বাংলা নিউজ > বায়োস্কোপ > কেকে-বিতর্কের মাঝে রূপঙ্করের গান বাদ গেল বাংলা ছবি থেকে, সে জায়গায় এলেন অরিজিৎ
বাংলা সিনেমা থেকে বাদ পড়লেন রূপঙ্কর। 

কেকে-বিতর্কের মাঝে রূপঙ্করের গান বাদ গেল বাংলা ছবি থেকে, সে জায়গায় এলেন অরিজিৎ

বাংলা ছবি থেকে সরিয়ে দেওয়া হয় রূপঙ্করের গান। তার জায়গায় গান গাইবেন গায়ক অরিজিৎ।

কেকে-বিতর্কে যেন আর রেহাই নেই রূপঙ্কর বাগচির। বিতর্কের আগুন কমার নামই নিচ্ছে না। কেকে-র মৃত্যুর পর ‘বয়কট রূপঙ্কর বাগচি’র ট্রেন্ডটা তাই যেন গুরুগম্ভীর আকার ধারণ করে ফেলছে। এখন তো বাদ গেলেন সিনেমার থেকেও! তাঁর বদলে ওই একই গান গাওয়ানো হবে অরিজিৎ পাল-কে দিয়ে।

বাংলা ছবি ‘প্রথম বারে প্রথম দেখা’-তে একটি গান গেয়ে ফেলেছেন রূপঙ্কর ইতিমধ্যেই। তবে খবর বলছে, সেটা ব্যবহার করা হবে না ছবিতে। বরং ওই একই গান গাওয়ানোর কথা ভাবা হচ্ছে বাংলার আরেক গায়ক অরিজিতকে দিয়ে।

যদিও এখানে কেকে বিতর্কের জের না টেনেই ‘প্রথম বারে প্রথম দেখা’ ছবির পরিচালক আকাশ মালাকার এক বাংলা সংবাদমাধ্যমের কাছে মন্তব্য করেছেন, ‘আমাদের ছবির একটা গান রূপঙ্করদাকে দিয়ে গাওয়ানো হয়েছিল। তবে যেহেতু গল্প কিশোর-কিশোরীদের নিয়ে, তাই সম্পাদনার টেবিলে বসে মনে হল গানটা ভালো মানাচ্ছে না। রূপঙ্করদার গলা বয়ষ্ক মনে হচ্ছে। আর সেই কারণেই অরিজিৎ পালকে দিয়ে আবার গান গাওয়ানোর কথা ভাবা হচ্ছে।’

‘প্রথম বারে প্রথম দেখা’ ছবির এক অনুষ্ঠানে গায়ক অরিজিৎ পাল। 
‘প্রথম বারে প্রথম দেখা’ ছবির এক অনুষ্ঠানে গায়ক অরিজিৎ পাল। 

পরিচালকের মুখে কেকে-র নাম না উঠলেও, টলিপাড়ার খবর বলছে জনতার রোষে থাকা কেকে-কে দিয়ে গান গাওয়ানোতে ভয় পাচ্ছেন পরিচালক। পাছে তাঁর ছবিকেও বয়কট করে মানুষ। আরও পড়ুন: ‘তোমার জন্য অন্য মঞ্চ অপেক্ষা করছে,’ কিশোর অরিজিৎকে একদা বলেছিলেন কেকে

প্রসঙ্গত, দিন দুই আগে শহরের এক নামী বাঙালি রেস্তোরাঁর বাইরে একটা কাগজে ‘রূপঙ্কর বাগচির গান আমরা আর বাজাবো না’ লিখে সাঁটানো এক বিবৃতি ভাইরাল হয়। পরে অবশ্য রেস্তোরাঁ করতৃপক্ষ জানান, এ কাজ অন্য কারও। তাঁরা এরকম কোনও সিদ্ধান্ত নেননি। পাশাপাশি তাঁদের রেস্তোরাঁর থিমের সঙ্গে সামঞ্জস্য রেখে শুধু সত্যজিৎ রায়-এর ছবির গান বাজানো হয়। তাই রূপঙ্করের গান চালানো বা না চালানোর প্রশ্নই ওঠে না!

 

বন্ধ করুন