক্তদের সব রাগ এসে পড়ে রূপঙ্করের উপরেই। আরও পড়ুন: কেকে-বিতর্কে এবার রূপঙ্করের মা-কে ধর্ষণের হুমকি, হাতের বাইরে যাচ্ছে পরিস্থিতি!

ইতিমধ্যে কেকে-ইস্যুতে প্রেস ক্লাবে সাংবাদিক বৈধক করে ফেলেছেন রূপঙ্কর। সেখানে রূপঙ্কর বলেছেন, ‘প্রয়াত কেকে সম্পর্কে আমার ব্যক্তিগত কোনও বিদ্বেষ নেই। থাকার প্রশ্নও ওঠে না। আমি শুধু ওর কনসার্ট নিয়ে তৈরি হওয়া উন্মাদনা লক্ষ্য করে বলতে চেয়েছিলাম বাঙালি গায়কদের জন্যও আপনারা একইরকম দরদ দেখান… পরলোকগত গায়কের পরিবারের কারোর সঙ্গে আমার পরিচয় নেই। কিন্তু আপনাদের মাধ্যমে তাঁদের আবার জানাচ্ছি যে, আমি আন্তরিকভাবে দুঃখিত। কেকে আজ যেখানেই থাকুন ,ঈশ্বর যেন ওঁকে শান্তিতে রাখেন।’

 

বন্ধ করুন