বাংলা নিউজ > বায়োস্কোপ > কঙ্গনার সঙ্গে কাজ করতে চান রাসেল ক্রো? অস্কারজয়ী অভিনেতার টুইটে তোলপাড় নেটদুনিয়া
এবার কি তবে এক ছবিতে জুটি বাঁধবেন 'গ্ল্যাডিয়েটর' এবং 'কুইন'? (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
এবার কি তবে এক ছবিতে জুটি বাঁধবেন 'গ্ল্যাডিয়েটর' এবং 'কুইন'? (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কঙ্গনার সঙ্গে কাজ করতে চান রাসেল ক্রো? অস্কারজয়ী অভিনেতার টুইটে তোলপাড় নেটদুনিয়া

  • কঙ্গনা রানাওয়াতের সঙ্গে এক ছবিতে কাজ করতে আগ্রহী বিখ্যাত হলিউড তারকা রাসেল ক্রো? এই অস্কারবিজয়ী তারকার করা একটি টুইট থেকে এই ইঙ্গিতই পাচ্ছে নেটিজেনরা।

কোনও সূত্র কিংবা সংবাদমাধ্যমের প্রতিবেদনের তথ্য নয়। যাকে বলে একেবারে সরাসরি। এবার কঙ্গনা রানাওয়াতের সঙ্গে এক ছবিতে অভিনয় করার 'ইচ্ছেপ্রকাশ' করলেন বিখ্যাত হলিউড তারকা রাসেল ক্রো? অন্তত এই অস্কারজয়ী অভিনেতার করা টুইট থেকে সে ইঙ্গিতই পাওয়া যাচ্ছে!

শুক্রবার একটি ফ্যানের করা টুইট রিটুইট করেছেন এই 'গ্ল্যাডিয়েটর' ছবি খ্যাত নায়ক। সেই টুইট রাসেল ক্রো এবং কঙ্গনার ছবির কোলাজের সঙ্গে সেই ফ্যান তাঁর 'স্বপ্ন'-এর কথাও জুড়েছেন। লিখেছেন, ' আচ্ছা, কেমন হয় যদি দুই ভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রির এই দুই বিখ্যাত এবং দক্ষ তারকা একসঙ্গে কোনও ছবিতে হাজির হয়? একজন অস্কারজয়ী, অন্যজন চারবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী!' একটিও বাড়তি শব্দ খরচ না করে ওই ফ্যানের টুইটটি রিটুইট করেছেন হলি-তারকা। আর এরপরেই নড়চড়ে বসেছে এই দুই তারকার অনুরাগীরা। সবার মনে একটিই প্রশ্ন, তবে কি এই প্রস্তাব মনে ধরেছে রাসেলের?

নেটিজেনদের একটি বড় অংশ মনে করছে অবশ্যই কঙ্গনার ব্যাপারে খোঁজখবর নিয়ে তবেই হয়ত এই পোস্টটি করেছেন অস্কারজয়ী অভিনেতা। অর্থাৎ কঙ্গনার সঙ্গে হলিউড কিংবা বলিউডের কোনও ছবিতে একসঙ্গে অভিনয়ের প্রস্তাব পেলে হয়ত বেশ আগ্রহ নিয়েই প্রোজেক্টটি ভেবে দেখবেন এই বিশ্ববিখ্যাত হলিউড তারকা। বেশিরভাগ নেট নাগরিকদেরই বক্তব্য বিষয়টা যদি সত্যি সত্যিই বাস্তবায়িত হয়, তবে বেশ হয়। অন-স্ক্রিনে এই দুই দক্ষ অভিনেতা-অভিনেত্রীকে একসঙ্গে পর্দায় হাজির হতে দেখলে ব্যাপারটা স্রেফ জমে যাবে। যদিও এখনও এই টুইটটি নিয়ে কঙ্গনার তরফে কোনও মন্তব্য ভেসে আসেনি। বর্তমানে 'ধকড়' ছবির জন্য বুদাপেস্ট সরে রয়েছন তিনি।

প্রসঙ্গত, ২০০১ সালে 'গ্ল্যাডিয়েটর' ছবিতে মুখ্যচরিত্রে তাঁর দুর্ধর্ষ পারফরমেন্সের সুবাদে 'সেরা অভিনেতা'-র বিভাগে অস্কারটি নিজের ঝুলিতে পুরেছিলেন এই হলি-তারকা। এছাড়াও 'আ বিউটিফুল মাইন্ড', ৩:১০ টু ইউমা', 'লা মিসারাবেল', 'দ্য ইনসাইডার', 'ম্যান অফ স্টিল' এর মতো বক্স অফিস কাঁপানো ছবি উপহার দিয়েছেন তিনি। অস্কারজয়ী পরিচালক তাইকা ওয়াইতিটির আগামী ছবি 'থর: লাভ অ্যান্ড থান্ডার' ছবিতে গ্রিক দেবতা জিউস-এর চরিত্রে দেখা যাবে তাঁকে।

বন্ধ করুন